Festivalক্যালেন্ডার

কিস ডে কবে – Kiss Day Kobe 2022

আপনারা অনেকেই জানেন না কিস ডে কবে। আজকের এই পোস্টে আপনাদেরকে জানাতে সাহায্য করবো চুম্বন দিবস বা কিস ডে কবে। প্রতিবছর ফেব্রুয়ারি মাস আসলে ভালোবাসা দিবস উপলক্ষে সাতটি দিন উদযাপন করা হয়। তার মধ্যে থেকে কিস ডে একটি দিন।

প্রতিবছর ফেব্রুয়ারি মাসের ১৩ তারিখ কিস ডে হিসেবে পুরো বিশ্বে পালিত হয়। এই দিন ভালবাসার মানুষকে সবাই চুম্বন প্রদান করে। তাই যারা কিস ডে কবে জানতে চেয়ে ইন্টারনেট অনুসন্ধান করেছেন। তাদের জানাতে চাই 13 ফেব্রুয়ারি কিস ডে হিসেবে পালিত হয়।

কিস ডে কবে

পুরো পৃথিবীতে ১৩ ফেব্রুয়ারি ২০২২ কিস ডে বা চুম্বন দিবস হিসেবে পালন করা হবে। এ দিনটিকে ঘিরে সবাই অনেক পরিকল্পনা করে রাখে। তাই আপনারা যারা কিস ডে কবে জানেন না। তাদের সুবিধার্থে আজকের পোস্টে উল্লেখ করা হয়েছে।

চকলেট ডে কবে – Chocolate Day Kobe 2022

রোজ ডে কবে – Rose Day kobe 2022

প্রপোজ ডে কবে – Propose Day Kobe 2022

টেডি ডে কবে – Teddy Day Kobe 2022

হাগ ডে কবে – Hug Day Kobe 2022

প্রমিস ডে কবে – Promise Day Kobe 2022

Kiss Day Kobe 2022

সবাই জানতে চাই কিস ডে কবে পালন করা হয়। যারা ভালোবাসা দিবস উপলক্ষে তার প্রিয় মানুষকে সম্মান দিবেন বলে বসে আছেন। তাদের কে জানাতে চাই এ বছর 13 ফেব্রুয়ারি কিস ডে পালন করা হবে। এবং এই দিনে বিশ্বের সব জায়গায় কিস ডে পালন করা হয়।

কিস ডে তে কি করা হয়?

কিস ডে বা চুম্বন দিবস উপলক্ষে মানুষ তার প্রিয়জনকে চুম্বন করে থাকে। তাই আপনার কাছের মানুষ আজাদ আপনার স্ত্রীকে কিস ডে উপলক্ষে চুম্মা দিন। এই দিনটাকে আরও সুন্দর করার জন্য নানান পরিকল্পনা হাতে নিতে পারেন।

আমরা চেষ্টা করেছি আজকের পোস্ট এর সাহায্যে সবাইকে কিস ডে কবে জানতে সাহায্য করা। আশা করি আজকের পর থেকে আপনারা জানতে পেরেছেন এই দিনটি কবে পালন করা হয়। সবাইকে জানিয়ে দিন শেয়ার করে।

Read More

Propose Day 2022, ফেসবুক স্ট্যাটাস, উক্তি, মেসেজ, ক্যাপশন ও ছবি

Chocolate Day 2022, ফেসবুক স্ট্যাটাস, উক্তি, মেসেজ, ক্যাপশন ও পিকচার

Rose Day 2022, ফেসবুক স্ট্যাটাস, উক্তি, মেসেজ, ক্যাপশন ও ছবি

Teddy Day 2022, ফেসবুক স্ট্যাটাস, উক্তি, মেসেজ, ক্যাপশন ও পিকচার

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button