Robi Offer

রবি পাঁচ কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার

রবি পাঁচ কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার।  আপনি হয়তো অবাক হচ্ছেন রবি সিম কেন এত এমবি ফ্রি দিচ্ছে। এটি একটি বিশেষ অফার রবি এবং এয়ারটেল গ্রাহকদের জন্য।  আপনি যদি একজন রবি গ্রাহক অথবা এয়ারটেল সিমের গ্রাহক হয়ে থাকেন।

তাহলে অবশ্যই  পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন।  কারণ আপনিওপেতে পারেন 50000000 মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার। রবির এই বিশেষ অফার দেওয়ার কারণ হচ্ছে তাদের পাঁচ কোটি গ্রাহক সম্পন্ন হওয়ায়।  তারা এই অফারটি সবার জন্য দিয়েছে।

রবি পাঁচ কোটি  এমবি অফার সবাই পাবে?

আপনি যদি একজন রবি সিমের রেগুলার গ্রাহক হয়ে থাকে।  এবং আপনার যদি একটি রবি অথবা এয়ারটেল সিম থাকে।  তাহলে অবশ্যই আপনি এই অফারটি নিতে পারবেন। এবং আপনার যদি রবি সিম না থাকে।  তাহলে আজই নিকটস্থ রবি সার্ভিস পয়েন্ট থেকে একটি রবি সিম কিনে নিন।

একজন গ্রাহক কত মেগাবাইট পাবে?

রবি সিম প্রতিদিন 5 কোটি মেগাবাইট সবার জন্য দিয়ে থাকবে। একজন ইউজার চাইলে সর্বোচ্চ পাঁচ কোটি এমবি নিতে পারবে। কিন্তু এই অফারটি নেওয়ার জন্য কিছু শর্ত পূরণ করতে হবে। আপনাকে রবি সিমের অথবা এয়ারটেল সিমের যেকোনো ইন্টারনেট প্যাক কিনতে হবে।  এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে নিচের অংশ মনোযোগ সহকারে পড়ুন।

রবি ফ্রি মেগাবাইট অফার

রবি সিম সবসময় চেষ্টা করে তাদের গ্রাহকদের ফ্রি ইন্টারনেট সেবা প্রদানের জন্য।  বর্তমান সময়ে 5 কোটি মেগাবাইট অফার টি সবার জন্য অনেক বড় একটি অফার। 30 মিলিয়ন ইউজার এর উপলক্ষে তারা এই ফ্রি মেগাবাইট অফার টি সবাইকে প্রদান করছে।

রবি 50000000 মেগাবাইট  ফ্রি ইন্টারনেট অফার

আপনি যদি এই অফারটি নিতে চান।  তবে আপনাকে কিছু ইন্সট্রাকশন ফলো করতে হবে।  আপনি যদি সেগুলো সম্পূর্ণ করেন তাহলে অবশ্যই আপনি ফ্রি ইন্টারনেট অফার নিতে পারবেন।

রবি 5 কোটি মেগাবাইট অফার কিভাবে পেতে পারি?

আপনাকে সর্বপ্রথম রবি সিম দিয়ে যেকোনো ইন্টার্নেট প্যাকেজ কিনতে হবে।  তারপর তারা আপনাকে পাঁচ কোটি মেগাবাইট থেকে ফ্রি ইন্টারনেট অফার ভোগ করার সুযোগ দিবে।  এবং আপনি যত খুশি ততবার 50000000 মেগাবাইট অফার নিতে পারেন।

রবি সিমের 50000000 মেগাবাইট অফার এর শর্তসমূহ

  • আপনাকে অবশ্যই রবি অথবা এয়ারটেল সিম হতে ইন্টার্নেট প্যাকেজ কিনতে হবে
  • আপনার রবি সিম টি অবশ্যই একটিভ হতে হবে
  • বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন এর রুলস সমূহ মেনে চলতে হবে
  • এবং এই অফারটি শুধু রবি এবং এয়ারটেল সিম  ব্যবহারকারীরা নিতে পারবে

আশা করছি আমাদের পোস্টের মাধ্যমে রবি সিমের 5 কোটি মেগাবাইট ইন্টারনেট অফার সম্পর্কে ভালোভাবে জানতে পেরেছেন।  এবং এই পোস্টটি সবার সাথে শেয়ার করুন যাতে সবাই এই অফারটি নিতে পারে। রবি সিমের ইন্টারনেট সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

আরও দেখুনঃ 

রবি মিনিট অফার

রবি ইমু প্যাক

এয়ারটেল মিনিট অফার

এয়ারটেল ইমু প্যাক

টেলিটক ইমু অফার

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

One Comment

  1. আমি ডাটা ইন্টারনেট ফ্রি চাই এইরে নাম্বার 01820119303

Leave a Reply

Your email address will not be published.

Back to top button