টেক টিপসফেসবুক

ফেসবুকে অটো ফলোয়ার কিভাবে নিবো [ How to Get Facebook Autofollowrs ]

আপনারা অনেকেই ফেসবুকে অটো ফলোয়ার কিভাবে নিব জানতে চেয়ে অনুসন্ধান করেন।তাদের জন্য আজকে আমরা আমাদের এই পোস্টে আপনার ফেসবুকে কিভাবে অটো ফলোয়ার বাড়াতে পারেন সেই সকল নিয়ম তুলে ধরবো। আশা করি পোস্টটি পড়ার পর আপনি আপনার ফেসবুক অ্যাকাউন্টে অটো ফলোয়ার খুব দ্রুত বাড়াতে পারবেন। আর যারা ফেসবুকে অটো লাইক কিভাবে নিবেন জানতে চান। তারা এখান থেকে জানতে পারবেন ফেসবুকে পোস্ট এ অটো লাইক কিভাবে নেওয়া যায় সে সকল তথ্য।

ফেসবুকে অটো ফলোয়ার কিভাবে নিবো

অনেকেই চায় তাদের ফেসবুক একাউন্টের ফলোয়ার বাড়াতে। কিন্তু অনেকেই জানেনা ফেসবুকে অটো ফলোয়ার কিভাবে নিতে হয়। আশা করি আজকের একটি পদ্ধতি জানার পর আপনি আপনার ফেসবুক অ্যাকাউন্টে অটো ফলোয়ার কিভাবে নিতে হয় জেনে যাবেন। বর্তমান সময়ে ফেসবুক একটি জনপ্রিয় মাধ্যম। বেশিরভাগ মানুষ ফেসবুকে তাদের সকল মনোভাব প্রকাশ করে থাকে। তাই যারা নিজের একাউন্ট এর ফলোয়ার বাড়াতে চান তাদের জন্য আজকের এই পোস্ট।

ফেসবুকে অটো ফলোয়ার কিভাবে বাড়াবো

যে কেউ চাইলে ফেসবুকে অটো ফলোয়ার খুব সহজে বেড়াতে পারবে। এখানে সাধারণত দুটি পদ্ধতি রয়েছে। আপনি যদি সেলিব্রেটি হন তাহলে আপনার ফলোয়ার বাড়াতে সময় লাগবে না। তবে কেউ যদি আপনাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায়।

কিন্তু আপনি যদি সেটা গ্রহণ না করেন।তাহলে সেই ব্যক্তি আপনার একজন ফলোয়ার হিসেবে বিবেচিত হবেন।আবার অন্যদিকে কিছু নির্দিষ্ট ওয়েবসাইটের মাধ্যমে আপনি অনেক ফলোয়ার আপনার ফেসবুক একাউন্টে এড করতে পারেন।

ফেসবুকে ফলোয়ার বানাবো কিভাবে

ফেসবুকে অটো ফলোয়ার কিভাবে বাড়াবো এই প্রশ্নের উত্তর খুব সহজ। ফেসবুকে অটো ফলোয়ার বাড়ানোর জন্য আপনাকে অবশ্যই কিছু নিয়ম অনুসরণ করতে হবে। আপনারা যাতে খুব সহজেই জানতে পারেন কিভাবে ফেসবুক অ্যাকাউন্ট এর ফলোয়ার বাড়াতে হয়।তার জন্য আমরা আমাদের এই পোস্টে কিছু নিয়মকানুন উল্লেখ করেছি।

ফেসবুকে অটো ফলোয়ার নেওয়ার নিয়ম

ফেসবুকে অটো লাইক নেওয়ার মতো অটো ফলোয়ার বাড়ানোর পদ্ধতি রয়েছে। আমরা আজকে যে পদ্ধতি দিব যার মাধ্যমে আপনি যতো খুশি ততো ফলোয়ার বাড়িয়ে নিতে পারবেন। এবং আমরা আপনাকে বলে দেই ফেসবুকে ফলোয়ার বাড়ানো একদম ফ্রি।

তবে আপনাকে অবশ্যই আপনার ফেসবুক আইডি থেকে ফলোয়ার অপশন আগে চালু রাখতে হবে।আপনি যদি এই কাজটি না করে থাকেন তাহলে অবশ্যই এই কাজটি আগে করতে হবে। যারা জানেন তাদের জন্য বললাম না কিন্তু যারা জানেন না কিভাবে ফেসবুকে ফলোয়ার অপশন অন করতে হয়।তাদের জন্য আমাদের এই পোস্টে নিয়ম গুলো তুলে ধরা হলো।

আপনাকে সর্বপ্রথম একাউন্ট সেটিং এ যেতে হবে

public post

যেখানে আপনি পাবলিক পোস্ট অপশন টি দেখতে পাবেন। এখন আপনার পোস্টগুলোর প্রাইভেসি পাবলিক করে দিন।

public option

আপনার কাজ প্রায় শেষ আপনার ফলোয়ার অপশন অন হয়ে গেল। এখন হয়তো ভাবছেন কিভাবে ফলোয়ার বাড়াবেন।

আপনি যদি কৃত্রিমভাবে ফলোয়ার বাড়াতে চান তাহলে অবশ্যই আপনাকে ওয়েবসাইটের সাহায্য নিতে হবে। তাই আপনাদের জন্য আমরা ওয়েব সাইটের লিংকটি আমাদের পোস্ট দিয়েছি।

ফেসবুকে ফলোয়ার বানানোর শর্তাবলী

প্রথম উল্লেখিত ওয়েবসাইট এ ক্লিক করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করার পর একটু নিচের দিকে স্ক্রল করুন। সেখানে স্ক্রিনশটে যে অপশন টি দেখতে পাচ্ছেন সেটা প্রদর্শন করা হবে। লগইন মেথড অপশনে ক্লিক করুন। Website Link: Wefbee.com

auto follow tool

তারপর আরেকটি নতুন পেইজ খোলা হবে। আপনি যে আইডিতে ফলোয়ার নিতে ইচ্ছুক সেই আইডির ইমেইল পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। ইমেইল না থাকলে ফোন নাম্বার দিয়ে লগইন করতে হবে। এতে আপনার প্রাইভেসির কোন সমস্যা হবে না। তারপর নিচে উল্লেখিত স্ক্রীনশটএর মত আসবে।

  • লগইন করার পর আপনাকে একটি কোড দেওয়া হবে।
  • সেই কোডটি কপি করে নিচের যে বক্সটি রয়েছে সেখানে পেস্ট করতে হবে।

generate access token tool

আপনার লগইন করার তথ্য এবং কোডটি যদি আপনি সঠিক জায়গায় দিয়ে থাকেন। তাহলে আমরা নিচে যে স্ক্রিনশটটি দিয়েছি তার মত আসবে। আপনাকে আবারো লগইন করতে হবে।

code generate

তারপর যখন আপনি নিচের দিকে আসবেন সেখানে অনেকগুলো অপশন দেখতে পারবেন। তবে আমরা বলে রাখি এখানের সবগুলো বিষয় কাজ করবে। কিন্তু আমরা চাচ্ছি আমাদের ফেসবুক আইডির ফলোয়ার যেন বাড়ে তাই আমরা নিচের স্ক্রীনশটএর যে প্রদর্শিত ফেসবুক অটো ফলোয়ার অপশন টি তে ক্লিক করবো।

fb auto followers

আপনার সকল কার্যক্রম যদি সঠিক থাকে তাহলে আপনি আপনার ফেসবুকের আইডির প্রোফাইল এবং নাম দেখতে পারবেন। তারপর আপনাকে ইউজ অটো ফলোয়ার্স (Use autofollowers) এ ক্লিক করতে হবে। আপনার কাজ প্রায় শেষ।

use auto followers

এখান থেকে আপনি প্রতি বারের জন্য 30 থেকে 40 জন করে ফলোয়ার নিতে পারবেন। আপনি খুব সহজেই দেখতে পারবেন আপনার ফেসবুক আইডির ফলোয়ার খুব দ্রুত বাড়তেছে।

একবার ফলোয়ার নেওয়ার পর আপনাকে আবার 34 মিনিট অপেক্ষা করতে হবে। তারপর আপনি আবার নতুন করে ফলোয়ার নিতে পারবেন।এবং এইভাবে আপনি যত খুশি তত ফলোয়ার আপনার আইডি তে যোগ করতে পারবেন।

সর্বশেষ কথা

আপনি যদি মনে করেন যে আপনার আইডি হ্যাক হতে পারে। তাহলে আপনি চিন্তা মুক্ত থাকার জন্য কাজ শেষে পাসওয়ার্ড পরিবর্তন করতে পারবেন। তবে এটা আপনার একান্তই ব্যক্তিগত ব্যাপার। এবং এই পদ্ধতি ফলো করে আপনি খুব সহজেই ফেসবুকে অটো ফলোয়ার বাড়াতে পারেন। পোস্টটি ভাল লেগে থাকলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। যাতে বাকিরা জানতে পারে ফেসবুকে কিভাবে অটো ফলোয়ার বাড়াতে হয়।

আরও দেখুনঃ 

ইন্ডিয়া থেকে বাংলাদেশে টাকা পাঠানোর নিয়ম

মোটা হওয়ার সহজ উপায় (Mota Howar Sohoj Upay)

আকরিক মনে রাখার উপায় ও সহজ কৌশল

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

8 Comments

  1. ফলোয়ার বাড়ানোর জন্য

Leave a Reply

Your email address will not be published.

Back to top button