উক্তিফেসবুকশুভেচ্ছা বার্তা

বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে অনেক কিছুই শেয়ার করা হয়ে থাকে। এটি শুধু তথ্য আদান-প্রদানের জন্য বড় অনুভূতি প্রদান বা অনুভূতি সালের একটি মাধ্যম হয়ে উঠছে ।

আজকে আর্টিকেলটিতে বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস নিয়ে স্বামী স্ত্রীর বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস আমরা কয়েকটি স্ট্যাটাস তুলে ধরবো । তো চলুন জেনে নেই বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস গুলো।

বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

বিবাহ বার্ষিকীর ফেসবুক স্ট্যাটাস গুলো শুধুমাত্র বর-কনের মাঝেই সীমাবদ্ধ নয় বরং বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন বিবাহবার্ষিকী স্বাগত জানানোর জন্য ফেসবুকে নানা রকম স্ট্যাটাস দিয়ে থাকেন। প্রিয় বন্ধু কিংবা প্রিয় বান্ধবীর বিয়েতে স্বাগত জানানো বা তাদের নতুন করে স্বাগতম জানানোর জন্য ফেসবুক স্ট্যাটাস গুরুত্বপূর্ণ।

নতুন জীবনে স্বাগতম ভুলিস না পুরানো ধন!

তোদের বন্ধন অটুট থাকুক সারা জীবন আমাদের পাশে রাখিস সারাখন?

তোদের জন্য ভালোবাসা হৃদয়ের সবটুকু

দোয়া করি সুখি হ বন্ধু।

— শুভ বিবাহ বার্ষিকী

এই বিশেষ দিনে, আমি তোমাকে বলতে চাই,

তুমি আমার সমস্ত সুখের কারণ,

তুমি আমাকে যে ভালবাসা দিয়েছিলে,

তা আমার সারাজীবন এমন হতে পারে

… শুভ বিবাহের বার্ষিকী

বিবাহ ফেসবুক স্ট্যাটাস

বিবাহ ফেসবুক স্ট্যাটাস

01. নতুন অধ্যায়ের প্রথম দিনে তোমাকে শুভেচ্ছা জানাই।

তোমার জীবনে এই দিনটি ফিরে আসুক বারবার পূর্ণতা নেই!

নতুন অধ্যায়ের নতুন এই দিনটির মতো প্রতিটি দিনই যেন ফিরে আসবে তোমার গৃহে।

02. আমি জীবনে অনেক কিছু পেয়েছি

তার মধ্যে সবচেয়ে দামি তুমি!

আমি চাই সারা জীবন তুমি আমার পাশে এরকম দামি হয়ে হাতে হাত ধরে থাকো?

__ শুভ বিবাহ বার্ষিকী

আমরা অজানা উপায়ে আমাদের জীবন শুরু করেছি… তবে এখন তুমি আস্তে আস্তে আমার জীবনের একটি অঙ্গ হয়ে গেছো… আজ তোমাকে ছাড়া জীবনের পথে হাঁটা অসম্ভব… সারা জীবন আমার হাতটা এভাবে ধরে থাকুন…

_____শুভ বিবাহ বার্ষিকী

বিবাহ বার্ষিকী নিয়ে ফেসবুক স্ট্যাটাস

আজ সেই বিশেষ দিনটি আমাদের জীবনে ফিরে এসেছে… যেদিন আমরা গিঁট দিয়েছি… তুমি এখনও আমার সাথে সেই বিশেষ জায়গায় রয়েছেন… এবং চিরকাল থাকবেন…

_____শুভ বিবাহ বার্ষিকী

বিবাহ বার্ষিকী নিয়ে ফেসবুক স্ট্যাটাস

মানুষের জীবনের সবচেয়ে দামি বন্ধন কোনটি জানো… হাতে হাত ধরে দুজন অপরিচিত এসারা জীবনের জন্য গাটছাড়া বেধে থাকবে… আমার জীবনে বিরক্ত হচ্ছ তুমি আর তোমার জীবনে আমি….

______শুভ বিবাহ বার্ষিকী

রো একটি বছর আমি অপেক্ষা করি শুধু এই একটি দিনের জন্য…. এই দিনটি তোমার জন্য নতুন একটি সারপ্রাইজ থাকবে….. সেটি নিয়ে কারণ এই দিনটিতেই তোমার সাথে আমার প্রথম দেখা হয়েছিল প্রথম স্পর্শ হয়েছিল তোমার চোখে আমার চোখ….

___ শুভ বিবাহ বার্ষিকী

তোমার হাতে হাত রেখে বহু বছর কাটিয়ে দিয়েছি.…. আরো চাই এভাবে বহু বছর কাটিয়ে দিতে…… শুধু বেঁচে থাকা বছরগুলো নয়….. মৃত্যুর পরও চায় তোমার হাতে হাত থেকে চির জীবন কাটাতে….

___ শুভ বিবাহ বার্ষিকী হে প্রিয়তমা

আমার হাতটি চিরদিনের মতো শক্তভাবে ধরে রাখুন … তারপরে আমরা আরও অনেক বছর ধরে আমাদের সামনে আসা সমস্ত প্রতিবন্ধকতাগুলি এগিয়ে নিয়ে যেতে পারি .. শুভ বিবাহ বার্ষিকী

জীবন হয়ত আমাকে সুখী হওয়ার আরও অনেক কারণ দিয়েছে .. তবে আমি সবচেয়ে বেশি আনন্দিত কারণ জীবন আমাকে তোমার মতো উপহার দিয়েছে… শুভ বিবাহের বার্ষিকী ..

স্বামী স্ত্রীর বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

আমার মনের সমস্ত অনুভূতি হঠাৎ করে সেদিন তাদের সচেতনতা ফিরে পেয়েছিল… যেদিন আমি তোমাকে আমার মধ্যে পেয়েছি, যেদিন আমার আকাশে শুভ বৃষ্টি পড়লো… শুভ বিয়ের বার্ষিকী। আমার সমস্ত ভালবাসা আপনার জন্য নিখরচায় .. আমি আপনাকে বিবাহের বার্ষিকী শুভ কামনা করছি ..

একটি বাড়ি ইট এবং বালি দিয়ে তৈরি… তবে এটি শব্দের সত্যিকার অর্থে একটি ঘর হয়ে যায় “আমার বাড়িটিকে হোম সুইট হোম করার জন্য আপনাকে ধন্যবাদ … শুভ বিবাহ বার্ষিকী

শেষ কথা

প্রিয় বন্ধুরা বিবাহ বার্ষিকী নিয়ে আমরা কয়েকটি ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করে আপনাদের সামনে তুলে ধরলাম আপনি যদি চান বিবাহবার্ষিকী সম্পর্কিত আপনার কোন স্ট্যাটাস ফেসবুকে শেয়ার করতে বা আমাদেরকে আর্টিকেলটিতে শেয়ার করতে সেটি অবশ্য কমেন্টে লিখে জানান।

আরও দেখুনঃ 

কষ্টের জীবন নিয়ে কিছু কথা

বিবাহিত জীবন নিয়ে উক্তি

নিজের বিয়ের ফেসবুক স্ট্যাটাস

জীবন নিয়ে উক্তি

জীবন নিয়ে কিছু কথা

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button