১৬ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফলাফল

[NTRCA Result] গনবিজ্ঞপ্তি শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৪

আপনারা যারা ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফলাফল জানার জন্য ইন্টারনেটে অনুসন্ধান করছেন। তাদের জন্য আজকের পোস্টে উল্লেখ করা হয়েছে ১৭ তম শিক্ষক নিবন্ধন মৌখিক পরীক্ষার ফলাফল। তাই আর দেরি না করে আজকের এই পোস্ট থেকে সর্বশেষ প্রকাশিত বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল দেখে নিন।

দীর্ঘ প্রতীক্ষার প্রহর শেষে বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশিত করা হয়েছে। তাই আপনি যদি ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার পরীক্ষার্থী হয়ে থাকেন। তাহলে আজকের এই পোস্ট থেকে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল দেখে নিন।

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৪

যারা এখনো ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল পাননি। তাদের জন্য আজকের এই পোস্টে উল্লেখ করা হয়েছে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফলাফল। এবং আপনি চাইলে অনলাইনের মাধ্যমে খুব সহজেই ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল দেখতে পারবেন।

Check Your Result

গনবিজ্ঞপ্তি শিক্ষক নিবন্ধন মৌখিক পরীক্ষার ফলাফল

আবার অনেকেই আছেন যারা ১৭ তম শিক্ষক নিবন্ধন মৌখিক পরীক্ষার ফলাফল জানতে চান। তাদের জন্য আজকের এই পোস্টে আমরা উল্লেখ করেছি বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার মৌখিক ফলাফল। তাই পোস্ট শেষ পর্যন্ত পড়ুন আর দেখে নিন ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল।

Check Result 

শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল ২০২৪

যারা ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল জানতে চান। তাদেরকে আমাদের এই পোস্ট এর সাহায্যে খুব সহজেই ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল জানাতে পারবো। তাই আর দেরি না করে দেখে নিন কিভাবে শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল পেতে হয়।

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২৪

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২১ প্রকাশিত করা হয়েছে। আপনি যদি সবার আগে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফলাফল সংগ্রহ করতে চান।

তাহলে আপনি নিজে থেকে খুব সহজেই ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফলাফল জানতে পারবেন। এবং অবশ্যই আপনার সকল বন্ধুদেরকে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফলাফল পেতে সাহায্য করবেন।

Download PDF

Check Your NTRCA Result

গনবিজ্ঞপ্তি নিবন্ধন রেজাল্ট দেখার নিয়ম

আপনি কয়েকটি নিয়ম মেনে নিবন্ধন রেজাল্ট দেখতে পারবেন। কারণ বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট খুব সহজে অনলাইনের মাধ্যমে দেখা যায়। তা আপনাকে নিচের নিয়মগুলো অনুসরণ করে নিবন্ধন রেজাল্ট দেখতে হবে।

  • সর্বপ্রথম উল্লেখিত http://ntrca.gov.bd ওয়েবসাইট লিংক এ ক্লিক করতে হবে
  • পরবর্তীতে আপনার শিক্ষক নিবন্ধন পরীক্ষার রোল নাম্বার লিখুন
  • তারপর আপনার ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা সিলেক্ট করুন
  • সর্বশেষ সাবমিট বাটনে ক্লিক করুন। আশা করি আপনি আপনার ফলাফল পেয়ে গেছেন।

বিষয় : ষোড়শ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০১৯ এর লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে উত্তীর্ণ প্রার্থীদের চূড়ান্ত ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তি।

ntrca final result

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) কর্তৃক বিগত ১৫ ও ১৭ নভেম্বর, ২০১৯ তারিখে গৃহীত ষোড়শ শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষায় ২২,৩৯৮ জন প্রার্থী উত্তীর্ণ হন। উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে স্কুল-২ পর্যায়ের ১,০৮০ জন, স্কুল পর্যায়ের ১৫,২৪০ জন এবং কলেজ পর্যায়ের ৩,৮১১ জন সহ মোট ২০,১৩১ জন প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন। লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে উত্তীর্ণ প্রার্থীদের চূড়ান্ত ফলাফল অদ্য ১৭ অক্টোবর, ২০২১ তারিখ বিকাল ০৫:০০ টায় প্রকাশ করা হয়।

স্কুল-২ পর্যায়ে ৯৯৬ জন, স্কুল পর্যায়ে ১৪,০৪৬ জন এবং কলেজ পর্যায়ে ৩,৫০৮ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। চূড়ান্তভাবে সর্বমোট ১৮,৫৫০ জন প্রার্থী ষোড়শ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। সার্বিক পাসের হার ৯২.১৫।

প্রার্থীগণ পরীক্ষার ফলাফল http://ntrca.gov.bd এবং http://ntrca.teletalk.com.bd ওয়েবসাইট থেকে রাত ১০:০০ টার পর জানতে পারবেন। তাছাড়াও টেলিটক বিডি লিঃ কর্তৃক কৃতকার্য প্রার্থীদের ফলাফল SMS এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

সর্বশেষ কথা

আমরা চেষ্টা করেছি আজকের পোস্ট এর সাহায্যে সবাইকে শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল জানাতে। আপনার কাছে যদি আজকের এই পোষ্ট ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। যাতে সবাই ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল জানতে পারে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top