উক্তিফেসবুকস্ট্যাটাস

ফেসবুক প্রোফাইল পিকচার, স্ট্যাটাস, কভার ফটো ক্যাপশন ও বাংলা শর্ট ক্যাপশন

বর্তমানে আমরা অনেকেই স্মার্ট ফোন ব্যবহার করে থাকি। আর এই স্মার্টফোন দিয়ে প্রতিদিন ইন্টারনেট ব্যবহার করে থাকি। অনেক সোশ্যাল সাইট ব্যবহার করে থাকি এরমধ্যে হচ্ছে জনপ্রিয় প্ল্যাটফর্ম ফেসবুক। ফেসবুক জনপ্রিয় হয়ে ওঠার পেছনে আমাদের হাত রয়েছে আমরা প্রতিনিয়ত ফেসবুক ব্যবহার করে থাকি। ফেসবুকে বিভিন্ন ধরনের পোস্ট সহ স্ট্যাটাস, ক্যাপশন দেয়ে যায়।

ফেসবুক স্ক্রল করার সময় বিভিন্ন প্রকার পোস্ট নজরে পড়ে থাকে হয়তো এর মাঝে কোন পোস্ট ভাল লেগে যায় তখন মনে হয় এই ধরনের পোস্ট যদি করতে পারতাম। তাই আমরা আজকের এই পোস্টে ফেসবুক প্রোফাইল পিকচার, প্রোফাইল পিকচার স্ট্যাটাস, ক্যাপশন ও শর্ট ক্যাপশন তুলে ধরেছি। এগুলো আপনারা সংগ্রহ করে নিয়ে আপনাদের ফেসবুকে পোস্ট করতে পারবে।

কিছু সিম্পল প্রসেস ফলো করে ফেসবুক একাউন্ট খোলা হয়। একটি একাউন্ট খোলার পরে ফেসবুকের ইন্টারফেস পরিপূর্ণ করে সাজানোর জন্য কভার ফটো ব্যবহার করতে হয়। এতে করে প্রোফাইলের সৌন্দর্য বৃদ্ধি পায়।‌ ফেসবুক সামাজিক প্লাটফর্ম এই প্লাটফর্ম দ্বারা একে অপরের সাথে যোগাযোগ করা যায়। ফেসবুকের কিছু জনপ্রিয় ফিচার দ্বারা আমাদের যোগাযোগ আরো সহজ করে তুলেছে।

আমরা ফেসবুকে বিভিন্ন প্রকার পোস্ট করে থাকি। অনেকে শিক্ষনীয় পোস্ট করে থাকি শিক্ষনীয় পোস্ট করা ভালো যেহেতু ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যম। এতে আমরা যাই পোস্ট করি না কেন খেয়াল রেখবো তা যেন শিক্ষণীয় হয়। অনেকেই বাংলা ক্যাপশন, বাংলা স্ট্যাটাস, কভার ফটো ক্যাপশন পেতে চায়। তাই আমরা আপনাদের জন্য এই পোস্টে বাংলা ক্যাপশন, বাংলা কভার ফটো ক্যাপশন, তুলে ধরেছি এগুলো আপনি চাইলে আপনার ফেসবুকে দিতে পারবেন।

প্রোফাইল পিকচার বাংলা ক্যাপশন

জনপ্রিয় প্রোফাইল পিকচার বাংলা ক্যাপশন যদি পেতে চান। তাহলে আপনি এই পোস্টে পেয়ে যাবেন। এই পোস্টে আমরা প্রোফাইল পিকচার বাংলা ক্যাপশন তুলে ধরেছি। অনেকেই চায় ফেসবুকে কিছু ভালো ক্যাপশন তুলে ধরার তাই আমরা তাদের জন্য বাছাই করা প্রোফাইল পিকচার বাংলা ক্যাপশন নিয়ে হাজির হয়েছি আজকে এই পোস্টে। ক্যাপশন গুলো নিচে দেয়া হয়েছে সংগ্রহ করে নিন।

১। একটা সময় ছিল আমার অভিমান গুলোর কদর ছিল,অভিমান ভাঙানোর হাজার চেষ্টা করত,না খাইলে জোর করে লোকমা তুলে খাইয়ে দিত,আজ আর কেউ সারাদিন উপোষ থাকলেও একটু খাবার মুখে দেওয়ার মত নেই,হারিয়ে গেছে রঙিন দিনগুলি ।

২। চলার পথে ,পথের বাঁকে নেই তো আপন পর,
কি আর পাবি কি আর দিবি আঙ্গুল গুণে কি!
লাভের খাতায় হিসাব করে জীবন ভরে কি?
আজ পাওনা দেনা মিটিয়ে দিয়ে আয়রে ছুটে আয়।

৩। সুযোগ এসেছে আজ, শেষবার আকাশ দেখার
দেহের কী দাম আর। সে তো শুধু মালিক, ছায়ার।

৪। যেখানে মনে হবে আর সম্ভব না ; সেখানেই খুঁজতে হবে সম্ভাবনা।

প্রোফাইল পিকচার বাংলা ক্যাপশন

৫। আমি প্রয়োজনে সীমাবদ্ধ
কারো প্রিয় হয়ে উঠার সামর্থ আমার নেই

ফেসবুক প্রোফাইল পিকচার স্ট্যাটাস

যারা অধিক আগ্রহ নিয়ে এসেছেন ফেসবুক প্রোফাইল পিকচার স্ট্যাটাস এর জন্য তাদের জন্য আজকের এই পোস্ট। এই পোস্টে আমরা ফেসবুক প্রোফাইল পিকচার স্ট্যাটাস তুলে ধরেছি। আবার অনেকেই চায় ফেসবুকে ছবিসহ স্ট্যাটাস দিতে তাদের জন্য কিছু ছবিসহ স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি আজকের এই পোস্টে।

১। সেই ছেলে গুলাই ছ্যাচড়া হয় যেগুলা মেসেজ সিন এর পর রিপলে না পেয়ে আবারো মেসেজ দেয়

২। সবার সাথে তাল মিলিয়ে
চলা আমার পক্ষে সম্ভব নয়।
কারন আমি মানুষ
তবলা নই।

৩। আর নয় নিস্ফল ক্রন্দন
শুধু নিজের স্বার্থের বন্ধন
খুলে দাও জানালা আসুক
সারা বিশ্বের বেদনার স্পন্দন।

৪। শুনেছি ভালো মানুষের কপালে ভাত জোটে না ! . তাহলে কি আমাকে সারাজীবন বিরিয়ানি খেয়ে থাকতে হবে

ফেসবুক প্রোফাইল পিকচার স্ট্যাটাস

৫। তুমি বদলে গেলে পরিস্থিতি দায়ী।
আর আমি বদলালে অবিশ্বাসী…!

ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন

অনেকেই চায় ফেসবুকে ভালো ভালো স্ট্যাটাস ক্যাপশন দিতে। বর্তমান সময়ে ফেসবুকের জনপ্রিয়তা অনেক অনেকেই ভালো ভালো ফেসবুকই স্ট্যাটাস ক্যাপশন দিয়ে থাকে। অনেকেই নিজের মতন করে স্ট্যাটাস ক্যাপশন দিতে চাই হয়তো নিজের মতন করে গুছিয়ে স্ট্যাটাস ও ক্যাপশন দিতে পারে না। আপনি যদি ফেসবুকে স্ট্যাটাস ক্যাপশন দিতে চান। তাহলে আজকের এই পোস্ট থেকে আপনি খুব সহজেই ফেসবুকের জন্য ভালো স্ট্যাটাস ও ক্যাপশন পেয়ে যাবেন। আজকের এই পোস্ট থেকে

