Teletalk Offer

টেলিটক মিনিট অফার ২০২২ (Teletalk Minute Offer)

টেলিটক মিনিট অফার (Teletalk Minute Offer) । আমরা আজকে আপনাদের সাথে শেয়ার করব টেলিটক সিমের সকল মিনিট অফার সম্পর্কে। টেলিটক সিম হচ্ছে বাংলাদেশের একমাত্র মালিকানাধীন সিম।  বাংলাদেশ সরকার কর্তৃক পরিচালিত  হয়ে থাকে।

কিছুদিন আগে বাংলাদেশ সরকার প্রত্যেক টেলিযোগাযোগ সিমে কল রেট বাড়িয়ে দিয়েছে। যার কারণে টেলিটক সিমের নতুন মিনিট অফার যুক্ত করা হয়েছে। আপনি যদি টেলিটক সিমের বিভিন্ন মিনিট অফার খুঁজে থাকেন তবে এই পোষ্ট টি আপনার জন্য।

আমরা আজকে কথা বলব টেলিটক বর্ণমালা মিনিট অফার,টেলিটক অপরাজিতা মিনিট অফার সহ সকল টেলিটক গ্রাহকদের জন্য রিচার্জ মিনিট অফার এবং কোডের মাধ্যমে মিনিট অফার এর বিস্তারিত আলোচনা। আপনাদের সুবিধার্থে আমরা আপনাদের এক্টিভেশন কোড।,প্যাকের মূল্য, মেয়াদ,তুলে ধরলাম।

টেলিটক মিনিট প্যাক ২০২২

সাধারণভাবে কেউ ছোট মিনিট প্যাক কিনে থাকে আবার কেউ মাসিক মিনিট প্যাক কিনে থাকে। তাই আমরা মিনিট প্যাক গুলো কে দুটি ভাগে ভাগ করেছে। একটি সাপ্তাহিক অফার বা ছোট মিনিট প্যাকেজ। এবং অন্যটি মাসিক মিনিট অফার। এখানে সর্বনিম্ন ছোট মিনিট প্যাক গুলোর মধ্যে আছে ১৩ টাকায় ২৫ মিনিট অফার। তো চলুন বিস্তারিতভাবে তুলে ধরা যাক।

টেলিটক ১৩ টাকায় ২৫ মিনিট প্যাক

এই অফারটি সকল টেলিটক গ্রাহকদের জন্য প্রযোজ্য। আপনি চাইলে কোড ডায়াল এর মাধ্যমেই এই প্যাকটি কিনতে পারেন এবং চাইলে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করার মাধ্যমে কিন্তে পারেন।

মিনিট প্যাক ২৫ মিনিট
রিচার্জ ১৩ টাকা
অ্যাক্টিভেশান কোড * ১১১ * ১৩ #
ব্যাবহার যেকোন অপারেটর
মেয়াদ ২ দিন
টেলিটক ৮৬ টাকায় ১৪৩ মিনিট প্যাক

মেয়াদঃ ৭ দিন

ডায়াল *111*86#

টেলিটক ২৮৭ টাকায় ৪৭৭ মিনিট প্যাক

মেয়াদঃ ৩০ দিন

ডায়াল *111*287#

টেলিটক বর্ণমালা সিমের মিনিট অফার

টেলিটক অপরাজিতা মিনিট অফার

টেলিটক আগামী মিনিট অফার

টেলিটক ইয়ুথ মিনিট অফার

টেলিটক স্বাধীন মিনিট অফার 

টেলিটক মিনিট অফার ২০২২

আপনি যদি টেলিটক মিনিট অফার সম্পর্কে জানতে চান।  তবে এই পোষ্টের অফার গুলো ভালভাবে পড়ুন।  আশা করছে এর মাধ্যমে আপনারা তেলেটক সিমের স্পেশাল মিনিট অফার গুলো খুজে পাবেন।  টেলিটক সিমের সর্বশেষ মিনিট  অফার সম্পর্কে জানতে আমাদের সাথেই থাকুন।

