Airtel Offer

এয়ারটেল ইমু প্যাক ২০২২ (Airtel Imo Pack)

এয়ারটেল ইমু প্যাক (Airtel Imo Pack) । আপনি আপনি কি এয়ারটেল ইমু প্যাক সম্বন্ধে জানতে চাচ্ছেন?. তবে এই পোষ্ট টি আপনার জন্য। আজকে আমরা আপনাদের সাথে আলোচনা করব এয়ারটেল ইমু অফার সম্পর্কে। এর মাধ্যমে আপনারা এয়ারটেল সিমের বিভিন্ন ধরনের ইমো প্যাক সম্বন্ধে ভালোভাবে জানতে পারবেন।

এয়ারটেল সিম সব সময় ভালো নেটওয়ার্ক দেবা  দিয়ে থাকে। এর জন্য হয়তো আপনি এয়ারটেল সিম ব্যবহার করেন এবং পুরো মাস জুড়ে ইমুতে কথা বলেন। তাদের জন্য এই পোস্টটি আরো গুরুত্বপূর্ণ।

আশা করছি ধৈর্যসহকারে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন। এবং এই পোষ্টের মাধ্যমে আপনি এয়ারটেল ইমু প্যাক সম্বন্ধে ভালো অফার গুলো খুজে পাবেন।

এয়ারটেল ইমু প্যাক ২০২২

এয়ারটেল ইমু প্যাক (Airtel IMO Pack) টি কি জন্য আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ এটি আমাদের বুঝতে হবে ।কারণ সবাই ইন্টারনেট ব্যবহার করে না। কেউ কেউ শুধু ইমুতে কথা বলার জন্য এয়ারটেল ইমু প্যাক কিনে থাকেন।

তার জন্য এয়ারটেল সিম কিছুই স্পেশাল ইমু অফার ইমো গ্রাহকদের জন্য দিয়ে থাকেন। আপনি প্যাক এর মাধ্যমে শুধু ইমু ব্যবহার করতে পারবেন অন্য কোনো কিছু ব্যবহার করতে পারবেন না। তো চলুন প্যাক সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করা যাক।

এয়ারটেল স্পেশাল ইমু অফার

এয়ারটেল সিমের সর্বশেষ দেওয়া ইমু অফার থেকে আমরা খুঁজে পেয়েছি কিছু বিশেষ ইমু অফার প্যাকেজ। এর মধ্যে একটি হচ্ছে প্রতিদিনের অফার এবং আরেকটি হচ্ছে মাসিক অফার। তো আপনাদের সুবিধার্থে এর জন্যে আমরা নিচে আপনি কিভাবে প্যাকটি একটিভ করতে পারেন এবং এর মেয়াদ কতদিন এই বিষয়ে সম্পূর্ণ ভাবে আলোচনা করা হলো।

এয়ারটেল রেগুলার ইমো প্যাক (Airtel Mini Imo Pack)

এখানে Airtel 250 MB IMO Pack Code দেওয়া হয়েছে।

  • এয়ারটেল ইমু প্যাক-২৫০ এমবি
  • মূল্য: ৯ টাকা
  • অ্যাক্টিভেশান কোড * ১২৩*৪৬৬১ #
  • মেয়াদ: ২৪ ঘণ্টা ।
  • অবশিষ্ট ব্যালেন্সটি চেক * ৩ #

এয়ারটেল ইমু  মাসিক প্যাক (Airtel 1GB Imo Pack)

এখানে Airtel imo pack monthly দেওয়া হয়েছে।

  • প্যাক- ১ জিবি
  • মূল্য:৫৩ টাকা
  • অ্যাক্টিভেশান কোড: * ১২৩*৫৬ #
  • মেয়াদ: ২৮ দিন ।
  • অবশিষ্ট ব্যালেন্সটি চেক * ৩ #

আরও ইমু প্যাক দেখুন

এয়ারটেল ইমু প্যাক কোড

আমাদের এই পোস্টে এয়ারটেল ইমু প্যাক কেনার জন্য কোড উল্লেখ করা হয়েছে আশা করছি ওই কোডটি ডায়াল করে আপনি এয়ারটেল ইমু প্যাক অ্যাক্টিভ করতে পারবেন। উপরে আমরা যে দুইটি ইমো প্যাক দিয়েছি। আপনি চাইলে প্যাকগুলো যত খুশি ততবার কিনতে পারেন।

এবং নির্দিষ্ট মেয়াদ শেষে আপনি প্যাক গুলো ব্যবহার করতে পারবেন না। এবং যারা সবসময় ইমু ব্যবহার করেন তাদের জন্য মাসিক ইমো প্যাক টা খুবই গুরুত্বপূর্ণ। আমি বলব আপনি মাসে কোন ব্যাক্তি কিনুন এবং পুরো মাস জুড়ে ইমো তে কথা বলুন।

১ জিবি ইমু প্যাক  কোডঃ  * ১২৩*৫৬ # 

২৫০ এমবি ইমু প্যাক কোডঃ * ১২৩*৪৬৬১ #  ২৫০ এমবি প্যাক

 

প্রশ্নঃ এয়ারটেল সিমের এমবি চেক করার কোডঃ

উত্তরঃ *৩#

প্রশ্নঃ এয়ারটেল ইমু এমবি চেক করার কোড 

উত্তরঃ *৩#

প্রশ্নঃ এয়ারটেল ইমু প্যাক কিভাবে কিনবো ?

উত্তরঃ কোড ডায়াল করে অথবা টাকা লোড দিয়ে

এয়ারটেল ইমু প্যাক সম্বন্ধে যদি আপনাদের কোন ধরনের প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে আমাদের জানাবেন। যথারীতি চেষ্টা করবো আপনাদের প্রশ্নের উত্তরের মাধ্যমে সমাধান করে দেওয়ার জন্য। এবং এই পোস্টটি যদি আপনার কাছে গুরুত্বপূর্ণ বলে মনে হয় তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। এবং সকল সিমের ইমো প্যাক বিশেষ অফার পেতে আমাদের সাথেই থাকুন।

আরও পড়ুনঃ 

টেলিটক মিনিট অফার

টেলিটক বর্ণমালা সিমের মিনিট অফার

বাংলালিংক ইমো প্যাক

রবি ইমো প্যাক

টেলিটক ইমু অফার

রবি ইমু প্যাক ২০২২ (Robi Imo Pack)

স্কিটো ইমু প্যাক ২০২২ (Skitto Imo Pack)

টেলিটক ইমু অফার ২০২২ (Teletalk Imo Pack)

এয়ারটেল ইন্টারনেট অফার 2022 (Airtel Internet Offer)

এয়ারটেল এসএমএস প্যাক ২০২২ (Airtel SMS Pack)

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button