কুরিয়ার সার্ভিস

সোনার কুরিয়ার সার্ভিস সকল শাখা সমূহের ঠিকানা, এবং মোবাইল নাম্বার

সোনার কুরিয়ার সার্ভিস শাখা সমূহ, ঠিকানা, এবং মোবাইল নাম্বার। যারা সোনার কুরিয়ার সার্ভিস শাখাসমূহ খুঁজছেন। তাদের জন্য আজকে আমাদের এই পোস্ট। আমাদের এই পোস্ট থেকে খুব সহজেই সোনার কুরিয়ার সার্ভিসের সকল শাখার ঠিকানা ও ফোন নাম্বার জানতে পারবেন।

বর্তমান সময়ে আমাদের বিভিন্ন কাজে কোন একটি জিনিস এক জায়গা থেকে অন্য জায়গায় প্রেরণের প্রয়োজন পড়ে। সেই ক্ষেত্রে সোনার কুরিয়ার সার্ভিস হচ্ছে সবচাইতে ভালো একটি মাধ্যম। প্রতিদিন বাংলাদেশের প্রত্যেকটি জেলা থেকে সোনার কুরিয়ার সার্ভিস এর সাহায্যে জিনিস আদান-প্রদান করা হয়।

আপনিও যদি সোনার কুরিয়ার সার্ভিস এর সাহায্যে কোন কিছু প্রেরণ করতে চান। তাহলে অবশ্যই আপনাকে সেই শাখাসমূহের তথ্য সঠিকভাবে জানতে হবে। আজকে আমাদের এই পোস্ট থেকে আশা করি সকল তথ্য জানতে পারবেন।

আমরা আপনাকে সোনার কুরিয়ার সার্ভিসের সকল তথ্য দিয়ে থাকবো। আপনার যেকোন প্রয়োজনে আপনি কল করতে পারেন ০১৭১১৫২১৪৬০। আপনার যে কোন অসুবিধার কথা তাদের সাথে শেয়ার করুন। তারা খুব শীঘ্রই আপনার সমস্যার সমাধান করে দিবে।এবং আপনি যেকোনো ধরনের পণ্য সোনার কুরিয়ার সার্ভিস এর সাহায্যে এক জায়গা থেকে অন্য জায়গায় পাঠাতে পারেন।

Contents

সোনার কুরিয়ার সার্ভিস হেড অফিসের ঠিকানা

আপনি যদি সোনার কুরিয়ার সার্ভিসের প্রধান শাখা সম্পর্কে জানতে চান। তাহলে আমরা আপনাকে বলব এই শাখাটি ঢাকা তে অবস্থিত। আপনারা যাতে খুব সহজেই এই শাখাটি খুঁজে পান। তার জন্য আমরা সম্পূর্ন ঠিকানাটি এখানে দিয়ে দিলাম। এস.আর কুরিয়ার সার্ভিস হেড অফিসের ঠিকানা হচ্ছে –

Sonar Courier Service Ltd.
2 Bir Uttam A K Khandakar Road (1st. Floor)
Mohakhali Commercial Area
Dhaka-1212
Bangladesh

আপনি এই ঠিকানাতেই গেলে সোনার কুরিয়ার সার্ভিসের হেড অফিসে যেতে পারবেন।

সোনার কুরিয়ার সার্ভিস ই-মেইল এড্রেস

আমরা অনেক প্রয়োজন ইমেইল এর সাহায্যে যোগাযোগ করতে চাই। সে ক্ষেত্রে আপনাকে সোনার কুরিয়ার সার্ভিস এর ইমেইল এড্রেস জানতে হবে। আপনারা যাতে খুব সহজেই ই-মেইল এড্রেসটি খুঁজে পান।আমাদের এই পোস্টে ইমেইল এড্রেস দিয়ে দিয়েছি। আপনি চাইলে খুব সহজেই আপনার অসুবিধার কথাটি উল্লেখ করে ইমেইল করতে পারেন।

সোনার কুরিয়ার সার্ভিস ই-মেইল এড্রেস- info@sonarcourier.com

সোনার কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার

প্রতিনিয়ত বিভিন্ন প্রয়োজনে আমরা অসুবিধার সম্মুখীন হয়। সে ক্ষেত্রে সবার সোনার কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার জানার প্রয়োজন পড়ে। আপনারা যাতে সোনার কুরিয়ার সার্ভিসের সকল হেল্পলাইন নাম্বার জানতে পারেন। তার জন্য আমরা সকল নাম্বার সংগ্রহ করেছি এবং এখানে দিয়ে দিয়েছি।

আপনি নিম্মোক্ত নাম্বার থেকে যেকোনো নাম্বারে কল করে আপনার অসুবিধার কথা শেয়ার করতে পারেন। সোনার কুরিয়ার সার্ভিস হেল্পলাইন নাম্বার – +8801711521460

সোনার কুরিয়ার সার্ভিস ট্রাকিং

যারা সোনার কুরিয়ার সার্ভিস এর সাহায্যে পণ্য অর্ডার করেছেন। তারা অনেকেই দেখতে চান যে আপনার পণ্যটি কোন জায়গায় আছে। তারা খুব সহজেই সোনার কুরিয়ার সার্ভিস ট্রাকিং করার মাধ্যমে দেখতে পারবেন আপনার পণ্য কোন জায়গায় আছে। আপনি যে মাধ্যমে সোনার কুরিয়ার সার্ভিস এর সাহায্যে জিনিসটা অর্ডার করেছেন। সেখানে আপনার আইডি দিয়ে লগইন করলে পণ্যটির অবস্থান জানতে পারবেন। এবং সেখানে যে দিনের ডেট দেওয়া থাকবে। আপনি সেদিন আপনার পণ্যটি হাতে পাবেন।

সোনার কুরিয়ার সার্ভিস খরচ

অনেকে ইন্টারনেটে অনুসন্ধান করে যে সোনার কুরিয়ার সার্ভিস এর সাহায্যে পণ্য আদান-প্রদান করতে কত টাকা খরচ হয়। কুরিয়ার সার্ভিস খরচ সমূহ এখানে উল্লেখ করেছি। এখান থেকে আপনি জানতে পারবেন কোন জিনিস প্রেরণ করতে কত টাকা লাগে।

যদি কোন প্রডাক্ট প্যাকেজিং করে এক জায়গা থেকে অন্য জায়গায় প্রেরণ করতে চান। তাহলে নিচের খরচ তালিকাটি খেয়াল করুন। এখানে সকল তথ্য দেওয়া আছে।

  • প্রতি কেজি 10 টাকা হারে পার্সেলের ভাড়া নেওয়া হয়ে থাকে
  • দেশের ভিতরে 16 ঘণ্টার মধ্যে পৌঁছানো হয়ে থাকে
  • এই কোম্পানির মাধ্যমে নগদ টাকা পাঠানোর ব্যবস্থা রয়েছে। পাঠানো মূল টাকার 5% কমিশন প্রদান করতে হয়।
  • এবং এখানে পণ্য প্যাকেজিং এর মাধ্যমে পণ্য পাঠানো হয়ে থাকে।
  • ছোট কার্টুন ৩০ টাকা এবং বড় কার্টুন ৮০ টাকা হারে প্রদান করতে হয়।

দেশের বাইরে মোট 25 টি দেশে পণ্য পৌঁছানোর ব্যবস্থা রয়েছে। আপনাদের সুবিধার্থে সোনার কুরিয়ার সার্ভিসের পার্সেলের খরচ সমূহ নিম্নে দেওয়া হল:-

মোবাইল এবং তথ্য প্রযুক্তি পণ্য আদান-প্রদান খরচ

আপনার পণ্যটি উপর নির্ভর করবে আপনাকে কত টাকা খরচ বহন করতে হবে। কারণ এখানে বিভিন্ন ধরনের প্রোডাক্ট মানুষ আদান প্রদান করে থাকে। যার জন্য দামও আলাদা নির্ধারণ করা।

আপনি যদি সোনার কুরিয়ার সার্ভিস এর সাহায্যে কোন ধরনের ডকুমেন্ট, ক্লিয়ারেন্স, সার্টিফিকেট, মার্কশিট‌ ইত্যাদি পাঠাতে চান। তাহলে সেক্ষেত্রে আপনাকে 20 টাকা ডেলিভারি চার্জ দিতে হবে।

সোনার কুরিয়ার সার্ভিস শাখা সমূহের তালিকা, ঠিকানা এবং মোবাইল নাম্বার

যারা সোনার কুরিয়ার সার্ভিস এর সাহায্যে কোন পণ্য এক জায়গা থেকে অন্য জায়গায় প্রেরণ করতে চান। তাদের জন্য সোনার কুরিয়ার সার্ভিস সকল ব্রাঞ্চ এর তথ্য জানা অনেক গুরুত্বপূর্ণ। তাই আপনাদের কথা চিন্তা করে সোনার কুরিয়ার সার্ভিস শাখা সমূহ এবং শাখা সমূহের ঠিকানা এখানে দেয়া হলো।

সোনার কুরিয়ার সার্ভিস ঢাকা বিভাগের শাখাসমূহ

এখানে আমরা ঢাকা বিভাগের সকল সোনার কুরিয়ার সার্ভিস শাখা সমূহ এবং তাদের ঠিকানা এখানে তুলে ধরেছি। এখান থেকে তথ্য নিয়ে আপনি খুব সহজেই আপনার নিকটস্থ সোনার কুরিয়ার সার্ভিস অফিসে যেতে পারবেন।

সোনার কুরিয়ার সার্ভিস টাঙ্গাইল জেলার শাখা সমূহ

সোনার কুরিয়ার সার্ভিস টাঙ্গাইল সকল তথ্য দেখে নিন। সোনার কুরিয়ার সার্ভিস টাঙ্গাইল জেলার শাখা সমূহ দেওয়া আছে সবার জন্য।

সোনার কুরিয়ার সার্ভিস ময়মনসিংহ বিভাগের শাখাসমূহ

নিচের তালিকা থেকে ময়মনসিংহ বিভাগের সোনার কুরিয়ার সার্ভিস এর সকল শাখা সমূহ খুঁজ পাবেন।

সোনার কুরিয়ার সার্ভিস রাজশাহী বিভাগের শাখা সমূহ

যারা রাজশাহী বিভাগের সোনার কুরিয়ার সার্ভিস শাখা সমূহ খুঁজছেন। তাদের জন্য নিচের তালিকা দেওয়া হয়েছে। এখান থেকে সকল তথ্য জানতে পারবেন।

সোনার কুরিয়ার সার্ভিস চট্টগ্রাম বিভাগের শাখাসমূহ

এখান থেকে চট্টগ্রাম বিভাগের সোনার কুরিয়ার সার্ভিস এর সকল শাখা সমূহ খুঁজ পাবেন।

সোনার কুরিয়ার সার্ভিস সিলেট বিভাগের শাখাসমূহ

নিচের তালিকা থেকে সিলেট বিভাগের সোনার কুরিয়ার সার্ভিস এর সকল শাখা সমূহ খুঁজ পাবেন।

সোনার কুরিয়ার সার্ভিস রংপুর বিভাগের শাখা সমূহ

নিচের সোনার কুরিয়ার সার্ভিস রংপুর বিভাগের শাখা সমূহ তালিকা দেওয়া হয়েছে। এখান থেকে সকল তথ্য জানতে পারবেন।

সোনার কুরিয়ার সার্ভিস বরিশাল বিভাগের শাখা সমূহ

সোনার কুরিয়ার সার্ভিস বরিশাল বিভাগের শাখা সমূহ নিচে তালিকা দেওয়া হয়েছে। এখান থেকে সকল তথ্য জানতে পারবেন।

সোনার কুরিয়ার সার্ভিস খুলনা বিভাগের শাখাসমূহ

নিচের তালিকা থেকে সোনার কুরিয়ার সার্ভিস খুলনা বিভাগের শাখাসমূহ জানতে পারবেন ।

সর্বশেষ কথা

আশাকরি আমাদের এই পোস্ট থেকে সোনার কুরিয়ার সার্ভিস শাখা সমূহ জানতে পেরেছেন। এবং সোনার সাহায্যে জিনিস প্রেরণ করতে কত টাকা লাগে জানতে পেরেছেন। পোস্টটি ভাল লেগে থাকলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। যাতে সবাই জানতে পারে সোনার কুরিয়ার সার্ভিস তথ্যসমূহ। আপনার সোনার কুরিয়ার সার্ভিস সম্পর্কে কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমরা যত দ্রুত সম্ভব উত্তর দেওয়ার চেষ্টা করব।

আরও দেখুনঃ

রেডেক্স কুরিয়ার সার্ভিস শাখা সমূহ, ঠিকানা ও মোবাইল নাম্বার

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button