১। বেশি দিন ভালবাসতে পারে না বলেই ভালবাসার জন্য মানুষের এত হাহাকার।

২। দিন আমারও আসবে শুধু সময়ের অপেক্ষা।

৩। সম্পর্ক গুলা অনেক দিন বেচেঁ থাকে যদি ইগোটাকে সাইডে রাখা যায়

৪। আমি হয়তো দুষ্টু,
কিন্তু খারাপ না।

ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন

৫। সারা জীবনের মতো একবারই এই মৃত্যুসাজ…
এতদিন প্রাণ ছিল। অমরত্ব শুরু হলো আজ।

কভার ফটো ক্যাপশন

একটা কভার ফটো ক্যাপশন দ্বারা প্রোফাইল আরো সুন্দর দেখায়। তাই অনেকেই কভার ফটো দেয়ার জন্য অধিক আগ্রহী হয়। তাই আমরা এই পোস্টে কভার ফটো ক্যাপশন তুলে ধরেছি। যারা ফেসবুকে কভার ফটো ক্যাপশন দিতে চায় কিন্তু নিজের মনের মত কভার ফটো ক্যাপশন দিতে পারেননি। তাদের জন্য আজকের এই পোস্ট। আজকের এই পোস্ট এ কভার ফটো ক্যাপশন তুলে ধরা হয়েছে

১। মানবহৃদয় আয়নার মত। সে আয়নায় ভালবাসার আলো পড়লে তা ফিরে আসবেই।

২। দুনিয়া থাক দুনিয়াতে,
আমি থাকি আমাতে।

৩। জাঁকিয়ে বসা আসলে এক শিকড় সুলভ আইন
গাছই জানে পাখি মাত্রেই নিপাট পরিযায়ী ।

৪। সুখী হওয়ার একটা অদ্ভুত ক্ষমতা আছে মানুষের। এ জগতে সবচেয়ে সুখী হচ্ছে সে, যে কিছুই জানে না। জগতের প্যাঁচ বেশি বুঝলেই জীবন জটিল হয়ে যায়।

৫। মাঝে মাঝে আমি মুখ বন্ধ রাখি আর মাথা নত করে নি। এর মানে আমি ‘পরাজিত নই’; ‘আমি পরিণত’।

বাংলা শার্ট ক্যাপশন

অনেকেই বাংলা শর্ট ক্যাপশন দিতে পছন্দ করে। তাই অনেকেই ইন্টারনেট অনুসন্ধান করে থাকে বাংলা শর্ট ক্যাপশন নিয়ে। তাই আজকের এই পোস্টে আমরা কিছু বাছাই করা বাংলা শর্ট ক্যাপশন তুলে ধরেছে আজকের। আপনি খুব সহজেই বাংলাদেশ শর্ট ক্যাপশন সংগ্রহ করে নিতে পারবেন ও এগুলো আপনার ফেসবুকে পোস্ট করতে পারবেন। বাংলা শরট ক্যাপশন বল নিচে দেয়া হয়েছে সংগ্রহ করে নিন।

১। যার কাছে ঘুম আনন্দময় সে-ই পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ। অতি সামান্য জিনিসও মানুষকে অভিভূত করে ফেলতে পারে।

২। যেচে কথা বলি বলে,
মূল্যহীন ভেবো না।

৩। যখন কেউ কারো প্রতি মমতা বোধ করে, তখনই সে লজিক থেকে সরে আসতে শুরু করে। মায়া-মমতা-ভালবাসা এসব যুক্তির বাইরের ব্যাপার।

৪। রাতের নিস্তব্ধতা আমাকে একটিই শিক্ষা দেয়
দিনশেষে পরিবারে মানুষ ছাড়া কেউই আপন নয়

৫। বলো আমায় কখনো ছেড়ে যাবে না বলা মানুষগুলাই
জীবন থেকে সবার আগে হারিয়ে যায়

শেষ কথা

আমরা চেষ্টা করেছি আজকের পোস্টে প্রোফাইল পিকচার বাংলা ক্যাপশন, প্রোফাইল পিকচার বাংলা স্ট্যাটাস, কভার ফটো পিকচার ও শর্ট ক্যাপশন তুলে ধরার। আশা করি আজকের এই পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে আমাদের এই পোষ্ট আপনাদের বন্ধুদের কাছে শেয়ার করতে পারেন।

আরও দেখুনঃ

ফেসবুক ফটো ক্যাপশন বাংলা [ Facebook photo caption Bangla ]

কিছু কষ্টের কথা ও আবেগি মনের কিছু কথা

মন ভালো করার স্ট্যাটাস, ক্যাপশন ও এসএমএস

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button