শুভেচ্ছা বার্তাস্ট্যাটাস

অগ্রিম ঈদের শুভেচ্ছা, স্ট্যাটাস, এসএমএস ও মেসেজ

ঈদ যখন সবার দরজায় কড়া নাড়ে তখন সবাই একজন আরেকজনকে ঈদের অগ্রিম শুভেচ্ছা প্রেরন করে থাকে। আপনি যদি আপনার কাছের মানুষকে আসন্ন ৩ মে ঈদুল ফিতর উপলক্ষে অগ্রিম শুভেচ্ছা পাঠাতে চান। তাহলে আজকের এই পোস্ট আপনার জন্য। সবাই রমজান মাসে অনেক কষ্ট করে আল্লাহর সন্তুষ্টির জন্য ৩০ টি রমজান সম্পন্ন করেছে। অবশেষে রমজানের ঈদের চাঁদের দেখা মিলেছে পশ্চিমাকাশে। তাই সকল মুসলিম দেশ রোজার ঈদ কে কবুল করে নেওয়ার জন্য বিভিন্ন আয়োজন করেছে। বিশ্বের সকল মুসলিমের কাছে সবচাইতে বড় দুটি উৎসব হচ্ছে রোজার ঈদ ও কুরবানীর ঈদ।

না খেয়ে হিজরী ক্যালেন্ডার এর রমজান মাসের প্রতিটি দিন সকল মুসলমান ইবাদত করে থাকে। যে ইবাদতের সঠিক ফলাফল শুধুমাত্র আল্লাহ তাআলাই নিজ হাতে দেবেন। তাই আপনি একজন মুসলিম হিসেবে আপনার কাছের বন্ধুকে ঈদের অগ্রিম শুভেচ্ছা প্রেরণ করূন‌। আপনার ঈদের অগ্রিম শুভেচ্ছা পেয়ে আপনার কাছের মানুষগুলো অনেক খুশি হবে।

ঈদের অগ্রিম শুভেচ্ছা

বাংলাদেশ রোজার ঈদ পালন করা হবে ৩ মে রোজ মঙ্গলবার। তাই সকল মুসলমান একজন আরেকজনকে ঈদের অগ্রিম শুভেচ্ছা পাঠানোর জন্য গুগলে অগ্রিম শুভেচ্ছা বার্তা পেতে চায়। আপনাদের জন্য আজকের এই পোস্ট এ ঈদের অগ্রিম শুভেচ্ছা তুলে ধরেছি আমরা। নিজের কাছে সকল মানুষকে ঈদের অগ্রিম শুভেচ্ছা পাঠিয়ে দিন।

অগ্রিম ঈদের শুভেচ্ছা বার্তা

ঈদকে সামনে রেখে সকল মুসলমান শুভেচ্ছা বার্তা প্রেরণ করে থাকে। তাই আপনি আপনার কাছের মানুষের সাথে ঈদের অগ্রিম খুদে বার্তা প্রেরণ করে দিন। নিচে আপনাদের জন্য ঈদের অগ্রিম শুভেচ্ছা বার্তা উল্লেখ করা হয়েছে।

মেঘলা আকাশ মেঘলা দিন, ঈদের বাকি কিছু দিন, কাপড় চোপড় কিনে নিন, গরীব দুখির খবর নিন, দাওয়াত রইল ঈদের দিন, ঈদ মোবারক এর শুভেচ্ছা।

ভোর হলো দোর খোলো, চোখ মেলে দেখরে। রোজা শেষ রোজা শেষ, চলে এলো রে। নতুন জামা পড়বো রে, হাশিখুশি থাকবো রে, ঈদ চলে এলো সবার দুয়ারে। ঈদ মোবারক ঈদ মোবারক।

আজ খুশির বাধ বেঙেছে । উঠছে ঈদের চাদ । ঘুম নাইরে ঘুম নাইরে আজ সারা রাত । গাছে গাছে নতুন কলি ফুটবে এবার ফুল । সবার জন্য রইল আমার ঈদের আমন্ত্রন । ঈদ মোবারাক

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে | খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে | সাজবে সবায় নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক | ঈদ মোবারাক

ফুল সুবাস দেয়, দৃষ্টি মন চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আর আমার এই এসএমএস তোমাকে ঈদের শুভেচছা জানায়। “ঈদ মোবারাক“

ঈদের অগ্রিম স্ট্যাটাস

অবশেষে আবারও আমাদের মাঝে থেকে রমজান চলে যাচ্ছে। আবার সামনে বছর আমরা রমজান পাব কিনা জানিনা। আল্লাহ আমাদের আবারো সামনে বছর রমজান পাওয়ার তৌফিক দান করুক। যারা রমজানের ঈদ উপলক্ষে অগ্রিম স্ট্যাটাস পাঠাতে চান। তাদের জন্য রোজার ঈদের অগ্রিম স্ট্যাটাস নিচে দেওয়া হয়েছে।

এসে গেছে পবিত্র ঈদুল ফিতর, বিদায় মাহে রমজান। সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা

সবাইকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা ( ঈদ মোবারক )

তাকাব্বাল্লাহু মিন্না ওয়া মিনকুম – সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা

আল্লাহ আমাদের রমজান মাসের ইবাদত কবুল করুক আ-মীন। সবাইকে আসন্ন রমজানের ঈদের অগ্রিম শুভেচ্ছা

ঈদের অগ্রিম শুভেচ্ছা এসএমএস

আমরা সবাই রমজানের ঈদ উপলক্ষে একজন আরেকজনকে ঈদের অগ্রিম শুভেচ্ছা এসএমএস প্রেরণ করে থাকি। তাই আসন্ন রমজান ঈদ উপলক্ষে নিজের কাছের মানুষকে রোজার ঈদের অগ্রিম এসএমএস পাঠিয়ে দিন। ঈদের অগ্রিম শুভেচ্ছা এসএমএস পেয়ে সে হয়তো খুশিতে আত্মহারা হয়ে যাবে।

যে দিন দেখবো ঈদ এর চাঁদ , খুশি মনে কাটাবো রাত, নতুন সাজে সাজব সেদিন, সেদিন হলো ঈদের দিন, আনোন্দে কাটাবো সারা দিন! ) “ঈদ মোবারাক“

eid mubarak

আজকে খুশির বাধ ভেঙেছে, ঈদ এসেছে ভাই ঈদ এসেছে , শাওআলের চাঁদ ওই উকি দিয়েছে, সবার ঘরে আজ ঈদ এসেছে, সেই দিন আর নয় বেশি দুর, রমযান শেষ হলে কাটবে অপেখখার ঘোর । ঈদ মোবারাক

আনন্দের এই সময় গুলো, কাটুক থেমে থেমে, বছর জুড়ে তোমার তরে, ঈদ আসুক নেমে, “ঈদ মোবারাক“

 রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। “ঈদ মোবারাক

লাল শাড়ি পরে,, হাতে চুড়ি দিয়ে.. ঘুরবে যখন রিক্সায়,, পাশে কিন্তুু নিও আমায়..!! ঈদ মোবারাক

eid mubarak status

যেদিন দেখব ঈদের চাঁদ, খুশি মনে কাটবে রাত। নতুন সাজে সাজব আজ, আজ হলো ঈদের দিন আনন্দে কাটবে সারাদিন। ঈদ মোবারাক

হ্যালো প্রিয় এন্ড প্রিয়তম, আর মাত্র কয়েক দিন | আসছে সবার খুশির দিন ! নতুন জামা কিনে নিন, সময় নেই বেশি দিন| দাওয়াত রইল অগ্রিম, আসবেন কিন্তু ঈদের দিন, অপেক্ষায় থাকবো সারাদিন।

দূরের মানুষ আসুক কাছে, কাছের জন থাকুক পাশে, মন ছুটে যাক তোমার টানে, নয়া চাদের আগমনে, কাটুক খুশি সবার মনে। ঈদ মোবারাক

নতুন পোশাক পরে নিও, বেশি করে ঈদি নিও। সেমাই খেও পেট ভরে ঘুরো ফের মন ভরে। ঈদ মোবারাক বলো প্রান খুলে।

ঈদের অগ্রিম শুভেচ্ছা মেসেজ

রোজার ঈদ এসে গেছে তাই সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা মেসেজ পাঠাতে ভুলবেন না। দীর্ঘ একটি মাস সিয়াম পালন করার পর এলো খুশির ঈদ। তাই কাছের মানুষগুলোকে ঈদের শুভেচ্ছা শেয়ার করে ঈদ ভাগাভাগি করে নিন। নিচে আপনাদের জন্য ঈদের অগ্রিম শুভেচ্ছা মেসেজ তুলে ধরা হয়েছে।

কষ্টের আড়ালে সুখের রাশি, প্রতিটা জীবনকেই আমি ভালোবাসি। তাই প্রতিটা জীবনের প্রতিটা সময় শুভ হোক। সবাইকে জানাই ঈদ মোবারাক।

আমার বাড়ি আইসো সখী নতুন সাজে সেজে, ঈদের পোশাক দিব তোমায় বইসো আমার পাশে। পোলাও কোরমার সাথে দিব 7 আপ খেতে। ঈদের দিন করবো মাস্তী দুজন মোরা মিলে। ঈদ মোবারাক।

new eid

ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি, বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি। কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে, আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে। ঈদ মোবারাক।

সারা দেশে চলছে ঈদের উত্সব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি। শুভেচ্ছা ঈদ মোবারাক।

romjan eid

আকাশের নীল দিয়ে, হৃদয়ের ছোঁয়া দিয়ে, সবুজের অরণ্য দিয়ে, সাগরের গভীরতা দিয়ে তোমাকে জানাই ঈদের শুভেচ্ছা। সকলকে জানাই ঈদ মোবারাক।

ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা। ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি। ঈদ মোবারাক

ঈদের অগ্রিম শুভেচ্ছা যত দ্রুত সম্ভব একজন আরেকজনের সাথে শেয়ার করুন। আমাদের ঈদের অগ্রিম শুভেচ্ছা পোস্ট টি ভাল লেগে থাকলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। যাতে সবাই রোজার ঈদের অগ্রিম শুভেচ্ছা একজন আরেকজনকে প্রেরণ করতে পারে।

আরও দেখুনঃ

ঈদের ফেসবুক স্ট্যাটাস, মেসেজ, ক্যাপশন ও ইসলামিক স্ট্যাটাস

ঈদের শুভেচ্ছা বার্তা, উক্তি, মেসেজ ও পিকচার

ঈদুল ফিতরের শুভেচ্ছা, স্ট্যাটাস, মেসেজ ও ছবি

ঈদ মোবারক স্ট্যাটাস, মেসেজ, কবিতা ও পিকচার

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button