IPL Auction Results

আইপিএল নিলাম ২০২২ – IPL Auction Results 2022

আইপিএল ২০২২ এর নিলাম, যা ব্যাঙ্গালোরে ৬০০ জন খেলোয়াড়কে হাতুড়ির নীচে যেতে দেখবে, ১২ এবং ১৩ ফেব্রুয়ারি, ২০২২ তারিখে অনুষ্ঠিত হবে: টাটা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মেগা নিলাম ইভেন্টের লাইভ আপডেটগুলি এখানে অনুসরণ করুন।

IPL Auction 2022 Live Updates: নিলামকারী হিউ এডমেডস মঞ্চে লুটিয়ে পড়ার পর মধ্যাহ্নভোজ শুরু হয়। এর আগে আরসিবি হর্ষল প্যাটেলকে ১০.৭৫ কোটি টাকায় কিনেছিল এবং কেকেআর রানাকে বেছে নিয়েছিল।

অবিক্রীত হয়ে গেলেন সাকিব। সম্পূর্ণ খেলোয়াড়দের তালিকা, বিক্রি এবং অবিক্রীত তালিকা এবং সম্পূর্ণ স্কোয়াডের জন্য আইপিএল নিলাম থেকে লাইভ অ্যাকশন।

Contents

আইপিএল নিলাম ২০২২

IPL নিলাম লাইভ: এবং আমরা দূরে আছি! মার্কি যে কোনও আইপিএল ম্যাচের মতোই উত্তেজনাপূর্ণ ছিল। শিখর ধাওয়ান এবং কাগিসো রাবাদাকে কিনে নিয়ে পাঞ্জাব কিংস প্রথম দিকে ব্যবসা শুরু করেছিল।

কলকাতা নাইট রাইডার্স শ্রেয়স আইয়ারকে ১২.২৫ কোটি টাকার বিনিময়ে নিশ্চিত করার আগে প্যাট কামিন্সকে ফিরিয়ে দিয়েছিল, লখনউ সুপার জায়ান্টস কুইন্টন ডি কককে পাওয়ার আগে রাজস্থান রয়্যালস ট্রেন্ট বোল্ট এবং আর অশ্বিনকে বেছে নিয়েছিল।

IPL Auction Results 2022

মহম্মদ শামি এবং ফাফ দু প্লেসি যথাক্রমে গুজরাট টাইটানস এবং আরসিবিতে গিয়েছেন। ডেভিড ওয়ার্নার দিল্লি ক্যাপিটালসের সাথে পুনরায় মিলিত হতে চলেছেন। আরআর দেবদত্ত পাডিক্কাল এবং শিমরন হেটমায়ারকেও কিনেছিল, যখন উথাপ্পা এবং জেসন রয়কে তাদের বেস প্রাইসের জন্য নেওয়া হয়েছিল।

স্মিথ, মিলার ও রায়না অবিক্রীত। ঈশান কিষাণ এবং শার্দুল ঠাকুরের মতো ব্যক্তিদের জন্য বিশেষ নজর রাখুন – কারণ তারা সবচেয়ে বেশি পরিমাণে পাবে বলে আশা করা হচ্ছে। জেসন হোল্ডার লখনৌতে যান, যখন ডোয়াইন ব্র্যাভো সিএসকে-র সাথে ফিরে আসেন, এবং নীতিশ রানা কেকেআরে ফিরে আসেন।

আরসিবি হর্ষল প্যাটেলকে ১০.৭৫ কোটি টাকায় কিনেছে। এর পরে, ওয়ানিন্দু হাসারাঙ্গার জন্য একটি বহু-দলগত বিডিং যুদ্ধ প্রত্যক্ষ করার আগে দীপক হুডাকে লক্ষ্ণৌতে বিক্রি করে দেওয়া হয়েছিল। যাইহোক, নিলামকারী হিউ এডমেডস মাঝপথে ভেঙে পড়ার কারণে প্রথম মধ্যাহ্নভোজ গ্রহণ করা হয়েছিল। প্রতিবেদনে বলা হয়েছে, তিনি ভালো আছেন।

সারসংক্ষেপ: শ্রেয়স আইয়ারের সবচেয়ে ব্যয়বহুল ক্রয় ১২.২৫ কোটি টাকা।

পরবর্তী আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *