Job Circular

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ [Download PDF]

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। আজকে কারিগরি শিক্ষা অধিদপ্তর একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।যেখানে বিদ্যমান ৬৪ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ও সদ্য চালুকৃত প্রতিষ্ঠানিক ২৫ স্কুল এন্ড কলেজে রাজস্ব খাতে শূন্য পদ সমূহে সম্পূর্ণ অস্থায়ী সরাসরি নিয়োগের মাধ্যমে লোক নেওয়া হবে। আপনারা যারা কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি বিভিন্ন পদের জন্য আবেদন করবেন।তারা অবশ্যই আমাদের এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন।

এর মাধ্যমে আপনি জানতে পারবেন বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের এই নিয়োগে আপনাকে কিভাবে আবেদন করতে হবে। এবং আবেদন করতে কি কি লাগবে। ধর্ম শিক্ষক, লাইব্রেরিয়ান, হিসাব রক্ষক, ইউ, ডি, এ কাম একাউন্টেন্ট, এল,ডি,এ কাম স্টোর কিপার, অফিস সহায়ক, সহকারী-কাম স্টোর কিপার, অফিস সহকারী-কাম স্টোর কিপারএবং আরো বিভিন্ন পদে কারিগরি শিক্ষা অধিদপ্তর থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। BTEB নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১।

কারিগরি শিক্ষা বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

হঠাৎ করে কারিগরি শিক্ষা বোর্ড থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এবং বাংলাদেশে বর্তমানে অনেক চাকরিপ্রার্থী বেকার ছাত্র-ছাত্রী রয়েছে। আপনারা যারা এই সাপের আবেদন করতে পারবেন সেই যাবতীয় সকল তথ্য পেতে। আমাদের পোষ্টে শুরু থেকে শেষ পর্যন্ত বলুন আমরা এখানে সকল তথ্য সঠিক আকারে তুলে ধরেছি।

কারিগরি শিক্ষা অধিদপ্তর বোর্ড নিয়োগ ২০২১

অনেকে ইন্টারনেটে কারিগরি শিক্ষা অধিদপ্তর বোর্ড লিখে অনুসন্ধান করছে।তাই আপনারা যাতে খুব সহজেই কারিগরি শিক্ষা অধিদপ্তর এর সাম্প্রতিক প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি পেতে পারেন। তার জন্য আজকে আমাদের এই পোস্টে সকল তথ্য তুলে ধরা হয়েছে।

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কারিগরি শিক্ষা অধিদপ্তর বিভিন্ন পদে লোক নিয়োগ দিয়েছে। এখানে বিভিন্ন ধরনের শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার লোক আবেদন করতে পারবে। নিয়োগ বিজ্ঞপ্তিতে সকল তথ্য দেওয়া আছে তাই আমরা নিয়োগ বিজ্ঞপ্তি আমরা এখানে তুলে ধরেছি। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনি চাইলে নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ আকারে ডাউনলোড করে নিতে পারবেন।

Tech Job circular

job cirular 2

 

কারিগরি শিক্ষা অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তির আবেদনের সময়সীমা

প্রত্যেক প্রার্থীকে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন পত্র পূরণ করতে হবে। আপনারা যাতে খুব সহজেই জানতে পারেন কবে থেকে আবেদন শুরু এবং কবে আবেদন শেষ তার জন্য নিচে এই সকল তথ্য তুলে ধরা হলো:

আবেদন ফি জমাদানের শুরু তারিখ ১০/০১/২০২১ সকাল 10 টা থেকে।

এবং অনলাইনে আবেদনপত্র পূরণের শেষ তারিখ ৩১/০১/২০২১ সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

আবেদন করার শর্ত ও নিয়মাবলী

প্রত্যেক প্রার্থীকে অবশ্যই নির্দিষ্ট শর্ত ও নিয়মাবলী মেনে আবেদনপত্র পূরণ করতে হবে।আবেদন করার আগে নীচে থেকে শর্ত ও নিয়মাবলী গুলো ভালোভাবে পড়েন নিন।

আবেদন করার জন্য সরাসরি এই ওয়েবসাইটে যেতে হবে

এবং প্রার্থীকে অনলাইনে আবেদন করার সময় তার নিজের (রঙিন ছবি দৈর্ঘ্য ৩০০ পিক্সেল * প্রস্হ ৩০০ পিক্সেল)। এবং তার স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ * প্রস্হ ৮০ পিক্সেল) হতে হবে।

কারিগরি শিক্ষা অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন ফি

এখানে বিভিন্ন পদে নিয়োগ প্রকাশ করা হয়েছে যার জন্য একেকটি নিয়োগের আবেদন করার টাকা আলাদা।

1 থেকে 13 পর্যন্ত পদের জন্য 100 টাকা (টেলিটকের সার্ভিস চার্জ বাবদ 12 টাকা সহ সর্বমোট 112 টাকা)

14 থেকে 15 পর্যন্ত পদের জন্য 50 টাকা (টেলিটকের সার্ভিস চার্জ বাবদ 6 টাকা সহ সর্বমোট 56 টাকা)

কারিগরি শিক্ষা অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তির টাকা পাঠানোর এসএমএস ফরমেট

প্রথম এসএমএসটি পাঠাবেন

DTEV [Space] User ID

দ্বিতীয় এসএমএসটি পাঠাবেন

DTEV [Space] YES [Space] PIN

এবং এসএমএস দুটি সেন্ড করবেন 16222 নাম্বারে।

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ পিডিএফ ডাউনলোড

আপনাদের সুবিধার্থে আমরা এখানে কারিগরি শিক্ষা অধিদপ্তরের সাম্প্রতিক যে নিয়োগ প্রকাশ করা হয়েছে সেই নিয়তির পিডিএফ এখানে দিয়ে দিয়েছি।আপনি এখান থেকে খুব সহজেই নিয়োগ বিজ্ঞপ্তির পিডিএফ ডাউনলোড করে নিতে পারবেন। তাই আর দেরি না করে নিজে থেকে নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করুন।

Download PDF

আশা করি আজকে আমাদের এই পোস্ট থেকে কারিগরি শিক্ষা বোর্ডের নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য পেয়েছেন। বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তরের নিয়োগ সম্পর্কিত সকল তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

আরও দেখুনঃ 

১২৬ পদে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিরাপত্তা প্রহরী নিয়োগ বিজ্ঞপ্তি 

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

সমাজসেবা অধিদপ্তর অফিস সহায়ক নিয়োগ ফলাফল 

Show More

Tech Tips

টেক টিপস সকল ধরনের বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। আমরা সব সময় আমাদের সর্বোচ্চটা চেষ্টা করি। আমরা চেষ্টা করি সবাইকে টেকনিকাল তথ্য দিয়ে সাহায্য করার।

Related Articles

Back to top button
Close