টেলিটক ইমু অফার ২০২৩ (Teletalk Imo Pack)

টেলিটক ইমু অফার (Teletalk Imo Pack)। সকল টেলিটক গ্রাহকদের জন্য আমরা নিয়ে এলাম একটি সুখবর। টেলিটক সিম হচ্ছে বাংলাদেশের সরকারের একমাত্র নিয়ন্ত্রণাধীন সিম। এই সিম ব্যবহার করে অনেকেই কম টাকায় বেশি এমবি পাই বলে।

আজকে আমরা আপনাদের সাথে কথা বলবো। টেলিটক ইমু অফার সম্পর্কে। আপনি যদি একজন টেলিটক সিম গ্রাহক হন। তাহলে এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। কম টাকায় বেশি ইন্টারনেট ব্যবহার করার জন্য টেলিটক সিম একটি ভালো সিম।

আমাদের বেশির ভাগ মানুষ মাসে কতবার সাপ্তাহিক প্যাক কিনে থাকে। কারো প্রয়োজন হয় পুরো মাস জুড়ে সবার সাথে যোগাযোগ করার। আবার কারো সপ্তাহখানেক যোগাযোগ রাখলে কাজ সম্পন্ন হয়ে যায়।

টেলিটক ইমু অফার ২০২৩ (Teletalk Imo Offer 2023)

আপনি হতে পারে একজন টেলিটক আগামী সিমের গ্রাহক। আপনি হয়তো টেলিটক মিনিট অফার সম্পর্কে জানতে চাচ্ছেন। আপনি যদি কম টাকায় বেশি এমবি ইমু অফার পেতে চান ।

তবে আমরা আপনাকে সাহায্য করতে পারি। বর্তমান সময়ে প্রত্যেক সিম অপারেটর নিজেদের প্যাকের দাম বাড়িয়ে দিয়েছে। তার জন্য টেলিটক সিম সবার সুবিধার্থে নিয়ে এলো কম টাকায় ইমু অফার। তো চলুন আপনাদের সবচাইতে সহজ নিয়ম বলা যাক।

টেলিটক ইমো প্যাক (Teletalk Imo pack)

বর্তমান সময়ে আমাদের বেশির ভাগ মানুষ ইমো অ্যাপ ব্যবহার করে থাকে। দেখা যায় কারো আপন মানুষ বিদেশে থাকে। অথবা ইমো তে যোগাযোগ করা খুবই সহজ। এর জন্য সবাই ইমো প্যাক কিনে থাকে। তার জন্য আমরা আপনাদের সাথে শেয়ার করব আপনারা কিভাবে কম টাকায় বেশি এমবি কিনতে পারেন।

টেলিটক সিম বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকেন। আমরা আপনাদের সাথে সবচাইতে দরকারি অফার গুলো শেয়ার করবো। আমরা আশা করি এর মাধ্যমে আপনারা জানতে পারবেন টেলিটকের বিশেষ অফার সম্পর্কে।

টেলিটক ১ জিবি ইমু প্যাক (Teletalk 1GB IMO Pack)
  • ১ জিবি ইন্টারনেট কিনতে পারবেন মাত্র ৪৯ টাকায়।
  • যার মেয়াদ হল ৩০ দিন।
  • কিনতে ডায়াল করুন- *111*49#
টেলিটক ২ জিবি ইমু প্যাক (Teletalk 2GB IMO Pack)
  • ২ জিবি ইন্টারনেট কিনতে পারবেন মাত্র ৯৩ টাকায়।
  • মেয়াদ ৩০ দিন।
  • এই প্যাকেজটি কিনতে ডায়াল করুন- *111*93#

আরও টেলিটক ইমু প্যাক দেখতে ক্লিক করুন 

টেলিটক মাসিক ইমু প্যাকেজ (Teletalk Monthly Imo Pack)

আপনি যদি এক মাসের জন্য টেলিটক সিমে ইন্টারনেট প্যাকেজ কিনতে চান। তবে নিচে উল্লেখিত অফার গুলোর মধ্যে যেকোনো একটি অফার নিতে পারেন। আমরা মনে করি নিচের দুটি অফারই খুবই সাশ্রয়ী।

মাসিক ২ জিবি ইমু প্যাক কোডঃ *১১১*৪৯#

মাসিক ১ জিবি ইমু প্যাক কোডঃ *১১১*৯৩#

টেলিটক সাপ্তাহিক ইমু প্যাকেজ (Teletalk Weekly Imo pack)

আপনি যদি সংক্ষিপ্ত আকারে সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ কিনতে চান। তবে আপনি নিচের প্যাকটি দেখতে পারেন। কারণ এই প্যাকটি কম টাকায় বেশি মেয়াদে ব্যবহার করতে পারবেন।

টেলিটক ২৭ টাকায় ১ জিবি ইমু প্যাক  (Teletalk 1GB IMO Pack with 27 Taka)
  • ১ জিবি ইন্টারনেট মাত্র ২৭ টাকা।
  • এটি কিনতে ডায়াল করুন-*111*27#

আপনি এই অফার গুলো সব কিছুর জননই ব্যবহার করতে পারবেন।

আরও টেলিটক ইমু প্যাক দেখুন

উপরোক্ত অফার এর মাধ্যমে আপনারা ভালোভাবে জানতে পেরেছেন টেলিটকের বিশেষ অফার সম্পর্কে। বেশিরভাগ গ্রাহক এই অফার গুলো কিনে থাকে। আমরা আশা করছি এই প্যাকটি আপনার জন্য খুবই ভালো হবে। টেলিটক সিমের ম্যানেজমেন্ট চেষ্টা করে কম টাকায় বেশি ইন্টারনেট প্যাকেজ প্রদান করার জন্য। আপনি যদি প্যাকেজ কিনতে কোন সমস্যার সম্মুখীন হন তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এবং আপনাদের যদি টেলিটক সিম সম্বন্ধে কোন কথা থাকে। অথবা টেলিটক সিমের সর্বশেষ ইন্টারনেট প্যাকেজ মিনিট প্যাক এর সম্বন্ধে জানতে অবশ্যই আমাদের ওয়েবসাইটে রেগুলার ভিজিট করুন।

আরও দেখুনঃ

এয়ারটেল সকল ইমু প্যাক 

রবি সকল ইমু প্যাক

বাংলালিংক সকল ইমো প্যাক

টেলিটক সকল মিনিট অফার

টেলিটক অপরাজিতা মিনিট অফার

টেলিটক বর্ণমালা সিমের মিনিট অফার

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *