Train

ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী ও ভাড়া

ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী ও ভাড়া। আজকে আমরা ফিরে এসেছি ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী ও টিকিট এর মূল্য সম্পর্কে আলোচনার জন্য।

আপনারা যারা ঢাকা থেকে কিশোরগঞ্জ ট্রেনের মাধ্যমে যেতে চান।তারা এই পোষ্টের মাধ্যমে ট্রেনের টিকিট এর সময়সূচী ও টিকিট এর মূল্য সম্পর্কে জানতে পারবেন। আশা করছি এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন। এবং আপনি অনেক নতুন তথ্য খুঁজে পাবেন।

কিছুদিন আগে বাংলাদেশ রেলওয়ে প্রতিটা ট্রেনের সময়সূচি পরিবর্তন করেছে।আমরা আপনাদের সর্বশেষ ট্রেনের সময়সূচী দিয়ে সাহায্য করবো। ঢাকা থেকে কিশোরগঞ্জ এর দূরত্ব খুব বেশি নয়।

এবং প্রতিনিয়ত ও ঢাকা থেকে মানুষ কিশোরগঞ্জে আসে এবং কিশোরগঞ্জ থেকে ঢাকা তে যায়। ঢাকা থেকে কিশোরগঞ্জ এর দূরত্ব প্রায় ১০৮ কিলো মিটারের মতো। খুব কম সময়ে ঢাকা থেকে কিশোরগঞ্জ যাওয়ার মাধ্যম হচ্ছে ট্রেন।

ঢাকা টু কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচি

ঢাকা থেকে বিভিন্ন সময়ে কিশোরগঞ্জের উদ্দেশ্যে ট্রেন ছেড়ে যায়। এবং বিভিন্ন আন্তঃনগর ট্রেনের সাথে লোকাল ট্রেন ঢাকা থেকে কিশোরগঞ্জ এর উদ্দেশ্যে যাতায়াত করে।

আপনারা যাতে খুব সহজেই আন্তঃনগর ট্রেনের সময়সূচি টি খুঁজে পান। তার জন্য নিচে আমরা তালিকা দিয়ে দিয়েছি। ঢাকা থেকে কিশোরগঞ্জ যাওয়ার বিশেষ কিছু ট্রেনের নাম হচ্ছে এগারসিন্দুর প্রভাতী, এগারসিন্দুর গোধূলি, কিশোরগঞ্জ এক্সপ্রেস।

ট্রেনের নাম                          ট্রেন ছাড়ে           পৌঁছায়          ছুটির দিন

কিশোরগঞ্জ এক্সপ্রেস(৭৮১)     ১০:৪৫                ১৫:০০          শুক্রবার

এগারসিন্ধুর প্রভাতী(৭৩৭)       ০৭:১৫                ১১:১৫            বুধবার

এগারসিন্ধুর গোধূলি(৭৪৯)       ১৮:৪০                ২২:৪৫             নাই

ঢাকা থেকে কিশোরগঞ্জ ট্রেনের টিকিটের মূল্য

উপরোক্ত আলোচনা থেকে জানতে পেরেছেন ঢাকা থেকে কিশোরগঞ্জ এর বিভিন্ন আন্তঃনগর ট্রেন চলাচল করে। এবং প্রত্যেকটি ট্রেনের বিভিন্ন ধরনের আসন ব্যবস্থা রয়েছে।আসুন ব্যবস্থার মান অনুযায়ী তাদের মূল্য নির্ধারণ করা থাকে।আপনি যাতে আপনার পছন্দের আসন ব্যবস্থা টির মূল্য সম্পর্কে জানতে পারেন।তার জন্যে আমরা নিচে আসুন বিভাগের নাম এবং শাসন বিভাগের মূল্য উল্লেখ করেছি।

আসন বিভাগ         টিকিটের দাম

এসি সিট                  ৩৪৫টাকা

এসি বার্থ                  ৫১৮টাকা

প্রথম বার্থ                 ৩০০টাকা

শোভন                     ১২৫টাকা

শোভন চেয়ার           ১৫০টাকা

প্রথম আসন             ২০০টাকা

প্রথম বার্থ                 ৩০০টাকা

স্নিগ্ধা                       ২২৮টাকা

উপরোক্ত পোষ্টের মাধ্যমে আপনারা ঢাকা থেকে কিশোরগঞ্জ ট্রেনের মাধ্যমে যাওয়ার সকল তথ্য খুঁজে পেয়েছেন। এবং আপনারা চাইলে ঘরে বসে ট্রেনের টিকিট এখন অনলাইনের মাধ্যমে কাটতে পারেন। বাংলাদেশ রেলওয়ে সকল সুবিধা দিয়ে যাচ্ছে মানুষদের। এবং পোস্টটি অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। আপনার যদি কোন জিজ্ঞাসা থাকে তাহলে অবশ্যই মন্তব্য করে আমাদের জানাবেন।

আরও দেখুনঃ 

ঢাকা টু রাজশাহী ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য

ঢাকা টু উল্লাপাড়া ট্রেনের সময়সূচী ও ভাড়া

ঢাকা টু জয়পুরহাট ট্রেনের সময়সূচী ও ভাড়া

ঢাকা টু বগুড়া ট্রেনের সময়সূচী ও ভাড়া

ঢাকা টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী এবং ভাড়া

Tech Tips

টেক টিপস সকল ধরনের বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। আমরা সব সময় আমাদের সর্বোচ্চটা চেষ্টা করি। আমরা চেষ্টা করি সবাইকে টেকনিকাল তথ্য দিয়ে সাহায্য করার।

Related Articles

Back to top button