Pak Vs NZ Live

পাকিস্তান বনাম নিউজিল্যান্ড ২০২২ লাইভ খেলা – Pak Vs NZ Live

মঙ্গলবার শারজা ক্রিকেট স্টেডিয়ামে চলতি টি-২০ বিশ্বকাপের সুপার ১২ পর্যায়ে নিউজিল্যান্ডের বিপক্ষে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। রবিবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ১০ উইকেটে তাদের প্রত্যয়ী জয়ের পর বাবর আজম অ্যান্ড কোং আত্মবিশ্বাসের সাথে উচ্ছ্বসিত।

পাকিস্তান বনাম নিউজিল্যান্ড

এবং কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন দলের বিপক্ষে টুর্নামেন্টে তাদের জয়ের শুরু অব্যাহত রাখার আশা করবে। অন্যদিকে, ব্ল্যাকক্যাপস তাদের সুপার ১২ অভিযান শুরু করার লক্ষ্য রাখবে, যথাক্রমে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের বিপক্ষে তাদের দুটি ওয়ার্ম-আপ খেলায় হেরেছে।

পাকিস্তান বনাম নিউজিল্যান্ড লাইভ

পাকিস্তান অধিনায়ক বাবর আজম টসে জিতে শারজায় নিউজিল্যান্ডের বিপক্ষে বোলিং করার সিদ্ধান্ত নেন। ভারতের বিপক্ষে তাদের দুর্দান্ত জয়ের পর, “মেন ইন গ্রিন” অপরিবর্তিত রয়েছে।

পাকিস্তান নিউজিল্যান্ড লাইভ ক্রিকেট ম্যাচ লাইভ

অন্যদিকে, অধিনায়ক কেন উইলিয়ামসন ঘোষণা করেন যে তারা পেসার লকি ফার্গুসনকে বাছুর ছিঁড়ে হারিয়েছে এবং আইসিসির অনুমোদন সাপেক্ষে অ্যাডাম মিলনে তার স্থলাভিষিক্ত হবেন। জিমি নিশাম এবং ইশ সোধি মৌমাছিঅন্তর্ভুক্ত করেছেন।

Disney+ Hotstar Live Now

পাকিস্তান নিউজিল্যান্ড স্কোর দেখুন

পাকিস্তান নিউজিল্যান্ড টি টোয়েন্টি ম্যাচ লাইভ

সাম্প্রতিক কিন্তু তিক্ত স্মৃতি ফিরে আসার প্রত্যাশা করুন, কয়েকটি ক্ষোভ, এবং কিছু হতাশা কিন্তু তার চেয়েও গুরুত্বপূর্ণ, বিশ্বমানের ক্রিকেটের চেয়ে কম কিছু আশা করবেন না কারণ বাবর আজমের পাকিস্তান টি-২০ বিশ্বকাপে তাদের সুপার ১২ ম্যাচে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ডের সাথে লড়াই করবে।

Sony SIX Live Now

পাকিস্তান বনাম নিউজিল্যান্ডের খেলা আজকের

শেষবার যখন এই দুটি পাওয়ার হাউসের বৈঠক হবে বলে আশা করা হয়েছিল, ব্ল্যাক ক্যাপস নিরাপত্তার কারণে সফরটি বাতিল করে দেয়। অতএব, “সবুজের মধ্যে পুরুষ” বাইরে যাবে বন্দুক জ্বলন্ত শুধুমাত্র একটি বিবৃতি দিতে হবে না কিন্তু তাদের জয় শুরু বজায় রাখার জন্য.

Live Match Watch Now

পাকিস্তান বনাম নিউজিল্যান্ড ২০২২ লাইভ

এনজেড যখন টুর্নামেন্টের প্রথম অফিসিয়াল খেলা খেলছে, তখন পাক ভারতের বিপক্ষে ১০ উইকেটে জয়ের পিছনে খেলায় নামছে। এই পাক বনাম এনজেড এনকাউন্টারটি খুব উত্তেজনাপূর্ণ হতে চলেছে।

Sky Sports app Download

Sky Sports Mix Live Now

পাকিস্তান দলের আজকের টিম

পাকিস্তান: বাবর আজম (সি), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলী, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলী, হারিস রউফ, শাহীন শাহ আফ্রিদি।

নিউজিল্যান্ড দলের আজকের টিম

নিউজিল্যান্ড: মার্টিন গাপ্টিল, ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস, কেন উইলিয়ামসন (সি), টিম সেফর্ট (উইকেটরক্ষক), ড্যারিল মিচেল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, ইশ সোধি।

আরও দেখুনঃ 

Ind Vs Pak T20 World Cup Live – ভারত বনাম পাকিস্তান লাইভ খেলা ২০২২

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ ২০২২ | Ban vs Sl T20 World Cup Live

Afghanistan Vs Scotland T20 World Cup Live – আফগানিস্তান বনাম স্কটল্যান্ড লাইভ ২০২২

আজকের ICC T20 World Cup 2022 লাইভ খেলা

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *