Life StyleNews

[দেখুন] ডা: মুরাদের মাথায় সিলিং ফ্যান খুলে পড়ার ভিডিও

মাত্র পাওয়া খবর ডা: মুরাদের মাথায় খুলে পড়ল সিলিং ফ্যান। সর্বশেষ পাওয়া তথ্যমতে তার নিজ বাড়ি জামালপুরের সরিষাবাড়ীতে বন্ধুদের সাথে গল্প করার সময় মাথার ওপরের সিলিং ফ্যান খুলে সাবেক প্রতিমন্ত্রী টাকলা মুরাদ গুরুতর আহত হয়েছেন। তার আহত হওয়ার খবর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। আমরা মাত্রই জেনেছি যে তার মাথায় ৩ টি সেলাই দেওয়া হয়েছে।

গতকাল ১২ মে রোজ বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে আমরা জানতে পেরেছি। এই তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হাসপাতাল সূত্রে জানা যায়, আলোচিত ও সমালোচিত তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান দীর্ঘ সময় ধরে তার নিজ ইউনিয়নের দৌলতপুর গ্রামে বসবাস করছেন।

বন্ধুদের নিয়ে বাড়ির বৈঠকখানায় আড্ডা দেওয়ার সময়। হঠাৎ করে সিলিং ফ্যান খুলে মুরাদ হাসান এর মাথার উপরে পড়ে। পরবর্তীতে তাকে অতি দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে হাসপাতালের চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা করে ও তিনটি সেলাই মাথায় দেওয়া হয়।

ডা: মুরাদের মাথায় সিলিং ফ্যান খুলে পড়ার ভিডিও লিংক 

সর্বশেষ তথ্য পাওয়া মতে তিনি তার নিজ বাড়িতে চিকিৎসকের পর্যবেক্ষণের মধ্যে আছেন। সিলিং ফ্যানের সাথে আহত হওয়ার ব্যাপারে তার ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম বলেন বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যান পড়ে মুরাদ হাসান এর কপাল ফেটে যায়। পরবর্তীতে সরিষাবাড়ী হাসপাতালে খবর দিলে চিকিৎসক একটি দল পাঠিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে শঙ্কামুক্ত করে।

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button