শবে মেরাজের মেসেজ

শবে মেরাজের শুভেচ্ছা, স্ট্যাটাস, ক্যাপশন ও ছবি

আজ পবিত্র শবে মেরাজ ২০২৪। বাংলাদেশ এ দিনটি উপলক্ষে বিশেষভাবে এবাদত এর ব্যবস্থা করা হয়। কারণ শবে মেরাজের এই দিনটির পেছনে রয়েছে বিশেষ কারণ। ইসলাম ধর্মের সর্বশেষ নবী আমাদের সবার প্রিয় নবী রজব মাসের ২৬ তারিখ আসমানে গমন করেন এবং আল্লাহর সাথে সাক্ষাত করেন। সেখানে সাক্ষাৎ করার পর পাঁচ ওয়াক্ত নামাজের হুকুম পান। তারপর থেকে সকল মুসলমানের জন্য পাঁচ ওয়াক্ত সালাত ফরজ হয়েছে। সেই রাত্রিকে আমরা শবে মেরাজ হিসেবে চিনি। কিন্তু বর্তমান সময়ে আমরা অনেকেই জানিনা শবে মেরাজ এর পেছনের মূল ঘটনা কি। আবার অনেকেই আছেন যারা শবে মেরাজ আসলে একে অপরকে শুভেচ্ছা বার্তা পাঠাতে চান। তাদের জন্য শবে মেরাজ উপলক্ষে কিছু ভালো মানের শবে মেরাজের শুভেচ্ছা তুলে ধরা হয়েছে।

Contents

শবে মেরাজের শুভেচ্ছা

যারা পবিত্র শবে মেরাজ উপলক্ষে শুভেচ্ছা প্রেরণ করতে চান। তাদের জন্য এখানে কিছু জনপ্রিয় লাইলাতুল মেরাজের শুভেচ্ছা বার্তা তুলে ধরা হয়েছে। এর মাধ্যমে আপনি আপনার প্রিয়জনদের কে শবে মেরাজের শুভেচ্ছা পাঠাতে পারবেন।

আরবি শব্দ ‘লাইলাতুল’ অর্থ রাত, আর ‘মেরাজ’ অর্থ ঊর্ধ্বগমন। মুসলমানদের ধর্ম বিশ্বাস অনুযায়ী, ২৬ রজব দিবাগত রাতে ঊর্ধ্বাকাশে ভ্রমণ করে মহানবী হযরত মুহাম্মদ (স.) আল্লাহ তায়ালার সাক্ষাৎ লাভ করেছিলেন।

সবাইকে শবে মেরাজের শুভেচ্ছা

আজ লাইলাতুল মেরাজ, সবাইকে এই মর্যাদা পূর্ণ রাতের কথা স্মরণ করিয়ে দিতে চাই শুভেচ্ছা দিয়ে

শবে মেরাজ কবে ২০২৪

শবে মেরাজের স্ট্যাটাস

অনেকেই আছেন যারা শবে মেরাজের স্ট্যাটাস ফেসবুক হোয়াটসঅ্যাপ অন্যান্য সোশ্যাল মিডিয়াতে পাঠাতে চান। কিন্তু ভালোমানের লাইলাতুল মেরাজের স্ট্যাটাস না থাকায় স্ট্যাটাস দিতে পারেন না। তাদের জন্য এখানে কিছু ভালো মানের শবে মেরাজের স্ট্যাটাস তুলে ধরা হয়েছে।

হিজরি সনের ২৬ রজব শবে মেরাজ, সবাইকে জানাই শবে মেরাজের শুভেচ্ছা

অনেকেই ভুলে গেছেন শবে মেরাজের কথা, তাই আজ মনে করিয়ে দিতে চাই শবে মেরাজের শুভেচ্ছা দিয়ে

আজকে কি শবে মেরাজ – শবে মেরাজ কত তারিখ

শবে মেরাজের ক্যাপশন

বর্তমান সময়ে আমরা যেকোন উপলক্ষ সামনে রেখে ফেসবুকে ক্যাপশন এর মাধ্যমে শুভেচ্ছা জানাই। তাদের জন্য আজকের এই পোস্টের শবে মেরাজের ক্যাপশন তুলে ধরা হয়েছে।

শবে মেরাজের ক্যাপশন

শবে মেরাজ আমাদের জন্য অনেক বড় পাওয়া, নবীজির সেই রাতের ঘটনাকে মনে রাখার জন্য শবে মেরাজ ২০২৪

সবাই ভুলে গেছে শবে মেরাজের কথা, তাই স্ট্যাটাস দিয়ে সবাইকে জানিয়ে দিন আজকে শবে মেরাজ ২০২৪

Read More

শবে মেরাজের মেসেজ

অনেকে আছেন যারা শবে মেরাজ উপলক্ষে এসএমএস এর মাধ্যমে শুভেচ্ছা বার্তা পাঠাতে চান। কিন্তু কোথাও ভালোমানের শবে মেরাজের মেসেজ না থাকায় পাঠাতে পারেন না। তাদের জন্য আজকের এই পোস্ট এর সবচাইতে জনপ্রিয় শবে মেরাজের মেসেজ উল্লেখ করা হয়েছে।

শুধু শবে মেরাজ নয় প্রতি দিনই ৫ ওয়াক্ত নামায পড়তে হবে, আজ শবে মেরাজ ২০২৪

আজ পবিত্র শবে মেরাজ, সবাইকে জানাই শবে মেরাজের শুভেচ্ছা

শবে মেরাজ কেন পালন করা হয়?

শবে মেরাজের ছবি

অনেকে আছেন যারা শবে মেরাজের ছবি সংগ্রহ করে ফেসবুকে পোস্ট করেন। তাদের জন্য এখানে কিছু দারুন শবে মেরাজের ছবি উল্লেখ করেছি আমরা।

শবে মেরাজের মেসেজ

শবে মেরাজের স্ট্যাটাস

আশা করি আজকের পর থেকে শবে মেরাজের শুভেচ্ছা, স্ট্যাটাস, ক্যাপশন খুঁজে পেয়েছেন। তাই আজকের পর সবার সাথে শেয়ার করুন যাতে সবাই শবে মেরাজের শুভেচ্ছা খুঁজে পায়।

Read More

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top