শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ক ও খ গ্রুপ রেজাল্ট

শেখ রাসেল কুইজ রেজাল্ট ২০২২ | ক ও খ গ্রুপ ফলাফল প্রকাশিত

আজ ১৮ অক্টোবর শেখ রাসেল দিবস ২০২২। বাংলাদেশে প্রত্যেক অক্টোবর মাসের ১৮ তারিখ শেখ রাসেল দিবস হিসেবে পালন করা হয়। অন্যদিকে এই দিবস উপলক্ষে বাংলাদেশ সরকার শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছিল। সেই পেইজে অংশগ্রহণ করে মোট ১০ জন বিজয়ী ল্যাপটপ পুরস্কার হিসেবে জিতে নিতে পারবে। ৩০ সেপ্টেম্বর ও অক্টোবর মাসের ১ তারিখ সন্ধ্যা সাতটা থেকে আটটার মধ্যে ক ও খ গ্রুপের শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজকে শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হবে।

বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে অসংখ্য শিক্ষার্থী শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। যাদের মধ্য থেকে ক গ্রুপের পাঁচজন বিজয়ী ও খ গ্রুপের পাঁচজন বিজয়ী নির্ধারণ করা হয়েছে। আজকে সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে শেখ রাসেল দিবস উপলক্ষে বিভিন্ন আলোচনা সভা আয়োজন করা হয়েছে। যেখানে শেখ রাসেল দিবসের বিভিন্ন কার্যক্রম শেষে শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হবে। পরবর্তীতে ১০ জন বিজয়ীদের নাম আমাদের ওয়েবসাইটে উল্লেখ করা হবে।

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২২

যারা শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। তাদের মধ্য থেকে যারা ১০০ টি প্রশ্নের মধ্যে থেকে বেশি সঠিক উত্তর কম সময়ের ভিতর দিতে পেরেছেন তাদের প্রথম পাঁচজনকে বিজয়ী হিসেবে নির্ধারণ করা হবে। এখানে দুটি গ্রুপ রয়েছে ক গ্রুপ যাদের বয়স হবে ৮ থেকে ১২ বছর অন্যদিকে খ গ্রুপ যাদের বয়স হবে ১৩ থেকে ১৮ বছর। তাই আপনার সন্তান যদি শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা অংশগ্রহণ করে থাকে তাহলে আজকের এই প্রশ্নের মাধ্যমে ১০ জন কুইজ বিজয়ীদের নাম দেখে নিন।

শেখ রাসেল কুইজ রেজাল্ট

ক ও খ খ গ্রুপ থেকে যারা শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। তাদের সবার উত্তরপত্র যাচাই-বাছাই করে দশজন বিজয়ী নির্ধারণ করা হয়েছে। তাই আপনি যদি শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকেন। তাহলে নিচে থেকে দেখে নিন শেখ রাসেল কুইজ রেজাল্ট। যেখানে দশজন বিজয়ীদের নামের তালিকা উল্লেখ করা হয়েছে। আপনার নাম ও প্রতিষ্ঠানের নাম সহ বিস্তারিত তথ্য মিলিয়ে নিন।

কখন প্রকাশিত হবে শেখ রাসেল কুইজ রেজাল্ট?

যারা শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন তাদের সবাই ফলাফল পাওয়ার জন্য বসে আছেন। অনেকে শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতার ক ও খ গ্রুপ বিজয়ীদের তালিকা কখন প্রকাশিত হবে জানতে চেয়েছেন। তাদের জন্য শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা আয়োজকরা ফলাফল ঘোষণার সময় উল্লেখ করেছে। নিচে থেকে দেখে নিন শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার রেজাল্ট।

শেখ রাসেল কুইজ
লগ ইন করুন https://quiz.sheikhrussel.gov.bd/login

শেখ রাসেল কুইজ ক গ্রুপ রেজাল্ট

যারা শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতায় ক গ্রুপে রেজিস্ট্রেশন সম্পন্ন করে অনলাইন কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। তাদের ফলাফল সংগ্রহ করে তাদের মধ্য থেকে ৫ জন বিজয়ী নির্ধারণ করা হয়েছে। যাদের নাম ইতিমধ্যে শেখ রাসেল দিবস আয়োজিত অনুষ্ঠানে প্রকাশ করা হয়েছে। নিচে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার ক গ্রুপ প্রার্থীদের ফলাফল দেয়া হয়েছে।

