উক্তিশুভেচ্ছা বার্তাস্ট্যাটাস

কুয়াশা নিয়ে ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন ও উক্তি

আজকে আমরা কথা বলবো কুয়াশা নিয়ে ফেসবুক উক্তি ফেসবুক ক্যাপশন ও ফেসবুক স্ট্যাটাস নিয়ে। অনেকেই আছেন যারা কুয়াশা নিয়ে ফেসবুক উক্তি ফেসবুক ক্যাপশন ও ফেসবুক স্ট্যাটাস পাওয়ার জন্য ইন্টারনেটে অনুসন্ধান করে থাকেন।

তাদের জন্য আজকের পোস্টে কুয়াশা নিয়ে সেরা কিছু ফেসবুক উক্তি ফেসবুক ক্যাপশন ও ফেসবুক স্ট্যাটাস দেওয়া হয়েছে।

সবার আগে কুয়াশা নিয়ে ফেসবুক উক্তি ফেসবুক ক্যাপশন ও ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করার জন্য আজকের পোষ্টটি মনোযোগ সহকারে পড়ুন। আশা করি আপনাদের সবার ভাল লাগবে।

কুয়াশা নিয়ে ফেসবুক স্ট্যাটাস

অনেকেই ফেসবুক এ স্ট্যাটাস দিতে ভালবাসে। আপনারা যারা কুয়াশা নিয়ে ফেসবুক স্ট্যাটাস ইন্টারনেটে খুঁজছেন। আজকের পোষ্টটি তাদের জন্য।

আমরা আজকের পোস্টে কুয়াশা নিয়ে ফেসবুক স্ট্যাটাস তুলে ধরেছি। তাই আপনারা নিচ থেকে সংগ্রহ করে নিন কুয়াশা নিয়ে ফেসবুক স্ট্যাটাস –

শীতের সকাল কুয়াশা ঢাকা
তোমার আমার হবে দেখা,
আসতে হবে আমার বাড়ি
খেতে হবে পিঠা ফুলি !!””

কুয়াশা ঢাকা শীতের সকাল
দেখতে লাগে অনেক ভালো
শীত এলো শীত এলো
লাগছে যে তাই অনেক ভালো !

কঠোর মাটি এবং চার মাসের তুষারপাতটি উত্তর সমীকরণীয় অঞ্চলের বাসিন্দাকে তার সহকর্মীর চেয়ে জ্ঞানী ও সক্ষম করে তোলে যিনি গ্রীষ্মমণ্ডলীয় অঞ্চলের স্থির হাসি উপভোগ করেন।

শীত আমাদের চরিত্র গঠন করে এবং আমাদের সেরাটি আনে

এমনকি সবচেয়ে শক্তিশালী বরফ ঝাঁকুনি একটি একা তুষারপাত দিয়ে শুরু হয়।

শীত কোনও মৌসুম নয়, এটি একটি পেশা।

কুয়াশা ছাড়া শীত নেই, রোদ ছাড়া কোন বসন্ত নেই, সহচর ছাড়া সুখ নেই

কুয়াশা নিয়ে ফেসবুক ক্যাপশন

কুয়াশা নিয়ে ফেসবুক ক্যাপশন। যারা কুয়াশা নিয়ে ফেসবুক ক্যাপশন পেতে চান বা ফেসবুক এ কুয়াশা নিয়ে ফেসবুক ক্যাপশন দেওয়ার জন্য খুজেন। তাদের জন্য আমরা এখানে বাছাই করা কুয়াশা নিয়ে ফেসবুক ক্যাপশন দিয়েছি। আশা করি আপনাদের সবার ভাল লাগবে। তাই এখান থেকে সংগ্রহ করে নিন কুয়াশা নিয়ে ক্যাপশন –

“তোমার ছন্দ কুয়াশা মাখে, শিশির ভেজা ঘাসে,আমার ছন্দ বদ্ধ ঘরে,শীতের পৌষ মাসে ।”

“শীতের সকাল যখন,আলমোড়া ভাঙ্গে,কুয়াশার চাদর তখন,নেশার মতো থাকে।”

কুয়াশা নিয়ে ফেসবুক স্ট্যাটাস

“কুয়াশা ঢাকা শীতের সকাল,আঁধার কাটেনি এখনো,সূর্যি মামার এখন হয়নি,কুঁড়ি দের ঘুম ভাঙানো”

“কুয়াশায় মোড়া শীতের সকাল,সাদা চাদরে মুখ *****

মলি ফুলের গন্ধে ভরে,মনটা ব্যাকুল, কাক ডাকা ভোরে,সুমধুর সুরে

ভেসে আসে” হরে -কৃষ্ণ” নাম….!!!

