ক্যালেন্ডারধর্মশবে বরাত

শবে বরাত কবে ২০২৩ বাংলাদেশে, দেখুন ২০২৩ সালের শবে কদর কবে, শবে মেরাজ কবে

শবে বরাত কবে ২০২৩ ( দেখুন ২০২৩ সালের শবে কদর কবে ও শবে মেরাজ কবে)। শবে বরাত কবে ২০২৩, ২০২৩ সালের সরকারি ছুটির তালিকা pdf। আপনারা অনেকেই আছেন যারা এ বছরের শবে বরাত কবে জানার জন্য অনুসন্ধান করছেন।তাদের জন্য আজকের পোষ্টে শবে বরাত কবে এই সকল তথ্য তুলে ধরা হয়েছে।

আপনারা আরো জানতে পারবেন শবে মেরাজ কবে এবং এ বছরের শবে কদর কবে হবে। তাই আপনারা যাতে খুব সহজেই ২০২৩ সালের শবে বরাত কবে। তার জন্য আজকে আমরা এই পোষ্ট তৈরি করেছি।প্রত্যেক বছরের শবে বরাত চাঁদ দেখার উপর নির্ভরশীল।

বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন শবে বরাত কবে হবে তার সময়সূচী প্রকাশ করেছে। তাই প্রিয় মুসলিম ভাই ও বোনেরা আপনারা যাতে খুব সহজেই ২০২৩ সালের শবে মেরাজ, শবে বরাত, শবে কদর কবে হবে এর সঠিক তথ্য পেতে পারেন। তার জন্য আজকের আমাদের এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ুন। আর দেখে নিন শবে কদর ২০২৩ কত তারিখ

বেশিরভাগ মানুষ অনুসন্ধান করছে শবে কদর কবে হবে ২০২৩ লিখে। তাদের জন্য আজকের এই পোস্ট এ শবে মেরাজ কবে হবে ২০২৩ বা ২০২৩ সালের শবে মেরাজ কবে। আবার শবে বরাত কবে হবে ২০২৩ অথবা ২০২৩ সালের শবে বরাত কবে এসকল তথ্য তুলে ধরা হয়েছে। ২০২৩ সালের শবে কদর কবে হবে জানতে পারবেন নিচের অংশ থেকে।

শবে বরাত, শবে মেরাজ ও শবে কদর কবে হবে?

মুসলিম ধর্মপ্রাণ মানুষদের সবার মনের প্রশ্ন হচ্ছে ২০২৩ সালের শবে মেরাজ, শবে বরাত এবং শবে কদর কবে হবে। তাদের জন্য এখানে আমরা সঠিক তথ্য তুলে ধরেছি। এখান থেকে আপনারা খুব সহজেই জানতে পারবেন কবে হবে এ বছরের শবে বরাত। ২০২৩ সালের শবে মেরাজ, শবে বরাত ও শবে কদর কবে হবে।

জেলা ভিত্তিক সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩

রমজানের সময়সূচি ২০২৩

শবে বরাত ২০২৩

প্রতি বছর সাবান মাসের ১৪ ও ১৫ তারিখ রাতে শবে বরাত পালিত হয়। বাংলাদেশ চাঁদ দেখা কমিটি ২০২৩ সালের শবে বরাতের তারিখ প্রকাশ করেছে। শবে বরাত ১৮ মার্চ রোজ শুক্রবার পালন করা হবে। তাই সবাইকে শবে বরাত কবে জানিয়ে দিন শেয়ার করে।

শবে বরাত কত তারিখ ২০২৩

১৮ মার্চ রোজ শুক্রবার শবে বরাত পালিত হবে। প্রতি বছর হিজরি সাবান মাসের ১৫ তারিখ শবে বরাত পালিত হয়। এ বছর শবে বরাত ১৮ মার্চ নির্ধারিত করা হয়েছে। তাই এই দিন বাংলাদেশে শবে বরাত পালন করা হবে। সবাইকে শেয়ার করে জানিয়ে দিন।

২০২৩ সালের শবে বরাত কবে

প্রতিবছর বাংলাদেশের মুসলমানরা এবং পুরো বিশ্বের মুসলমান শবে বরাতের রাত্রিতে নফল ইবাদতের মাধ্যমে রাত্রি কাটায়। আবার অনেকে আছেন যারা শবে বরাত উপলক্ষে রোজা রাখেন। তাই অবশ্যই আপনি শবেবরাত আরবি মাসের কত তারিখ জানতে চাই।

২০২৩ সালের শবে মেরাজ কত তারিখ সেই তথ্য এখানে দেওয়া হয়েছে। ২০২৩ সালের শবে বরাত কত তারিখে সেটা দেখতে পারবেন। শবে বরাত কত তারিখ ২০২৩ দেখুন আজকের পোস্ট থেকে। শবে বরাত ১৮ মার্চ, শুক্রবার দিবাগত রাতে পালিত হবে।

সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৩[ সকল জেলার সময়সূচি ]