Sheikh Rasel Quiz Result

শেখ রাসেল কুইজ ক গ্রুপ রেজাল্ট দেখতে ভিজিট করুন quiz.sheikhrussel.gov.bd

শেখ রাসেল অনলাইন কুইজ রেজাল্ট খ গ্রুপ

শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতা খ গ্রুপ প্রার্থীদের বয়স উল্লেখ করা হয়েছিল ১২ থেকে ১৮ বছর। তাদের সবার ফলাফল বাছাই করার মধ্য দিয়ে পাঁচ জন বিজয়ী নির্ধারণ করে তাদের নাম ও ঠিকানা উল্লেখ করা হয়েছে। সর্বপ্রথম ফলাফল প্রকাশিত করা হয়েছে শেখ রাসেল দিবস আয়োজিত অনুষ্ঠানে। পরবর্তীতে তাদের নাম ও ঠিকানা আমাদের ওয়েবসাইটে নিচের অংশে উল্লেখ করা হয়েছে। তাই আপনি যদি শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকেন। তাহলে নিচের তালিকার বিজয় দের নামের সাথে আপনার পরিচয় মিলিয়ে দেখুন।

শেখ রাসেল কুইজ খ গ্রুপ রেজাল্ট দেখতে ভিজিট করুন quiz.sheikhrussel.gov.bd

শেখ রাসেল কুইজ ১০ জন বিজয়ীর তালিকা

এখানে ২০২১ সালের শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার ১০ জন বিজয়ীদের নাম তালিকাভুক্ত করা হয়েছে। একজন বিজয়ের নাম ঠিকানা ও প্রাপ্ত নম্বর নিচের তালিকায় দেওয়া হয়েছে।

খুব শীঘ্রই ২০২২ সালের শেখ রাসেল কুইজ বিজয়ীদের তালিকা আপডেট করা হবে

গ্রুপ ক-এর বিজয়ীদের তালিকা

ক্রম নাম ঠিকানা প্রাপ্ত নম্বর
শিষ মাহমুদ খাঁন ৪১০/১/বি, উত্তর ইব্রাহিমপুর, কাফরুল, ঢাকা ৪৯
আহনাফ আজমাইন তাড়াশ, দোবিলা, দেবীপুর, সিরাজগঞ্জ, রাজশাহী ৪৯
রুবাইয়া জামান ২৯/৮, নিচুপাড়া, শিক্ষকপল্লি, গোপালগঞ্জ, ঢাকা ৪৯
আবরার আহমেদ তাহসিন হাউজ নম্বর-১৫৩, ওয়ার্ড নম্বর-৮, সিপাহী পাড়া, রাজপাড়া, রাজশাহী মেট্রোপলিটন ৪৮
মুনিফ কবির গাবতলি পুরাতন বাজার, গাবতলি, বগুড়া, রাজশাহী ৪৮

গ্রুপ খ-এর বিজয়ীদের তালিকা

ক্রম নাম ঠিকানা প্রাপ্ত নম্বর
সৈয়দা তাহসীন জুবাইদা মীর বাড়ি, গ্রামঃ নন্দলালপুর, ডাকঘরঃ রাউতড়া,থানাঃ মাগুড়া, মাগুড়া, খুলনা ৯৮
উসওয়াতুন নাবিহা নকশি বাড়িঃ ২৩ , রোডঃ সবুজপাড়া, থানাঃ চিলমারী, কুড়িগ্রাম, রংপুর ৯৬
সৈয়দা তাবাচ্ছুম জুবাইদা মীর বাড়ি, গ্রামঃ নন্দলালপুর, ডাকঘরঃ রাউতড়া, থানাঃ মাগুড়া , মাগুড়া, খুলনা ৯৫
এস এম ফাহাদ আব্দুল্লাহ রাকিব দোহার পাড়, কলেজ পাড়া, মাগুড়া সদর, খুলনা ৯৫
মোহাম্মদ ওমর হোসেন রারি বাড়ি, গ্রামঃ উওর রমজানপুর, পোস্ট অফিসঃ রমাজনপুর, থানাঃ কালকিনি, মাদারীপুর, ঢাকা ৯৫

প্রত্যেক বছর ১৮ অক্টোবর শেখ রাসেল দিবস উপলক্ষে অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। তাই যারা এই বছর শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেননি। তারা পরবর্তী বছরের জন্য আগে থেকেই প্রস্তুতি গ্রহণ করুন। শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার রেজাল্ট সম্পর্কে যে কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করবেন।

1 thought on “শেখ রাসেল কুইজ রেজাল্ট ২০২২ | ক ও খ গ্রুপ ফলাফল প্রকাশিত”

  1. নাজির হোসেন

    ২০২২ সালের শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতা এর রেজাল্ট লিস্ট টা একটু দিয়েন,,দিলে অনেক ভালো হতো

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *