Result

[Primary Result] প্রাইমারি ৩য় ধাপের রেজাল্ট – দেখুন সহকারি শিক্ষক ফলাফল PDF

প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ তৃতীয় ধাপের ফলাফল প্রকাশের তারিখ উল্লেখ করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ তৃতীয় ধাপের পরীক্ষা গ্রহণ করা হয়েছে ০৩ জুন রোজ শুক্রবার। এইদিন সর্বমোট ৩২ জেলায় নেওয়া হয়েছে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা।

যেখানে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৮ জেলা সম্পূর্ণরূপে ও বাকি ১৪ জেলায় আংশিকভাবে পরীক্ষা গ্রহণ করা হয়েছে। পরীক্ষা শেষ হওয়ার পর থেকে তৃতীয় ধাপের সকল পরীক্ষার্থীরা প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ তৃতীয় ধাপের ফলাফল জানার জন্য গুগলে অনুসন্ধান করছে। আপনাদের সবার জন্য আমাদের ওয়েবসাইটে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও সমাধান উল্লেখ করা হয়েছে।

তাই যারা তৃতীয় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। তাদের ফলাফল জানতে পারবেন আমাদের এই পোস্ট থেকে। ২০২০ সালের নভেম্বর মাসে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। পরবর্তীতে করোনার কারণে দীর্ঘ সময় নিয়োগ প্রক্রিয়া স্থগিত রাখা হয়। যার ফলে এখন প্রায় ৪৫ হাজার শিক্ষক নিয়োগ করার প্রয়োজন পড়েছে।

যার ফলে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার তিনটি আলাদা ধাপ তৈরি করা হয়েছে। ১ম ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে এপ্রিল মাসের ২২ তারিখ। পরবর্তীতে দ্বিতীয় ধাপের প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হয়েছে মে মাসের ২০ তারিখ। সর্বশেষ তৃতীয় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে জুন মাসের ০৩ তারিখ।

প্রাইমারি ৩য় ধাপের রেজাল্ট

সর্বশেষ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে ১০ জুন রাতে ২য় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। ৩২ জেলায় ৩১২ কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে প্রাইমারি ৩য় ধাপের নিয়োগ পরীক্ষা। সকাল ১১ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত প্রাইমারি তৃতীয় ধাপের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

যেখানে জেলার বিভিন্ন জনপ্রিয় স্কুল ও কলেজ গুলোতে পরীক্ষা সংগ্রহ করা হয়েছে। প্রত্যেক প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় একজন পরীক্ষার্থী কে ৮০ টি নৈবিত্তিক প্রশ্নের উত্তর দিতে হয়। সর্ব মোট চারটি সেটের প্রশ্ন করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে। তাই সর্বশেষ কার্যক্রম শেষ করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর প্রাইমারি তৃতীয় ধাপের রেজাল্ট প্রকাশ করতে যাচ্ছে।

প্রাইমারি ৩য় ধাপের রেজাল্ট কবে দিবে ২০২২?

অবশেষে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশ করা হয়েছে প্রাইমারি শিক্ষক নিয়োগ তৃতীয় ধাপের রেজাল্ট প্রকাশ করার তারিখ। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের গোপন সূত্রে জানা গিয়েছে তারা আগামী ১৬ জুন প্রকাশ করবে প্রাইমারি শিক্ষক নিয়োগ তৃতীয় ধাপের রেজাল্ট। তাই যারা এই পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। তারা আমাদের এই ওয়েবসাইট থেকে ৩২ জেলার প্রাইমারি রেজাল্ট পিডিএফ ডাউনলোড করতে পারবেন।

প্রাইমারি ৩য় ধাপের রেজাল্ট ২০২২

প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায় সর্বমোট ১৩ লক্ষ চাকরি প্রার্থী আবেদন করেছিল। যাদের তিন ধাপের মাধ্যমে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা সংগ্রহ করা হয়েছে। এখন সময় হয়েছে শিক্ষক নিয়োগ প্রক্রিয়ার ভাইভা পরীক্ষার। আগামী 12 জুন থেকে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ ভাইভা পরীক্ষা শুরু হবে। যেখান থেকে চূড়ান্তভাবে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ দেওয়া হবে। তাই আজকের এই পোস্টে ৩২ জেলার প্রাইমারি তৃতীয় ধাপের রেজাল্ট উল্লেখ করা হয়েছে। তাই অতি দ্রুত প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ রেজাল্ট পিডিএফ সংগ্রহ করে নিন নিচে থেকে।

