টিপস

রবি পোস্টপেইড থেকে প্রিপেইড করার নিয়ম

রবি পোস্টপেইড থেকে প্রিপেইড করার নিয়ম। আজকে আমরা কথা বলবো রবি পোষ্টপেইড থেকে প্রিপেইড করার নিয়ম নিয়ে। বাংলাদেশের সবচাইতে স্ট্রং নেটওয়ার্ক হচ্ছে রবি সিমের। তাই যারা রবি সিমের পোস্টপেইড প্যাকেজ থেকে প্রিপেইড প্যাকেজ একটিভ করতে চান।

তাদের জন্য আজকের এই পোস্ট অনেক গুরুত্বপূর্ণ।কারণ এখানে আমরা তুলে ধরেছি রবি পোস্টপেইড থেকে প্রিপেইড করার নিয়ম। বর্তমানে অনেকেই আছেন যারা রবি পোস্টপেইড প্যাকেজ থেকে প্রিপেইড প্যাকেজ ট্রানস্ফার হতে চান।

কিন্তু সঠিক নিয়ম না জানায় তারা টান্সফার হতে পারছেন না। তাই এখানে আমরা তুলে ধরেছি রবি প্রিপেইড মাইগ্রেশন সম্পর্কে সকল তথ্য।আশা করি এর মাধ্যমে আপনারা খুব সহজেই রবি পোস্টপেইড থেকে প্রিপেইড করার নিয়ম সম্পর্কে জানতে পারবেন।

রবি প্রিপেইড থেকে এইস্ মাইগ্রেশন অফার

সম্প্রতি সময়ে রবি প্রিপেইড সিম থেকে এইস্ মাইগ্রেশন অফার অ্যাক্টিভ করলে। আপনার জন্য থাকবে আকর্ষণীয় কল রেট অফার, free-sms, আকর্ষণীয় বান্ডেল অফার এবং মিনিট অফার। নিচে আপনাদের সুবিধার্থে রবি প্রিপেইড থেকে রবি এইস্ এ মাইগ্রেশন করলে যা যা পাবেন সেই তথ্য এখানে দেওয়া হলো।

প্রিপেইড থেকে রবি এইস্‌-এ মাইগ্রেশন করলে যা যা পাবেন

দেশ সেরা কল রেট
বিনাশর্তে ১ সেকেন্ড পাল্‌স
২০০ টাকা ক্রেডিট ব্যালান্স
প্রতি মাসে ১০০ টি ফ্রি SMS (লোকাল নম্বরে)
সাশ্রয়ী SMS চার্জ: ২৫ পয়সা/SMS (লোকাল নম্বরে)
আকর্ষণীয় বান্ডেল অফার
দেশের সেরা রোমিং অফার

প্রিপেইড থেকে রবি এইস্‌-এ মাইগ্রেশন প্রক্রিয়া

সকল রবি প্রিপেইড (ইজিলোড, উদ্যোক্তা, কর্পোরেট এবং এসএমই বাদে) গ্রাহক নিকটস্থ রবি সেবাকেন্দ্রে গিয়ে রবি এইস্‌ প্যাকেজে মাইগ্রেশন করতে পারবেন।
পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত চলতি প্রক্রিয়াতেই রবি এইস্‌-এর ট্যারিফ নির্ধারিত হবে।
মাইগ্রেশনের পরেও নম্বর একই থাকবে এবং সিম কার্ড পরিবর্তনের প্রয়োজন নেই।
মাইগ্রেশনের জন্য কোনও চার্জ নেই। তবে জামানতের পরিমাণ বাড়িয়ে আপনি পছন্দমত ক্রেডিট লিমিট নিতে পারবেন।
পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত অফারটি চলবে।

রবি প্রিপেইড টু পোষ্টপেইড মাইগ্রেশন করার নিয়ম

আপনাকে কিছু প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে নিকটস্থ রবি সার্ভিস পয়েন্টে গেলে। আপনাকে তারা রবি প্রিপেইড প্যাকেজ থেকে পোষ্টপেইড প্যাকেজে মাইগ্রেশন করতে সাহায্য করবে। আপনাকে সাথে কি কি নিয়ে যেতে হবে সেই সকল তথ্য আমরা এখানে দিয়েছি।আশা করি এর মাধ্যমে আপনি খুব সহজেই রবি প্রিপেইড থেকে পোস্টপেইড করার নিয়ম জানতে পারবেন।

  • আপনার ভোটার আইডি কার্ড
  • আপনার পাসপোর্ট সাইজের ছবি
  • আপনার সিম নাম্বার এবং মোবাইলসহ আপনার নিকটস্থ রবি সার্ভিস পয়েন্ট
  • অথবা রবি কাস্টমার কেয়ারে যোগাযোগ করুন।
  • তারা আপনাকে সকল ধরনের তথ্য দিয়ে সাহায্য করবে।

রবি পোষ্টপেইড থেকে প্রিপেইড করার নিয়ম

বর্তমানে রবি পোস্টপেইড থেকে প্রিপেইড করার কোন নিয়ম নেই। তবে আপনার যদি এ বিষয়ে আরো বিশেষ তথ্য প্রয়োজন হয়।তাহলে নিচে উল্লেখিত কাগজপত্রসহ রবি কাস্টমার কেয়ার এ যোগাযোগ করুন। তারা আপনাকে সকল তথ্য দিয়ে সাহায্য করবে। আশা করি এর মাধ্যমে আপনি জানতে পারবেন রবি পোস্টপেইড থেকে প্রিপেইড করার নিয়ম আসলে কি।

সর্বশেষ কথা

আশা করি আজকে আমাদের এই পোষ্টের মাধ্যমে রবি পোস্টপেইড থেকে প্রিপেইড করার নিয়ম জানতে পেরেছেন। তাই আজকের এই পোস্ট সবার সাথে শেয়ার করুন। যাতে সবাই রবি পোষ্টপেইড থেকে কিভাবে প্রিপেইড করতে হয়। এই সকল তথ্য পেতে পারে।

আরও দেখুনঃ 

জিপি সিম পোস্টপেইড থেকে প্রিপেইড করার নিয়ম

রবি মিনিট অফার (Robi Minute Offer)

রবি ইন্টারনেট অফার (Robi Internet Offer)

বাংলালিংক প্রিপেইড থেকে পোস্টপেইড করার নিয়ম

রবি নতুন সিমের অফার (Robi New SIM Offer)

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button