Resultভর্তি বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় মেরিট রেজাল্ট ২০২২ – দেখুন ২য় মেধা তালিকার ভর্তি ফলাফল

অবশেষে প্রকাশিত হচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২। জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশের পর আবেদন ফরম পূরণ শুরু হয় মে মাসের ২২ তারিখ। অনার্স ভর্তি ফরম পুরনের শেষ তারিখ ছিল ০৯ জুন। অনার্স ভর্তি পরীক্ষার আবেদন ফি জমা দেওয়ার তারিখ উল্লেখ করা হয়েছিল ২৩ মে থেকে ১১ জুন পর্যন্ত।

জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি আবেদন ফি নির্ধারণ করা হয়েছিল ২৫০ টাকা। প্রত্যেক শিক্ষার্থী আবেদন ফি সোনালী ব্যাংকে জমা দিয়েছেন। যারা জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল ২০২২ পেতে চান। তাদের জন্য আজকের এই পোস্টে মেধা তালিকার জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল তুলে ধরা হয়েছে।

অনার্স ২য় মেরিট রেজাল্ট ২০২২

আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার পরীক্ষার্থী হয়ে থাকেন। তাহলে অবশ্যই আপনাকে সবার আগে জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল দেখতে হবে। তাই দেখে নিন জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি রেজাল্ট ২০২২। জাতীয় বিশ্ববিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল। তাই এখান থেকে অতি দ্রুত নিজের অনার্স ভর্তি পরীক্ষার রেজাল্ট সংগ্রহ করে নিন।

অনার্স ভর্তি রেজাল্ট ২০২২

এবছর জাতীয় বিশ্ববিদ্যালয় ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষা ছাড়াই জিপিএ এর মাধ্যমে শিক্ষার্থীদের কে অনার্সে ভর্তি হওয়ার সুযোগ দেওয়া হবে। অবশেষে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ উল্লেখ করেছে কবে প্রকাশ করা হবে জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি ফলাফল। আসন্ন ০৩ জুলাই থেকে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে। তাই দেখে নিন জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি রেজাল্ট।

জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল ২০২২

বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের বেশির ভাগ শিক্ষার্থী ইন্টারনেটে অনুসন্ধান করছে জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল জানার জন্য। তারা যাতে ঘরে বসেই অতি দ্রুত জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি রেজাল্ট জানতে পারে। তার জন্য আমরা আজকের এই পোস্টে সকল তথ্য উল্লেখ করেছি।

NU Admission Result Check

জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি রেজাল্ট

আবার অনেকেই রয়েছে যারা জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ২০২১-২০২২ সম্পর্কে জানতে চায়। তাদের কথা চিন্তা করে আমরা জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল ২০২১-২০২২ তুলে ধরেছি আজকের এই পোস্টে। নিচে থেকে বিস্তারিত জানুন অনার্স প্রথম বর্ষের ভর্তি ফলাফল নিয়ে।

Honours Admission Result – Online Check

জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি রেজাল্ট কবে দিবে ২০২২?

অনেকেই আছেন যারা জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি রেজাল্ট পাওয়ার জন্য অপেক্ষা করছেন। তাদের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অফিশিয়াল ভাবে ঘোষনা করেছে অনার্স ভর্তি রেজাল্ট প্রকাশ করা হবে জুলাই মাসের ২১ তারিখ। ফলাফল সম্পর্কিত সর্বশেষ আপডেট ও নিজের ফলাফল জানতে আমাদের ওয়েবসাইট এর সাথেই থাকুন।

অনার্স ১ম বর্ষের ভর্তি রেজাল্ট ২০২২

যারা এখনো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তি রেজাল্ট খুঁজে পাননি। তাদের জন্য আজকের এই পোস্ট এ অনার্স প্রথম বর্ষের ভর্তি রেজাল্ট উল্লেখ করা হয়েছে। নিচে থেকে নিয়ম অনুসরণ করুন আর দেখে নিন জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল।

জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি রেজাল্ট দেখার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রমে ১ম মেধা তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয় পরিবর্তন ও বিষয়ভিত্তিক ১ম মেধা তালিকা ২১ জুলাই ২০২২ তারিখ বিকাল ৪টায় প্রকাশ করা হবে।

উক্ত ফলাফল SMS (nu<space>athn<space>roll no টাইপ করে 16222 নাম্বারে send করতে হবে) এর মাধ্যমে একইদিন বিকাল ৪ টা থেকে এবং ভর্তি বিষয়ক ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) রাত ৯টা থেকে পাওয়া যাবে।

NU ১ম বর্ষের ভর্তি ফলাফল ‌২০২২

আপনি যদি অনার্স এর প্রথম বর্ষের শিক্ষার্থী হয়ে থাকেন। তাহলে আপনি হয়তো অনার্স প্রথম বর্ষের ভর্তি রেজাল্ট জানার জন্য অনুসন্ধান করছেন। তাই নিচের নিয়ম অনুসরন করুন আরও দ্রুত জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল দেখে নিন।

NU Admission Result Link: www.nu.ac.bd/admissions

অনার্স ২য় মেরিট লিস্ট ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় মেরিট লিস্ট ২০২২

২য় মেধা তালিকা অনার্স ২০২২

সর্বশেষ কথা

আশা করি আজকের পোস্ট এর সাহায্যে জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ফলাফল জানতে পেরেছেন। আজকের এই পোষ্ট ভাল লেগে থাকলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন।যাতে সবাই জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি রেজাল্ট জানতে পারে।

Read More

অর্নাস ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২২ – PDF Download

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published.

Back to top button