প্রাইমারি রেজাল্ট ২০২২

ঘরে বসে অনলাইনের মাধ্যমে ও মোবাইল থেকে এসএমএস করে প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ তৃতীয় ধাপের ফলাফল সংগ্রহ করতে পারবেন যে কেউ। আপনার হাতে যদি একটি স্মার্টফোন থাকে তাহলে আজকের এই পোস্ট থেকে দেখে নিন কিভাবে তৃতীয় ধাপের প্রাথমিক রেজাল্ট দেখতে হবে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পিডিএফ ফাইল আপলোড করে থাকে। যে পিডিএফ ফাইল আপনার ফোনে ডাউনলোড করে আপনি অতি দ্রুত নিজের ফলাফল জানতে পারবেন।

৩য় ধাপের প্রাইমারি পরীক্ষার রেজাল্ট

আগামী ১৬ জুন প্রকাশিত হবে তৃতীয় ধাপের প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট। যেখানে সর্বমোট 32 জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট পিডিএফ আকারে উল্লেখ করা হবে। তাই যারা এখনও তৃতীয় ধাপের প্রাথমিক রেজাল্ট দেখার পদ্ধতি সম্পর্কে জানেন না। তাদের জন্য নিচে উল্লেখ করা হয়েছে কিভাবে প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট দেখতে হয়। তাই খুব সহজেই নিজের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল জেনে নিন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর রেজাল্ট

এখানে উল্লেখ করা হয়েছে সর্বশেষ অনুষ্ঠিত সহকারী শিক্ষক নিয়োগ রেজাল্ট। তাই যারা জুন মাসের 3 তারিখ প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। তারা নিজেদের রেজাল্ট পিডিএফ আকারে নিজের মোবাইলে সংগ্রহ করতে পারবেন। নিচের লিংক থেকে সবার আগে প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়ার রেজাল্ট দেখে নিন।

প্রাইমারি ৩য় ধাপের রেজাল্ট দেখার নিয়ম

ঘরে বসে মোবাইলের মাধ্যমে দুটি পদ্ধতির মাধ্যমে তৃতীয় ধাপের প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখতে পারবেন। যার জন্য আপনাকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। পরবর্তীতে সর্বশেষ প্রকাশিত নোটিশ সহকারী শিক্ষক নিয়োগ ২০২২ – ৩২ জেলার রেজাল্ট ডাউনলোড করতে হবে। অন্যদিকে টেলিটক সিমের মাধ্যমে এসএমএস পাঠিয়ে তৃতীয় ধাপের প্রাথমিক রেজাল্ট দেখা যাবে।

  1. সর্বপ্রথম এই ওয়েবসাইটে প্রবেশ করুন www.dpe.gov.bd
  2. পরবর্তীতে সহকারী শিক্ষক নিয়োগ ২০২২( ৩য় পর্যায় ৩২ জেলার ফলাফল ) অপশন এ প্রবেশ করুন
  3. এখন আপনার জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট পিডিএফ ফাইল ডাউনলোড করুন।
  4. ডাউনলোড করার পর পিডিএফ ফাইল ওপেন করুন
  5. এখন আপনার প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রোল নাম্বার দ্বারা অনুসন্ধান করুন।

Primary Result PDF 2022

  1. জয়পুরহাট জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  2. বগুড়া জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  3. পাবনা জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  4. চুয়াডাঙ্গা জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  5. নড়াইল জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  6. মেহেরপুর জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  7. নারায়ণগঞ্জ জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  8. গোপালগঞ্জ জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  9. শরীয়তপুর জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  10. কক্সবাজার জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  11. ঝালকাঠী জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  12. ভোলা জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  13. বরগুনা জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  14. ঠাকুরগাঁও জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  15. দিনাজপুর জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  16. নীলফামারী জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  17. পঞ্চগড় জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  18. সিলেট জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF

প্রাইমারি তৃতীয় ধাপের রেজাল্ট | জেলার আংশিক উপজেলার প্রাইমারি রেজাল্ট

যেসব জেলার কিছু উপজেলায় পরীক্ষা হয়েছে তাদের রেজাল্ট দেখুন।

  1. নওগাঁ জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  2. নাটোর জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  3. কুষ্টিয়া জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  4. ঝিনাইদহ জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  5. সাতক্ষীরা জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  6. বাগেরহাট জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  7. জামালপুর জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  8. রাজবাড়ী জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  9. পিরোজপুর জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  10. পটুয়াখালী জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  11. সুনামগঞ্জ জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  12. হবিগঞ্জ জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  13. কুড়িগ্রাম জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF
  14. গাইবান্ধা জেলার প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট PDF

সবাইকে শেয়ার করে জানিয়ে দিন তৃতীয় ধাপের প্রাথমিক রেজাল্ট কবে প্রকাশ করা হবে। সবার আগে প্রাথমিক শিক্ষক নিয়োগ রেজাল্ট দেখার জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button