News

নায়ক রিয়াজের শশুর মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন – ভিডিও দেখুন

মাত্র পাওয়া খবর, নায়ক রিয়াজের শশুর মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। রিয়াজের শ্বশুরের নাম আবু মহসিন খান। ০২ ফেব্রুয়ারি বুধবার রাতে ধানমন্ডিতে নিজের বাসায় তিনি এই ঘটনা ঘটিয়েছেন।

অন্যদিকে ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া প্রেস ব্রিফিংয়ে বলেন। ধানমন্ডি 7 নাম্বার রোড এর 25 নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে থাকতেন আবু মহসিন খান। পরবর্তীতে রাত পৌনে দশটার দিকে তিনি তার লাইসেন্স করা পিস্তল দিয়ে মাথায় গুলি করেন।

রিয়াজের শশুর

লাইভে এসে মহসিন বলেন, আমি ঢাকায় থাকি, আমার বয়স ৫৮ বছর, কোনো একসময় আমি খুব ভালো ব্যবসায়ী ছিলাম। বর্তমানে আমি ক্যানসার রোগে আক্রান্ত। তাই এখন আমার কোনো ব্যবসা বা কোনো কিছুই নেই।

আজকের লাইভে আসার উদ্দেশ্য হচ্ছে আমার অভিজ্ঞতা আপনাদের জানানো।  এ অভিজ্ঞতা থেকে আপনারা হয়ত অনেক কিছু জানতে পারবেন, সাবধানতা অবলম্বন করবে। গত ৩০ তারিখ আমার খালা মারা যান। উনার একটি ছেলে, কিন্তু মা মারা যাওয়ার খবরে পেয়েও সে দেশে আসেনি। এ বিষয়টি আমাকে অনেক দুঃখ দিয়েছে।

আমার একটা ছেলে, সে অস্ট্রেলিয়াতে থাকে, আমি আমার বাসায় সম্পূর্ণ একা থাকি। খালা মারা যাওয়ার পর থেকে আমার ভেতরে ভয় ঢুকে গেছে। আমি যদি আমার বাসায় মরে পড়ে থাকি, আমার মনে হয় না, এক সপ্তাহেও কেউ জানতে।

রিয়াজের শশুর ফেসবুক লাইভের গুলি চালানোর ভিডিও

বর্তমানে রিয়াজের শশুর ফেসবুক লাইভে মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করলে সেটি সবার কাছে ভাইরাল হয়ে যায়।

nayok riyaj sosur

পরবর্তীতে পুলিশ খবর পেয়ে ওই ফ্ল্যাটে প্রবেশ করেন। কিন্তু কী কারণে আবু হোসেন খান আত্মহত্যা করেছেন সে ব্যাপারে এখনো কিছু তথ্য পাওয়া যায়নি।

পরবর্তী আরও আপডেট তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button