টেলিটক ৪৪ টাকায় ৮০ মিনিট অফার

টেলিটক সিম সকল গ্রাহকদের সুবিধার্থে ৮০ মিনিট দিচ্ছে মাত্র ৪৪ টাকায়। এর জন্য আপনাকে একটি কোড ডায়াল করতে হবে এবং এই প্যাকটি মেয়াদ  হচ্ছে পাঁচ দিন। এবং এই মিনিট আপনি যেকোন অপারেটরের সাথে ব্যবহার করতে পারবেন। নিচে বিস্তারিত আকারে দেওয়া হল:

মিনিট প্যাক ৮০ মিনিট
রিচার্জ ৪৪ টাকা
অ্যাক্টিভেশান কোড * ১১১ * ৪৪ #
ব্যাবহার যেকোন অপারেটর
মেয়াদ ৫ দিন

টেলিটক মাসিক মিনিট অফার

আমাদের অনেক সময় প্রয়োজন হয় পুরো মাস জুড়ে সবার সাথে যোগাযোগ করার। যার জন্য অনেকেই এক মাসের মিনিট  একসাথে কিনে থাকেন। নিজে টেলিটক মাসিক প্যাক বিস্তারিতভাবে দেওয়া হল:

পরিমাণ দাম অ্যাক্টিভ কোড সমায়
১৪৩ মিনিট ৮৬ *১১১*৮৬#  ৭ দিন
৪৭৭ মিনিট ২৮৭  *১১১*২৮# ৩০ দিন

টেলিটক আরও মিনিট অফার দেখুন 

টেলিটক বান্ডেল অফার

এই অফারের মধ্যে থাকছে ১৭৫ মিনিট এবং ৯৭ এসএমএস। এই প্যাকটি আপনি ১০ দিন মেয়াদে ব্যবহার করতে পারবেন। এবং এই অফারটি সকল টেলিটক গ্রাহক দের জন্য প্রযোজ্য। বিস্তারিতভাবে জানতে নিচের টেবিলে লক্ষ্য করুন।

মিনিট প্যাক ১৭৫ মিনিট
এসএমএস ৯৭ টি
রিচার্জ ১০১ টাকা
অ্যাক্টিভেশান কোড *১১১*১০১০#
ব্যাবহার যেকোন অপারেটর
মেয়াদ ১০ দিন

সমস্ত প্রিপেইড গ্রাহকরা এই অফার গুলো নিতে পারবেন ।চাইলে আপনি কোড ডায়াল করার মাধ্যমে ক্রয় করতে পারেন অথবা রিচার্জ করার মাধ্যমে। এবং আপনি যত খুশি ততবার এই অফার গুলো কিনতে পারেন। এবং  আপনি মিনিট অফার গুলো যে কোন সময় ব্যবহার করতে পারবেন। মেয়াদ শেষ হবার পর এটি কার্যকর হবে না। এবং প্যাক এর সাথে দাম এসডি,ভ্যাট এবং এসসি  অন্তর্ভুক্ত।

আরও দেখুন টেলিটক বান্ডেল অফার

টেলিটক মিনিট অফার শর্তাবলী

  • বেশিরভাগ অফার পেতে আপনাকে রিচার্জ অথবা কোড ডায়াল করতে হবে।
  • আপনি একই অফার যত খুশি ততবার নিতে পারবেন।
  • মেয়াদ শেষ হবার পর পুনরায় প্যাক ক্রয় করতে হবে।
  • অফার গুলো শুধুমাত্র টেলিটক গ্রাহকদের জন্য প্রযোজ্য।
  • তবে টেলিটক কম্পানি যেকোনো সময় অফার পরিবর্তন করতে পারে।

আশাকরি পোষ্টের মাধ্যমে আপনারা টেলিটক সিমের মিনিট অফার সম্পর্কে ভালোভাবে জানতে পেরেছেন। সর্বশেষ টেলিটক সিমের অফার সম্পর্কে জানতে আমাদের সাথেই থাকুন।

আরও পড়ুনঃ 

টেলিটক ইমু অফার

টেলিটক ইন্টারনেট অফার

টেলিটক এসএমএস অফার

টেলিটক বন্ধ সিম অফার 

টেলিটক নতুন সিম অফার

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button