ছোটদের কলরব – অ – আ ,ক-খ, গাছের ডগায় শিশির বিন্দু, করছে ঝক -মক….!!!!”

কুয়াশা নিয়ে ফেসবুক উক্তি

আপনারা যারা কুয়াশা নিয়ে ফেসবুক উক্তি এখনও খুজে পাননি। আপনারা এখান থেকে খুব সহজেই কুয়াশা নিয়ে ফেসবুক উক্তি খুজে পাবেন। আমরা আজকের পোস্টে কুয়াশা নিয়ে সেরা ফেসবুক উক্তি ও বাণী উল্লেখ করেছি। তাই এখান থেকে খুজে নিন কুয়াশা নিয়ে ফেসবুক উক্তি  –

১। “সত্যটি একটি কুয়াশা, যার মধ্যে একজন মানুষ স্বর্গীয় মেজবানকে দেখেন এবং অন্যটি একটি উড়ন্ত হাতি দেখেন। – টেরি প্র্যাচেট”
২। “কুয়াশা অপ্রীতিকর হতে পারে এবং কুয়াশায় ভ্রমণ বিপজ্জনক হতে পারে তবে কুয়াশা শ্বাস নিতে আপনার ক্ষতি করতে পারে না। – মাইকেল আলাবি”
৩। “কখনও কখনও যখন আপনি কুয়াশায় পথ হারিয়ে ফেলেন, আপনি একটি সুন্দর জায়গায় এসে পৌঁছেছেন! হারিয়ে যাওয়ার ভয় নেই। – মেহমেট মুরাত ইল্ডান”
কুয়াশা নিয়ে ক্যাপশন
৪। “আমি প্রচুর কুয়াশা এবং কয়েকটি লাইট দেখতে পাচ্ছি। আমি যখন জীবন লুকিয়ে থাকি তখন তা পছন্দ করি। এটি আপনাকে সুন্দর জিনিসগুলি কল্পনা করার সুযোগ দেয়, তারা সেগুলির চেয়ে সুন্দর। – বেন হেকট”
৫। “বিশ্বাসটি রাডারের মতো যা কুয়াশার মধ্যে দিয়ে দেখে। – কেরি টেন বুম”
৬। “যখন কুয়াশার সমাপ্তি ঘটে এবং রাতে তারা এবং চাঁদ বের হয় তখন এটি একটি সুন্দর দৃশ্য হবে। – জ্যাক কেরোয়াক”
৭। “অতীত আমাদের মনে একটি কুয়াশা। ভবিষ্যৎ? একটি সম্পূর্ণ স্বপ্ন। আমরা ভবিষ্যতের কথা অনুমান করতে পারি না, অতীতকেও পরিবর্তন করতে পারি না। – শামস তাবরিজী”
৮। “তাঁর পুরো জীবন এখন দুটি শব্দে সংক্ষেপিত হয়েছিল: এক দুর্ভেদ্য কুয়াশার মধ্যে পরম অনিশ্চয়তা। – ভিক্টর হুগো”

শেষ কথা

আমি চেষ্টা করেছি আজকের পোস্ট এর সাহায্যে সবাইকে কুয়াশা নিয়ে ফেসবুক স্ট্যাটাস, ফেসবুক ক্যাপশন, ফেসবুক উক্তি পেতে সাহায্য করতে। আজকের পর যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। এবং আরো নতুন নতুন বিভিন্ন বিষয় নিয়ে উক্তি বাণী ও ফেসবুক স্ট্যাটাস পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন। এতক্ষন কষ্ট করে পোষ্টটি পড়ার জন্য ধন্যবাদ।

আরও দেখুন

কুয়াশা নিয়ে কবিতা ও প্রেমের কবিতা

নাজনীন নিশাত

হাই আমি নাজনীন নিশাত। আমি একজন বাংলা আর্টিকেল রাইটার। আমার ব্লগিং করতে ভালো লাগে। তাই আমি বিভিন্ন বিষয় নিয়ে লেখালেখি করি। তার মধ্যে বিনোদন, শিক্ষা, ইন্টারনেট অফার, প্রযুক্তি‌ এসব বিষয় নিয়ে লিখতে ভালো লাগে। এবং আমি সবসময় চেষ্টা করি ভালো কিছু লেখার জন্য। যাতে সবাই তা থেকে উপকৃত হতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button