শবে বরাতের নামাজের নিয়ম ও দোয়া | জানুন কয় রাকাত ও রোজা কয়টি

শবে বরাত কবে ২০২৩

আপনাদের জন্য অনেক কষ্ট করে খুঁজে শবে বরাত কবে হবে তার সঠিক তথ্য এখানে দিলাম। তাই দেখে নিন এখানকার সঠিক তথ্য। শবে বরাত ২০২৩ কবে হবে ও ২০২৩ সালের শবে বরাত কবে। ২০২৩ সালের শবে মেরাজ, শবে বরাত ও শবে কদর কবে।

শবে মেরাজ ২০২৩ কবে হবে, ২০২৩ সালের শবে মেরাজ কবে। শবে বরাত ২০২৩ কবে হবে এবং ২০২৩ সালের শবে বরাত কবে। শবে ক্বদর ২০২৩ কবে হবে, ২০২৩ সালের শবে ক্বদর। ২০২৩ সালে ১৮ মার্চ শবে বরাত পালিত হবে।

শবে বরাতের ছুটি ২০২৩ – ১৯ মার্চ রোজ শনিবার শবে বরাতের ছুটি 

২০২৩ সালের শবে বরাত কত তারিখে

১৮ মার্চ রোজ শুক্রবার শবে বরাত পালিত হবে। সাবান মাসের ১৪ তারিখ রাত ই হল শবে বরাতের রাত্রি। এই বছর শবে বরাত পালন করা হবে ১৮ মার্চ ২০২৩ রোজ শুক্রবার। সবাইকে জানতে শেয়ার করুন। 

শবে বরাত কবে ২০২৩ বাংলাদেশ

এ বছরের শবে বরাতঃ ১৮ মার্চ পবিত্র লাইলাতুল বরাত

শবে বরাতের ফজিলত ও গুরুত্ব [ ৫ বিশেষ আমল জানুন ]

শবে বরাত ১৮ মার্চ, শুক্রবার দিবাগত রাত

শবে কদর কবে ২০২৩

মুসলমান শবে কদরের রাত্রি যাপন করে বিভিন্ন আমলের মাধ্যমে আল্লাহর কাছে পানাহ চাই। তাই আপনাদের জন্য শবে কদর কবে ২০২৩ তারিখ এখানে দেয়া হয়েছে। তাই দেখে নিন শবে কদর ২০২৩। ২০২৩ সালের শবে কদর তারিখ সবার সাথে শেয়ার করবেন।

শবে ক্বদর ২০২৩ কবে হবে ও ২০২৩ সালের শবে ক্বদর কবে। তাই দেখে নিন শবে কদর কত তারিখ ২০২৩। এখানে দেওয়া হয়েছে শবে কদর ২০২৩ কত তারিখে ও শবে কদর কবে ২০২৩। তাই জেনে নিন শবে কদর কত তারিখে ২০২৩। ২০২৩ সালের শবে কদর কত তারিখে জেনে সবার সাথে শেয়ার করুন।

আরও দেখুনঃ শবে কদর কবে ২০২৩ – জেনে নিন ইংরেজি, বাংলা ও আরবি তারিখ

এ বছরের শবে কদরঃ ২৯ এপ্রিল লাইলাতুল কদর

[ সঠিক সময় হচ্ছে রমজানের শেষের ১০ দিনের বিজোড় রাত্রি গুলোতে লাইলাতুল কদর খুঁজা ]

লাইলাতুল কদরের বেজোড় রাতগুলো হচ্ছে- ২২, ২৪, ২৬, ২৮, ৩০ শে এপ্রিল অর্থাৎ শুক্র, রবি, মঙ্গল, বৃহস্পতি, শনিবার দিবাগত (দিন শেষে) রাত

আরও জানুনঃ 

শবে মেরাজ কবে ২০২৩

আপনারা যারা আছেন তারা অবশ্যই শবে মেরাজ কবে হবে তাই জানতে চান। ২০২৩ সালের শবে মেরাজ কবে হবে তা দেখে নিন আজকের এই পোস্টের মাধ্যমে। এবং অবশ্যই সবার সাথে শেয়ার করবেন শবে মেরাজের সঠিক তারিখ কোনটি। শবে মেরাজ ২০২৩ কত তারিখে ও ২০২৩সালের শবে মেরাজ কবে

এ বছরের শবে মেরাজঃ ২৮ ফেব্রুয়ারী পবিত্র লাইলাতুল মিরাজ

FOllOW US On YOUTUBE: Tech Tips
সর্বশেষ কথা

আশা করি আমাদের পোস্টের মাধ্যমে শবে মেরাজ কবে হবে তার সঠিক তথ্য জানতে পেরেছেন। তাই আজকের শবে বরাত কবে হবে ২০২৩ পোস্ট সবার সাথে শেয়ার করুন। যাতে সকল ধর্মপ্রাণ মুসলমানরা জানতে পারে কবে হবে এই সবে বরাত।

আরও দেখুনঃ 

রমজানের শুভেচ্ছা বার্তা, বাণী ও ছবি

রমজানের শুভেচ্ছা স্ট্যাটাস, উক্তি, এসএমএস ও পিকচার

পহেলা ফাল্গুন ২০২৩ কবে? (১ ফাল্গুন ১৪২৮)

আরও আপডেট হবেঃ

শবে বরাত স্ট্যাটাস

শবে বরাত শুভেচ্ছা বার্তা 

শবে বরাত শুভেচ্ছা এসএমএস 

শবে বরাত শুভেচ্ছা ছবি 

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button