Job Circular

নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র জব সার্কুলার।  নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সর্বমোট পাঁচটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

নিয়োগ বিজ্ঞপ্তিতে প্রকাশিত পদের নাম সমুহ হচ্ছে ডিপুটি কম্পানি সেক্রেটারি,  সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার,  এক্সিকিউটিভ ট্রেইনি,  জুনিয়র এক্সিকিউটিভ,  মেডিকেল অফিসার।  এবং আরো নানান ধরনের পদের জন্য তারা নিয়োগ প্রকাশ করেছে। 

আপনি যদি একজন চাকরি প্রার্থী হয়ে থাকেন।  তাহলে অবশ্যই পোস্ট টি মনোযোগ সহকারে পড়বেন।  কারন আমরা এই পোস্টে  নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড এর নিয়োগ বিজ্ঞপ্তির  সকল তথ্য তুলে ধরবো।  এ সকল পোস্টে আবেদনের যোগ্যতা এবং সময়সীমা,  পদের নাম ও পদের বেতন স্কেল সম্পর্কে জানতে পুরো পোস্ট পড়ুন। 

নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম   পদের গ্রেড ও বেতন পদ সংখ্যা ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা
সিনিয়র সাব অ্যাসিসটেন্ট ইঞ্জিনিয়ার ( মেকানিক্যাল) গ্রেড-৯; ৫২,৮০০/  ০৮ সরকার অনুমোদিত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা
সিনিয়র সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার ( ইলেকট্রনিক) গ্রেড-৯; ৫২,৮০০/  ০৩ সরকার অনুমোদিত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা
টেকনিশিয়ান/ ফিটার ( ইলেকট্রনিক)

 

গ্রেড-১৫; ২৪,০০০/  ২৮ সরকার অনুমোদিত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক (ভোকেশনাল) \ইলেকট্রনিক কন্ট্রোল এন্ড কমিউনিকেশন/ ইলেকট্রনিক্স টেকনোলজি থেকে পাশ।  উচ্চ মাধ্যমিক বিজ্ঞান বা সমমানের শিক্ষা।
টেকনিশিয়ান ( মেকানিক্যাল) গ্রেড-১৫; ২৪,০০০/  ৪২ সরকারি অনুমোদিত যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক (ভোকেশনাল)  মেশিন টুলস অপারেশন এন্ড মেইনটেনেন্স/  মেকানিক্যাল টেকনোলজি।  উচ্চ মাধ্যমিক বা সমমানের ডিগ্রী।  
টেকনিশিয়ান(  কুলিং এন্ড এয়ার কন্ডিশনিং গ্রেড-১৫; ২৪,০০০/  ০৭ সরকারি অনুমোদিত যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক (ভোকেশনাল) রিফ্রিজারেশন অ্যান্ড এয়ার কন্ডিশনিং।  উচ্চ মাধ্যমিক উচ্চমাধ্যমিক বিজ্ঞান বা সমমানের শিক্ষা

সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে আবেদনের নিয়মঃ

এই পদে আবেদনের জন্য আগ্রহী প্রার্থীদেরকে অনলাইন অ্যাপ্লিকেশন ফর্ম ফিলাপ করতে হবে।  অনলাইনে আবেদন করার জন্য প্রার্থীর ছবি এবং স্বাক্ষর আপলোড করতে হবে।  এবং ছবি রেজুলেশন সাইজ হবে 300*300  এবং স্বাক্ষর এর রেজুলেশন হবে ৩০০*৮০  পিক্সেল।   সাব অ্যাসিসটেন্ট  ইঞ্জিনিয়ার পদে আবেদন করার জন্য লিংকে ক্লিক করুন। সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার আবেদন লিংক

সাব-এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে আবেদনের সময়সীমাঃ

রূপপুর পারমাণবিক কেন্দ্রে সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে আবেদনের জন্য। আপনাকে 22-10-2020 তারিখ থেকে 15-11-2020 তারিখ রাত 11 টা 59 মিনিট পর্যন্ত আবেদন করা যাবে। 

Link – প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সাব-এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার এর সকল পোস্ট এর আবেদন ফিঃ

প্রত্যেক প্রার্থীকে টেলিটক  মোবাইলের মাধ্যমে এসএমএস করে 500 টাকা পরিশোধ করতে হবে।  আপনার আবেদন সঠিকভাবে সম্পন্ন হলে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। 

অন্যান্য যোগ্যতা সমূহঃ

প্রত্যেক প্রার্থীকে মৌখিক ও লিখিত উভয় ক্ষেত্রে  বাংলা ও ইংরেজি ভাষায়  ভালো দক্ষতা থাকতে হবে। 

নিয়োগ বিজ্ঞপ্তির 1 ও 2 নাম্বার পোষ্টের জন্য পাবলিক পরীক্ষার জন্য নূন্যতম জিপিএ/  সিজিপিএ  ৫ঃ০০ এর মধ্যে ৩.৫০  অথবা ৪ঃ০০ ফলের মধ্যে 3.00 থাকতে হবে। 

তিন নাম্বার থেকে ৮ নম্বর পোস্ট পর্যন্ত  সকল প্রার্থীর পাবলিক পরীক্ষায় ন্যূনতম জিপিএ/  সিজিপিএ ৫ঃ০০  এর মধ্যে ৩ঃ০০  অথবা ৪ঃ০০ পয়েন্টের মধ্যে  ২.৫০ থাকতে হবে। 

১৫-১১-২০২০ পর্যন্ত সর্বোচ্চ বয়সসীমা 32 বছর।  আবেদন করার পূর্বে অবশ্যই আপনি আপনার বয়স জেনে নিবেন। 

সাব-এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদের নিয়োগ বিজ্ঞপ্তি নিচে দেওয়া হলঃ

Sub assistant engineerSub assistant job circullar

আপনি যদি এই পোস্টের জন্য একজন আগ্রহী প্রার্থী হয়ে থাকেন।  তাহলে অবশ্যই নিয়োগ বিজ্ঞপ্তি টি ভালোভাবে পড়ে নিবেন। এবং সে অনুযায়ী আবেদন করবেন।  এবং আপনাদের এই নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।  সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

আরও দেখুনঃ 

কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

১২৬ পদে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিরাপত্তা প্রহরী নিয়োগ বিজ্ঞপ্তি 

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button