Dhaka to cilahati train

ঢাকা টু চিলাহাটি ট্রেনের সময়সূচী ও ভাড়া

ঢাকা টু চিলাহাটি ট্রেনের সময়সূচী ও ভাড়া। আজকে আমরা কথা বলব ঢাকা টু চিলাহাটি ট্রেনের সময়সূচী ও টিকিট এর মূল্য নিয়ে। আপনি যদি ঢাকা থেকে চিলাহাটি যাতায়াত করতে চান।

তাহলে এই পোষ্ট টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ঢাকা থেকে চিলাহাটি যাওয়ার জন্য এই রুটে অনেক ট্রেন চলাচল করে। আপনি চাইলে বাসের সাহায্য যেতে পারেন তবে সেটা অনেক ঝামেলা সম্পন্ন।

যার জন্য সবাই ট্রেনে যাতায়াত করে। ট্রেনে খুব কম সময়ের মধ্যে ঢাকা থেকে চিলাহাটি যাওয়া যায়। বর্তমান সময়ে ট্রেনে ভ্রমণ করা সবাই পছন্দ করে। এবং আপনি চাইলে ঘরে বসে ট্রেনের টিকিট কাটতে পারেন।

ঘরে বসে টিকিট কাটার নিয়ম জানতে ক্লিক করুন। বাংলাদেশ রেলওয়ে তাদের সময়সূচী এবং টিকিটের মূল্য কিছুদিন আগে পরিবর্তন করেছে। আমরা আমাদের পোষ্টে ঢাকা থেকে চিলাহাটি যাওয়ার সর্বশেষ সময়সূচী ও টিকিট এর মূল্য তুলে ধরছি।

ঢাকা টু চিলাহাটি ট্রেনের সময়সূচী

ঢাকা থেকে চিলাহাটি রুটে সারাদিন বিভিন্ন ট্রেন যাতায়াত করে। আপনার যদি নিজস্ব দরকারে বা কোম্পানির কাজে ঢাকা থেকে চিলাহাটি যেতে হয়। তাহলে নিম্নের সময়সূচী টি খেয়াল করে।

আপনার নির্দিষ্ট সময়ের কাছাকাছি ট্রেনটি করে ঢাকা থেকে চিলাহাটি চলে যান। নিচে ঢাকা টু চিলাহাটি ট্রেনের সময়সূচী তালিকা আকারে দেয়া হল:

ট্রেনের নাম                       ট্রেন ছাড়ে           পৌঁছায় ছুটির          দিন


নীলসাগর এক্সপ্রেস(৭৬৫)       ০৬:৪০                   ১৬:০০               সোমবার

ঢাকা টু চিলাহাটি ট্রেনের টিকিটের মূল্য

ঢাকা থেকে চিলাহাটি যাওয়ার আন্তঃনগর ট্রেনে বিভিন্ন আসন ব্যবস্থা রয়েছে। যেমন ধরেন শোভন, শোভন চেয়ার, প্রথম সিট, এসি বার্থ, এসি পাওয়ার কার ইত্যাদি। এবং প্রতিটি হাসান ব্যবস্থার টিকিটের মূল্য আলাদা আলাদা। আপনি চাইলে কম টাকার মাধ্যমে আসন ক্রয় করতে পারেন।অথবা আপনি যদি উন্নত মানের আসন ব্যবস্থা চান তাহলে বেশি টাকার মাধ্যমে টিকিট ক্রয় করতে পারেন। নিচে ঢাকা টু চিলাহাটি ট্রেনের টিকিটের মূল্য উল্লেখ করা হলো:

ট্রেনের নাম            টিকিটের মূল্য

এসি সিট                   ৯৮৫টাকা

এসি বার্থ                  ১৪৮০টাকা

শোভন                     ৪১৫টাকা

শোভন চেয়ার           ৪৯৫টাকা

প্রথম সিট                 ৬৬০টাকা

প্রথম বার্থ                 ৯৮৫টাকা

স্নিগ্ধা                        ৮২৫টাকা

এই পোস্টটি যদি আপনার কাছে গুরুত্বপূর্ণ বলে মনে হয়। তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। ঢাকা থেকে চিলাহাটি যাওয়ার জন্য আপনার যদি কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে আমাদের জানাবেন। আমরা যথাসম্ভব উত্তর দেওয়ার চেষ্টা করব।

আরও জানুনঃ 

ঢাকা টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী ও টিকেটের মূল্য

অনলাইনে ট্রেনের টিকেট কাটার নিয়ম ও সময়

ঢাকা থেকে পাবনা ট্রেনের সময়সূচী ও টিকেটের মূল্য

ঢাকা টু রাজশাহী ট্রেনের সময়সূচী এবং টিকিটের মূল্য

ঢাকা টু পঞ্চগড় ট্রেনের সময়সূচী এবং ভাড়া

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *