শেখ রাসেল কুইজ রেজাল্ট

(Published) শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা বিজয়ীদের তালিকা ২০২২ – দেখুন ক ও খ গ্রুপ কুইজ ফলাফল

গ্রুপ ক শেখ রাসেল অনলাইন কুইজ অনুষ্ঠিত হবে ৩০ সেপ্টেম্বর ২০২২। রোজ শুক্রবার সন্ধ্যা সাতটা থেকে আটটার মধ্যে যেকোনো দশ মিনিট শেখ রাসেল অনলাইন কুইজ খেলায় অংশগ্রহণ করতে পারবে। খেলায় অংশগ্রহণ করার জন্য অবশ্যই কুইজ প্রতিযোগীকে অনলাইনের মাধ্যমে শেখ রাসেল অফিসিয়াল ওয়েবসাইটে লগইন করতে হবে। অন্যদিকে শেখ রাসেল অনলাইন প্রতিযোগিতা গ্রুপ খ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ১ অক্টোবর ২০২২ রোজ শনিবার সন্ধ্যা ৭ টা থেকে ৮ টার মধ্যে যেকোনো দশ মিনিট।

যারা শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন তাদের প্রোফাইল সম্পাদন বা আপডেট সঠিকভাবে করতে হবে। কেউ যদি নিজের প্রোফাইল তৈরি করতে সকল ইনফরমেশন না দেন তাহলে আপনি শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না।

শেখ রাসেল কুইজ 2022

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে ওয়েব সাইটে প্রবেশ করে লগইন করার পর কুইজ শুরু করুন বাটনে ক্লিক করে খেলা শুরু করতে হবে। পরবর্তী ১০ মিনিটের ভিতরে আপনাকে অতি দ্রুত সকল প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। আর যারা কম সময়ের ভিতরে সবচাইতে বেশি সঠিক উত্তর দিতে পারবে তাদের মধ্য থেকে দুই গ্রুপের ১০ জন বিজয় নির্ধারণ করা হবে। যাদের পুরস্কার হিসেবে ল্যাপটপ দেয়া হবে।

বিকাশে ৫০ টাকা বোনাস অফার – দেখুন কিভাবে ৫০ টাকা ফ্রি পাবেন

মোবাইল দিয়ে প্রতিদিন ১০০ টাকা ইনকাম করতে ভিজিট করুন

ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায় জেনে নিন

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২২

শেখ রাসেল কুইজের নির্ধারিত সময় অতিবাহিত হলে স্বয়ংক্রিয়ভাবে কুইজ শেষ হবে অথবা আপনি চাইলে সাবমিট করুন বাটনে ক্লিক করে আপনার কুইজ খেলা শেষ করতে পারবেন। ওই যে একবার অংশগ্রহণ করার পর দ্বিতীয় বার কেউ কুইজে অংশগ্রহণ করতে পারবে না। শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা যখন শুরু হবে অর্থাৎ গ্রুপের ক্ষেত্রে ৩০ শে সেপ্টেম্বর ২০২২ সন্ধ্যা সাতটায়। শুরুতে আপনি লগইন করার পর দেখতে পারবেন কুইজ শুরু করুন বাটন সেখানে ক্লিক করলেই কুইজ খেলা শুরু হয়ে যাবে।

গ্রুপ ক রেজিস্ট্রেশন (৮-১২ বছর)

গ্রুপ খ রেজিস্ট্রেশন (১৩-১৮ বছর)

৫ অক্টোবর ২০২২ থেকে ৩০ অক্টোবর ২০২২ এর যে কোন সময় আপনার নিজের প্রোফাইল থেকে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা অংশগ্রহণ করার সার্টিফিকেট ডাউনলোড করতে পারবেন। শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় সর্বমোট ১০০ করে প্রশ্ন থাকবে।

শেখ রাসেল কুইজ ১০০ টি প্রশ্ন ও উত্তর

যারা কম সময়ের ভিতরে সবচাইতে বেশি সঠিক উত্তর দিতে পারবে তাদেরকেই কেবল কুইজের বিজয় হিসেবে নির্ধারণ করা হবে। ১৮ অক্টোবর ২০২২ শেখ রাসেল দিবস উপলক্ষে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের নাম ঘোষণা করা হবে এবং তা পরবর্তীতে শেখ রাসেল অফিশিয়াল কুইজ ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

শেখ রাসেল কুইজ রেজাল্ট কবে প্রকাশিত হবে?

অনেকেই শেখ রাসেল কুইজ রেজাল্ট কবে প্রকাশিত হবে তা জানতে গুগলে অনুসন্ধান করছেন। আপনাদের সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে শেখ রাসেল কুইজ রেজাল্ট ক ও খ গ্রুপ প্রকাশিত হবে ১৮ অক্টোবর ২০২২ রোজ মঙ্গলবার। শেখ রাসেল দিবস উপলক্ষে অনুষ্ঠিত শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতার ১০ জন বিজয়ীদের নাম ১৮ অক্টোবর প্রকাশ করা হবে। ক ও খ গ্রুপের কুইজ বিজয়ীদের নাম জানতে পারবেন আমাদের ওয়েবসাইট থেকে।

শেখ রাসেল কুইজ রেজাল্ট

দুই গ্রুপ থেকে ১০ জন বিজয়ীর নাম শেখ রাসেল দিবস উপলক্ষে ঘোষণা করা হবে। তাই যারা এই শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতা অংশগ্রহণ করেছেন। তাদের মধ্য থেকে ভাগ্যবান দশজনের নাম শেখ রাসেল কুইজ রেজাল্ট তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। আজকের পোস্ট থেকে আপনি আপনার শেখ রাসেল কুইজ রেজাল্ট জানতে পারবেন।

Sheikh rasel quiz result

শেখ রাসেল কুইজ ক গ্রুপ খেলতে এখানে ভিজিট করুন

শেখ রাসেল কুইজ খ গ্রুপ খেলতে এখানে ভিজিট করুন

শেখ রাসেল কুইজ রেজাল্ট ক গ্রুপ ২০২২

যাদের বয়স ৮ থেকে ১২ বছর তাদেরকে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় গ্রুপ ক হিসেবে নির্ধারণ করা হয়েছে। তাই যারা ইতিমধ্যে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। তারা নিজেদের শেখ রাসেল কুইজ গ্রুপ ক result দেখতে পারবেন। নিচের লিংকে ক্লিক করে নিজের ফলাফল দেখে নিন।

শেখ রাসেল কুইজ ক গ্রুপের রেজাল্ট দেখুন

শেখ রাসেল কুইজ রেজাল্ট খ গ্রুপ

যাদের বয়স ১৩ থেকে ১৮ বছর তাদের সবাইকে গ্রুপ খ তে রাখা হয়েছে। তাই আপনি যদি গ্রুপ খ এর শেখ রাসেল কুইজ প্রতিযোগী হয়ে থাকেন। তাহলে এখান থেকে আপনি আপনার ফলাফল জানতে পারবেন। বিজয়ীদের নামের তালিকায় আপনার নাম রয়েছে কিনা দেখুন নিচের লিংক থেকে।

শেখ রাসেল কুইজ খ গ্রুপের রেজাল্ট দেখুন

শেখ রাসেল কুইজ রেজাল্ট দেখার নিয়ম

অনেকেই আছেন যারা শেখ রাসেল কুইজ রেজাল্ট জানার জন্য গুগলে অনুসন্ধান করছেন। তাদের জন্য এখানে তুলে ধরা হয়েছে শেখ রাসেল কুইজ রেজাল্ট দেখার বিস্তারিত পদ্ধতি। নিচের নিয়ম গুলো অনুসরণ করে শেখ রাসেল কুইজ রেজাল্ট দেখে নিন।

Sheikh Rasel Quiz Result

  • সর্বপ্রথম এই ওয়েবসাইটে প্রবেশ করুন https://quiz.sheikhrussel.gov.bd/
  • পরবর্তীতে ইস্ক্রল করে নিচের অংশে প্রবেশ করুন।
  • শেখ রাসেল কুইজ বিজয়ীদের নাম আপডেট করা হয়ে থাকলে আপনি অবশ্যই সেখানে ১০ জন বিজয়ীদের নাম দেখতে পাবেন।

আর সেখানে যদি আপনি আপনার নাম খুঁজে পেয়ে থাকেন তাহলে শেখ রাসেল কুইজ আয়োজকরা আপনার সাথে অতি দ্রুতই যোগাযোগ করবে।

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার ফলাফল ও রেজাল্ট নিয়ে যেকোনো প্রশ্ন থাকলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার বিস্তারিত তথ্য ও রেজাল্ট আমরাই প্রকাশ করব। তাই সবার আগে রেজাল্ট জানতে আমাদের সাথেই থাকুন।

13 thoughts on “(Published) শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা বিজয়ীদের তালিকা ২০২২ – দেখুন ক ও খ গ্রুপ কুইজ ফলাফল”

  1. মিতালী দত্ত

    পার্টিসিপ্যান্ট সার্টিফিকেটে নাম লেখা থাকে না কেন?

  2. Mst.Shahana Akther Suborna

    কোথায় সার্টিফিকেট ডাউনলোডের সিষ্টেম

    কোথাও তো নেই

  3. আমি তো কুইজ এ অংশগ্ৰহণ করেছি। কিন্তু প্রোফাইল এ সার্টিফিকেট এর অংশ দেখছি না

  4. RABIUL AWIAL LESUN

    আমি রেজাল্ট এবং সার্টিফিকেট বিষয়ে জানতে চাই ।আমি ওয়েবসাইট ঢুকতে পারছিনা

  5. আমি তো কুইজ এ অংশগ্ৰহণ করেছি। কিন্তু প্রোফাইল এ সার্টিফিকেট ডাওনলোড এর অংশ দেখছি না

  6. ৩০ অক্টোবর আমি মধ্যে তো কুইজ সার্টিফিকেট দেওয়ার কথা ছিল আমিতো কুইজে অংশগ্রহন করেছিলাম সার্টিফিকেট ডাওনলোড করার তো কোন অপশন দেখতে পাচ্ছিনা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *