Skitto Offer

স্কিটো সিমে রিচার্জ করার নিয়ম

স্কিটো সিমে রিচার্জ করার নিয়ম। আমাদের অনেকেই স্কিটো সিমে রিচার্জ করার সময় অনেক ধরনের অসুবিধার সম্মুখীন হন। তাই আজকে আমরা আপনাদের সাথে শেয়ার করব সব চাইতে সহজ উপায়ে স্কিটো সিমে রিচার্জ করার নিয়ম।

তাই আপনারা যারা স্কিটো সিম ব্যাবহার করেন তাদের জন্য পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। স্কিটো সিমে রিচার্জ করার নিয়ম জানতে পোষ্টটি অবশ্যই খুব মনোযোগ সহকারে পড়বেন।

স্কিটো সিমে রিচার্জ

আপনি যদি স্কিটো সিম সম্পর্কে ভালোভাবে জেনে থাকেন,তবে অবশ্যই জানেন স্কিটো সিম হচ্ছে গ্রামীণফোনের একটি স্পেশাল সিম ।স্কিটো  সিমটি কম সময়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছে কম টাকায় বেশি মেয়াদে ইন্টারনেট সরবরাহ করার মাধ্যমে।

এবং আপনি চাইলে এসএমএস অফার গুলো নিতে পারেন। বেশিরভাগ মানুষ এই সিমটি কে ইন্টারনেট ব্যবহার করার জন্য ব্যবহার করেন। কিন্তু মাঝে মাঝে মানুষ রিচার্জ করার সময় বিভিন্ন ধরনের ঝামেলার সম্মুখীন হন।

তার জন্য অনেক সময় স্পেশাল অফার গুলো মিস হয়ে যায়। আপনাদের এই ভোগান্তির নিরসন ঘটাতে আমরা আপনাদের দিব খুবই সহজ নিয়মে রিচার্জ করার নিয়ম। চলুন সে সম্পর্কে আলোচনা করা যাক।

স্কিটো সিমে রিচার্জ করার নিয়ম

এটা সিমে রিচার্জ করার বিভিন্ন উপায় আছে। skitto সিমে রিচার্জ করার নিয়ম। সচরাচর সবাই ফ্লেক্সিলোডের দোকান থেকে ফ্লেক্সিলোড করার মাধ্যমে স্কিটো সিমে রিচার্জ করে থাকে। কিন্তু বর্তমানে বিভিন্ন ধরনের ডিজিটাল অনলাইন মোবাইল ব্যাংকের মাধ্যমে রিচার্জ করে থাকে। এবং আমরা মনে করি এই পদ্ধতিটা খুবই সহজ।

সাধারণত সবাই বিকাশ, রকেট এবং অন্যান্য বিশেষ মোবাইল ব্যাংকিং ব্যবহার করে স্কিটো সিমে রিচার্জ করে থাকেন।তো চলুন আপনাদের সাথে শেয়ার করা যাক আপনারা কিভাবে খুব সহজেই কিছু সিম্বল পদ্ধতিতে স্কিটো সিমে রিচার্জ করতে পারেন। রবি ইমু প্যাক সম্পর্কে জানতে ক্লিক করুন।

বিকাশ একাউন্ট থেকে স্কিটো সিমে রিচার্জ

আপনি চাইলে দুটি মাধ্যমে স্কিটো সিমে রিচার্জ করতে পারেন। আখোছে বিকাশ অ্যাপের মাধ্যমে করতে পারেন অথবা কোড ডায়াল করার মাধ্যমে রিচার্জ করতে পারেন। কিন্তু আমাদের কাছে বিকাশ অ্যাপের মাধ্যমে রিচার্জ করাটাই সহজ। কেননা বিকাশ অ্যাপ রিচার্জ পদ্ধতিকে খুবই সিম্পল করেছে চাইলে যে কেউ বিকাশ থেকে রিচার্জ করতে পারে। বিকাশ থেকে রিচার্জ Skitto SIM Recharge From Bkash করার জন্য আপনাকে যে স্টেপ গুলো ফলো করতে হবে তা নিচে দেয়া হল।

  • সর্বপ্রথম আপনাকে যা করতে হবে আপনার একটি একটি বিকাশ একাউন্ট থাকতে হবে।
  • তারপর আপনার বিকাশ একাউন্টে লগইন করতে হবে।
  • এখন মোবাইল রিচার্জ অপশনে ক্লিক করুন।
  • এবং তারা আপনাকে আপনার কাঙ্খিত নাম্বারটিতে বলবে। এখানে আপনি আপনার স্কিটো সিমের নাম্বারটি দিবেন।
  • এখন আপনি আপনার অপারেটর হিসেবে গ্রামীণফোন আইকন সিলেক্ট করুন
  • এবং আপনি কত টাকা রিচার্জ করবেন সে টাকা নির্ধারণ করুন।
  • তাহলে বিকাশ অ্যাপ থেকে তারা আপনাকে দেখাবে স্কিটো সিমে কি ধরনের অফার আছে। সেখান থেকে আপনি আপনার কাংখিত অফার টি সিলেক্ট করে দিতে পারবেন বা না চাইলে স্কিপ করতে পারবেন।
  • তারপর চালিয়ে যান বা নেক্সট বাটনে ক্লিক করুন।
  • আপনার পিন কোড টি দিন। এবং অবশ্যই উপরের তিনটি অপশন দেখে নিবেন যে আপনি যে অফারটি চাচ্ছেন বা যত
  • টাকা রিচার্জ করতে চাচ্ছেন সেটা ঠিক আছে কিনা। ফোন নেক্সট বাটনে ক্লিক করুন।
  • তারপর ট্যাপ করে ধরে রাখুন। কিছুক্ষণের মধ্যেই আপনি একটি কনফার্মেশন এসএমএস পাবেন।

আশাকরি স্কিটো সিমে বিকাশ এর মাধ্যমে কিভাবে রিচার্জ করতে হয় সে সম্পর্কে ভালভাবে বুঝতে পেরেছেন।

রকেট থেকে স্কিটো সিমে রিচার্জ করার পদ্ধতি

আপনার যদি বিকাশ একাউন্ট না থাকে। তবে আপনি আপনার রকেট একাউন্ট থেকে স্কিটো সিমে রিচার্জ Skitto SIM Recharge From Rocket করতে পারবেন। রকেট থেকে রিচার্জ করার জন্য আপনাকে যে নিয়মগুলো অনুসরণ করতে হবে তা নিচে দেওয়া হল।

  • প্রথমে আপনার রকেট একাউন্টে লগইন করুন।
  • মোবাইল রিচার্জ অপসন সিলেক্ট করুন। এবং আপনার মোবাইল নম্বরটি দিন।
  • এরপর নেক্সট বাটনে ক্লিক করুন। এবং আপনার সিমের গ্রামীণফোন আইকন টি সিলেক্ট করুন।
  • কত টাকা রিচার্জ করতে চান সেই টাকার সংখ্যা লিখুন।এবং চালিয়ে যান বা নেক্সট বাটনে ক্লিক করুন।
  • তারপর আপনার একাউন্টের পিন কোড টি দিয়েরিচার্জ করার পদ্ধতিটি সম্পন্ন করুন।

আশা করি আপনারা জানতে পেরেছেন কিভাবে স্কিটো সিমে রিচার্জ রিচার্জ করা যায় সে সম্পর্কে।কিন্তু অনেক সময় ছাড়বার সমস্যার কারণে আপনি রিচার্জ করার সময় কিছু সুবিধার সম্মুখীন হতে পারেন।আপনার যদি বিকাশ একাউন্ট না থাকে তাহলে আপনি আপনার বিকাশ অ্যাকাউন্ট করে ফেলুন কারণ বিকাশ একাউন্ট খোলা খুবই সিম্পল। এবং স্কিটো সিমে রিচার্জ করার সময় যদি আপনারা কোন ধরনের অসুবিধার সম্মুখীন হন তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন। আমরা চেষ্টা করব আপনাদের অসুবিধা সমাধান করার।

আরও দেখুনঃ 

এয়ারটেল সিমে রিচার্জ করার পদ্ধতি

রবি সিমে রিচার্জ করার পদ্ধতি 

টেলিটক সিমে রিচার্জ করার পদ্ধতি  

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button