Train

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া 2020। আপনি যদি ঢাকা থেকে যশোর যেতে চান। আর সেটা যদি হয় ট্রেনের মাধ্যমে। তাহলে আপনাকে অবশ্যই জানতে হবে ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে ট্রেন কখন ছেড়ে যায়।

এবং ট্রেনের ভিতর টিকিটের মূল্য কত। অন্যথায় আপনার যাত্রা বিলম্ব হতে পারে। বাসে যাতায়াত করাটাও অনেক কষ্টকর। কারণ বাসে গেলে জামের অসুবিধা থাকে। অথবা ধুলাবালুর অনেক অসুবিধা থাকে। কিন্তু ট্রেনে এসব অসুবিধা নেই বললেই চলে।

আমরা আজকে আপনাদের জানাব ঢাকা থেকে যশোর ট্রেনের সময়সূচী ও টিকিট এর মূল্য।বাংলাদেশ রেলওয়ে বিভাগ কিছুদিন আগে তাদের ট্রেনের সময়সূচি পরিবর্তন করেছে।

আমরা আজকে আপনাদের সর্বশেষ ট্রেনের সময়সূচী ও টিকিট এর মূল্য তুলে ধরব।আর আপনাদের বলে রাখি আপনারা চাইলে ঘরে বসে অনলাইনে ট্রেনের টিকিট কাটতে পারেন।

এর জন্য আপনাকে কিছু কাজ সম্পন্ন করতে হবে। অনলাইনে ট্রেনের টিকিট কাটার সম্পর্কে ভালোভাবে জানতে নিচের লিঙ্কে ক্লিক করুন।

 অনলাইনে ট্রেনের টিকেট কাটার নিয়ম

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী

আমাদের অনেকেই ঢাকা থেকে যশোর নিজের বাড়িতে অথবা ব্যবসায়িক কাজে যাতায়াত করে।ঢাকা থেকে যশোর যাওয়ার দুটি স্পেশাল ট্রেন হচ্ছে সুন্দরবন এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস।

এই ট্রেন দুটি সবাইকে ভালো সার্ভিস দিয়ে যাচ্ছে। নিচে ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী তালিকা আকারে দেয়া হল:

ট্রেনের নাম                       ছাড়ার সময়          পৌঁছায়          ছুটির দিন

চিত্রা এক্সপ্রেস(৭৬৪)               ১৯:০০              ০২:২০           সোমবার

সুন্দরবন এক্সপ্রেস(৭২৬)        ০৮:১৫               ১৬:২০           বুধবার

আশাকরি উপরে উল্লেখিত সময়সূচির মাধ্যমে। ট্রেনগুলো কখন ছাড়ে এবং কখন পৌঁছায় এবং ট্রেনগুলোর ছুটি কবে সে সম্পর্কে জানতে পেরেছেন।

ঢাকা টু যশোর ট্রেনের টিকিটের মূল্য

অনেকেই ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন ঢাকা থেকে যশোরের ট্রেনের টিকিটের মূল্য কত। আপনি যদি নিম্নমানের আসন বিভাগ সিলেক্ট করেন তাহলে সে ক্ষেত্রে মূল্য কম। এবং আপনি যদি হাই লেবেলের আসন বিভাগ নিতে চান। থেকে তো আপনাকে বেশি মূল্য দিতে হবে। আপনাদের সুবিধার্থে ঢাকা টু যশোর ট্রেনের টিকিটের মূল্য দেয়া হলো:

আসন বিভাগ             টিকিটের মূল্য

এসি সিট                      ৯১০টাকা

এসি বার্থ                     ১৩৬৫টাকা

শোভন                        ৩৮০টাকা

শোভন চেয়ার               ৪৫৫ টাকা

প্রথম সিট                    ৬১০টাকা

স্নিগ্ধা                           ৭৬০টাকা

আশা করছি আপনি আপনার কাঙ্খিত তথ্যটি আমাদের পোস্টের মাধ্যমে খুঁজে পেয়েছেন।আর পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। আমরা চেষ্টা করি আমাদের সর্ টুকু দিয়ে আপনাদের তথ্য দেওয়ার। আপনার কোন জিজ্ঞাসা থাকলে অবশ্যই কমেন্ট বক্সে আমাদের জানাবেন।

আরও পড়ুনঃ 

ঢাকা টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী ও টিকেটের মূল্য

ঢাকা টু রাজশাহী ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য

ঢাকা টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী এবং ভাড়া

ঢাকা টু ময়মনসিংহ ট্রেনের সময়সূচী ও টিকেট মূল্য

 

Show More

Tech Tips

টেক টিপস সকল ধরনের বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। আমরা সব সময় আমাদের সর্বোচ্চটা চেষ্টা করি। আমরা চেষ্টা করি সবাইকে টেকনিকাল তথ্য দিয়ে সাহায্য করার।

Related Articles

Back to top button