সেহরি ও ইফতারের সময়সূচি

রাজশাহী জেলার রমজানের সময়সূচী ২০২২ – আজকের সেহরি ও ইফতারের সময়সূচি

যারা রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি খোঁজ করছেন। তাদের জন্য আজকের এই পোস্ট টি রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি Ramadan Calendar 2022 Rajshahi Sehri & Iftar Time দেয়া হয়েছে। এখান থেকে আপনি খুব সহজেই রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি পুরো মাসের জন্য পেয়ে যাবেন। তাই আর দেরি না করে আজকের এই পোষ্ট মনোযোগ সহকারে পড়ুন আর দেখে নিন রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি। Rajshahi Rojar Somoy Suchi 2022, Rajshahi Seherir somoy 2022, Rajshahi Iftarir Somoy 2022, Ramadan 2022 Rajshahi Bangladesh, Ramadan Calendar 2022 For Rajshahi।

রাজশাহী জেলার রোজার সময়সূচী ২০২২

পবিত্র মাহে রমজান প্রত্যেক মুসলমানের জন্য একটি পাক পবিত্র হওয়ার মাস। তাই প্রত্যেক ধর্মপ্রাণ মুসলমান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য সেহরি ও ইফতারের সময় মেনে রোজা রাখে। আজকের এই পোস্টে রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি দেওয়া হয়েছে। Rajshahi’s All Upazila Ramadan Calendar 2022, Ajker Rajshahir Sehri & Iftar er sesh somoy, Today’s Rajshahi Seheri and Iftari Last Time, Sehri and Prayer Time 2022, Ramadan 2022 Iftar Time Islamic Foundation, Ramadan 2022।

রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

যারা এখনো রাজশাহী জেলার রমজানের সময়সূচী ২০২২ ডাউনলোড করতে পারেননি। তারা আজকে আমাদের এই পোস্ট থেকে রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। এবং অবশ্যই রাজশাহী জেলার রমজানের ক্যালেন্ডার ২০২২ সবার সাথে শেয়ার করবেন। আরো দেখতে পারবেনা আজকের রাজশাহী জেলার সেহরির শেষ সময় ২০২২ ও আজকের রাজশাহী জেলার ইফতারের শেষ সময় ২০২২।

রাজশাহী জেলার রমজানের সময়সূচী ২০২২

যারা রাজশাহী জেলার জন্য সেহরি ও ইফতারের সময়সূচি পেতে চায়। তাদের জন্য আজকের এই পোস্টে আমরা তুলে ধরেছি রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ‌। তাই আজকের পোস্ট এর নিচের অংশ থেকে দেখে নিন রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি। এবং অবশ্যই সবার সাথে রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি শেয়ার করুন।

আরও জানুনঃ 

রহমতের ১০ দিন

নং তারিখ দিবস সেহরির
শেষ সময়
ইফতারের
সময়
১ * ৩ এপ্রিল রবিবার ৪:৩২ ৬:২৭
৪ এপ্রিল সোমবার ৪:৩১ ৬:২৭
৫ এপ্রিল মঙ্গলবার ৪:২৯ ৬:২৮
৬ এপ্রিল বুধবার ৪:২৯ ৬:২৮
৭ এপ্রিল বৃহস্পতিবার ৪:২৮ ৬:২৯
৮ এপ্রিল শুক্রবার ৪:২৭ ৬:২৯
৯ এপ্রিল শনিবার ৪:২৬ ৬:২৯
১০ এপ্রিল রবিবার ৪:২৫ ৬:৩০
১১ এপ্রিল সোমবার ৪:২৪ ৬:৩০
১০ ১২ এপ্রিল মঙ্গলবার ৪:২৩ ৬:৩১

মাগফেরাতের ১০ দিন

নং তারিখ দিবস সেহরির
শেষ সময়
ইফতারের
সময়
১১ ১৩ এপ্রিল বুধবার ৪:২২ ৬:৩১
১২ ১৪ এপ্রিল বৃহস্পতিবার ৪:২০ ৬:৩১
১৩ ১৫ এপ্রিল শুক্রবার ৪:১৯ ৬:৩২
১৪ ১৬ এপ্রিল শনিবার ৪:১৮ ৬:৩২
১৫ ১৭ এপ্রিল রবিবার ৪:১৭ ৬:৩২
১৬ ১৮ এপ্রিল সোমবার ৪:১৬ ৬:৩৩
১৭ ১৯ এপ্রিল মঙ্গলবার ৪:১৫ ৬:৩৩
১৮ ২০ এপ্রিল বুধবার ৪:১৪ ৬:৩৪
১৯ ২১ এপ্রিল বৃহস্পতিবার ৪:১৩ ৬:৩৪
২০ ২২ এপ্রিল শুক্রবার ৪:১২ ৬:৩৫

নাজাতের ১০ দিন

নং তারিখ দিবস সেহরির
শেষ সময়
ইফতারের
সময়
২১ ২৩ এপ্রিল শনিবার ৪:১১ ৬:৩৫
২২ ২৪ এপ্রিল রবিবার ৪:১০ ৬:৩৬
২৩ ২৫ এপ্রিল সোমবার ৪:১০ ৬:৩৬
২৪ ২৬ এপ্রিল মঙ্গলবার ৪:০৯ ৬:৩৭
২৫ ২৭ এপ্রিল বুধবার ৪:০৮ ৬:৩৭
২৬ ২৮ এপ্রিল বৃহস্পতিবার ৪:০৭ ৬:৩৭
২৭ ২৯ এপ্রিল শুক্রবার ৪:০৬ ৬:৩৮
২৮ ৩০ এপ্রিল শনিবার ৪:০৫ ৬:৩৮
২৯ ১ মে রবিবার ৪:০৪ ৬:৩৯
৩০ * ২ মে সোমবার ৪:০৩ ৬:৩৯

সেহরি ও ইফতারের schedule

সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ রাজশাহী জেলা PDF

অনেকেই আছেন যারা রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচী পিডিএফ ডাউনলোড করার জন্য ইন্টারনেটে অনুসন্ধান করছেন। তারা আজকের পোস্ট এর মাধ্যমে খুব সহজে রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ডাউনলোড করে নিতে পারবেন। তাই আজকের এই পোষ্ট মনোযোগ সহকারে পড়ুন আর নিচে থেকে সংগ্রহ করে নিন রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি।

Download PDF

সর্বশেষ কথা

আমরা সবসময় চেষ্টা করি বাংলাদেশের সকল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি তুলে ধরার জন্য। আশা করি আজকের পোস্ট এর মাধ্যমে রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ডাউনলোড করতে পেরেছেন। তাই সবার সাথে আজকের এই পোস্ট শেয়ার করুন এবং প্রত্যেক বছরের রাজশাহী জেলার সেহরি ও ইফতারের সময়সূচী পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

আরও দেখুনঃ 

সেহরি ও ইফতারের সময়সূচী ২০২২ ঢাকা

সেহরি ও ইফতারের সময়সূচী ২০২২ [ সকল জেলার সময়সূচি ]

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button