টিপসফেসবুক

(Get Auto Like) ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় – How to Get Facebook Auto Like

আজকে আমরা কথা বলবো ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় নিয়ে। আমরা অনেকেই আছে যাদের লিস্টে ফ্রেন্ড হয় তো অনেক না। তাই আপনি পোস্ট দিলে অনেক লাইক কমেন্ট পড়ে না। তাই যারা কম সময়ে ফেমাস হতে চান তারা চান তাদের পোস্টে যেন অনেক লাইক কমেন্ট পড়ে।

তাদের জন্য একটি সুন্দর নিয়ম হচ্ছে ফেসবুক অটো লাইক। এখান থেকে আপনি 1 ক্লিকে 500 লাইক এর ও বেশি লাইক নিতে পারবেন। এবং তার জন্য আপনাকে কিছু নিয়ম জানতে হবে যার মাধ্যমে আপনি ফেসবুকে অটো লাইক নিতে পারবেন। তাই নিয়ম গুলো জানতে পোষ্টটি ধৈর্য সহকারে শেষ পর্যন্ত পড়ুন।

ফেসবুকে অটো লাইক কিভাবে করবো

যারা কিভাবে অটো লাইক নিব নিয়ম জানতে চান।তাদের জন্য রয়েছে 2 টি উপায়ে আপনি চাইলে অটো লাইক সফটওয়্যার ব্যবহার করে ফেসবুকে অটো লাইক নিতে পারেন।

এবং অন্যদিকে আমরা আপনাকে কিছু পদ্ধতি দিব যার মাধ্যমে ফেসবুকে অটো লাইক নিতে পারবেন। এবং আমরা যে পদ্ধতি দিব তার সাহায্যে আপনি যতো খুশি ততো অটো লাইক নিতে পারবেন। তাই এখন FB তে অটো লাইক পাওয়া অনেক সহজ।

ফেসবুকে ফেমাস হওয়ার উপায়

ফেসবুকে ফেমাস হওয়ার জন্য আপনার পোস্টে লাইক কমেন্ট বেশি বেশি থাকতে হবে। এবং আপনার ফেসবুক ফলোয়ার অনেক বেশি থাকতে হবে। এবং আপনি এইসব কাজ গুলো অটো লাইক সাইট থেকে করতে পারবেন।

তাই যারা ফেসবুকে অটো লাইক কিভাবে করে জানতে চান। এবং ফেসবুক ফলোয়ার বাড়ানোর উপায় পেতে চান। তারা আমাদের এই পোস্ট থেকে নিয়ম গুলো জেনে খুব সহজেই ফেসবুকে ফেমাস হতে পারবেন।

ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় (How to get Facebook Auto like)

কিভাবে ফেসবুকে অটো লাইক পাওয়া যায়?। ফেসবুকে অটো লাইক পাওয়া এখন অনেক সহজ।কয়েকটি ইনস্ট্রাকশন ফলো করে। আপনি খুব সহজেই আপনার ফেসবুক পোস্টে লাইক বাড়িয়ে নিতে পারবেন।

আমাদের পোস্টে আমরা নিয়ম গুলো সঠিকভাবে বর্ণনা করেছি।তাই এখান থেকে নিয়ম গুলো সঠিকভাবে দেখে তারপর যে পোস্টে লাইক বাড়াতে চান সেই পোস্ট সেটআপ করবেন।

1 click 500 Facebook like

ফেসবুক অটো লাইক পাওয়ার উপায় ২০২২

আমরা দেখতে পাই অনেকেই ইন্টারনেটে অনুসন্ধান করে ফেসবুকে অটো লাইক কিভাবে করে। কিভাবে ফেসবুকে অটো লাইক নেওয়া যায়?।এখানে আমরা ফেসবুকে অটো লাইক সিস্টেম নিয়ে কথা বলবো। পয়েন্ট আকারে সকল বিষয় গুলো সঠিক ভাবে তুলে ধরার চেষ্টা করব।

আশা করি এখান থেকে খুব সহজেই ফেসবুক থেকে অটো লাইক কিভাবে নেয় সেটা জানতে পারবেন। এবং এর সাহায্যে এক ক্লিকে 500 লাইক। এবং ফেসবুকে লাইক বাড়িয়ে নিন করতে পারবেন।

প্রথমে উল্লেখিত Wefbee.com এই ওয়েবসাইটে চলে যান। তারপর ভিতরে ঢোকার পর লগইন মেথড নামে একটি অপশন দেখতে পাবেন। নিচে প্রদর্শিত চিত্রের মত।

auto like login process

তারপর জেনারেট অ্যাক্সিস টোকেন বাটনে ক্লিক করুন। নিজের ইমেইল অথবা মোবাইল নাম্বার দিয়ে ফেসবুকে লগইন করুন। তারপর জেনারেট অ্যাক্সিস টোকেন পেতে ক্লিক করুন। কোডটি সংগ্রহ করে পেস্ট অপশনে পেস্ট করে ও লগইন বাটনে ক্লিক করুন।

auto like code generate

তবে অবশ্যই আপনার ফেসবুকের পোস্ট পাবলিক করে নিবেন। নয়তো আপনি অটো-লাইক জেনারেট করতে পারবেন না।

কোড জেনারেট করার পর। যখন আপনার ফেসবুক আইডি সেখানে সঠিক ভাবে লগইন হবে।আপনাকে কতগুলো অপশন দেওয়া হবে যেখান থেকে আপনি আপনার ফেসবুক ফলোয়ার অথবা ফেসবুকে অটো লাইক এগুলো নিতে পারবেন। তো আপনি ফেসবুকে অটো লাইক নিতে চাইলে এফবি অটো লাইকার অপশনে ক্লিক করবেন।

click fb auto liker

এবং আপনি যে পোস্টে অটো লাইক নিতে চান সেই পোষ্টটি পেস্ট করবেন।পরবর্তীতে আপনার ইউজার আইডি দিয়ে ইউজ অটো লাইকার অপশন আসবে। ওইখানে ক্লিক করলে আপনি খুব সহজেই পেয়ে যাবেন এক ক্লিকে 500 লাইক এর বেশি নিতে পারবেন।এবং কিছু সময় অপেক্ষা করার পর আবার ক্লিক করুন তাতে আবার নতুন করে 500 লাইক পেয়ে যাবেন।

সর্বশেষ কথা

আশাকরি আমাদের আজকের পোস্ট থেকে জানতে পেরেছেন ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায় সমূহ সম্পর্কে। তাই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই লাইক কমেন্ট শেয়ার করবেন। এবং পরবর্তী আকর্ষণীয় সকল techtips জানার জন্য আমাদের সাথেই থাকুন।

আরও দেখুনঃ

ফেসবুকে অটো ফলোয়ার কিভাবে নিবো

মোটা হওয়ার সহজ উপায়

জাতীয় পরিচয় পত্র চেক করার নিয়ম

জিপি সিমের মালিকানা পরিবর্তনের নিয়ম

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

14 Comments

  1. ফেইসবুক অটো লাইকের ওয়েবসাইট লিংক দেন নাই তো

    1. ফেইসবুক অটো লাইকের ওয়েবসাইট লিংক দেন

  2. বেশি লাইক কমেন্ট পেতে চাই

  3. Please help me my Facebook profile like comment view

Leave a Reply

Your email address will not be published.

Back to top button