টেক টিপস

পেওনিয়ার থেকে বিকাশে টাকা নেওয়ার নিয়ম – ফ্রিল্যান্সিংয়ের টাকা বিকাশে আনুন

বাংলাদেশের সকল ফ্রিল্যান্সারদের জন্য নতুন সুসংবাদ নিয়ে এসেছে বিকাশ। কারণ এখন থেকে আপনি আপনার ফ্রিল্যান্সিং করার টাকা ডলার থেকে সরাসরি বিকাশে পাঠাতে পারবেন। সাধারণত দেখা যেত ফ্রিল্যান্সাররা তাদের Payoneer একাউন্ট থেকে টাকা ব্যাংকে পাঠাতেন। পরবর্তীতে ব্যাংক দুই দিন দেরি করে টাকা ব্যাংক একাউন্টে ঢুকিয়ে দিত।

কিন্তু এখন আর সেই ঝামেলা থাকছে না। আপনি খুব সহজে অতিদ্রুত পেওনার থেকে বিকাশে টাকা পাঠাতে পারবেন। কিন্তু তার জন্য আপনাকে অবশ্যই জানতে হবে কোন নিয়ম অনুসরণ করে পেওনার থেকে বিকাশে টাকা পাঠানো যায়।

ফেব্রুয়ারি মাসের ১৬ তারিখ থেকে বিকাশে কার্যক্রম চালু করেছে। অন্যদিকে যারা 16 তারিখ নিজের ফ্রিল্যান্সিং করার টাকা বিকাশে আনবে। তাদের জন্য বিকাশ রেখেছে আকর্ষণীয় অফার। তাই আপনি যদি একজন ফ্রিল্যান্সার হয়ে থাকেন। তাহলে অবশ্যই পেওনার থেকে বিকাশে টাকা আনবেন।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম

যারা প্রতিদিন লেনদেন করবেন তাদের দুই পার্সেন্ট নিশ্চিত বোনাস অফার থাকবে 16 ফেব্রুয়ারি এবং প্রতিদিন স্মার্টফোন জেতার সুযোগ তো থাকছেই।

পেওনিয়ার থেকে বিকাশ করলে স্মার্টফোন জেতার অফারের বিস্তারিত

নিম্নের শর্তাবলী গুলো মেনে একজন গ্রাহক প্রতিদিন স্মার্টফোন জিততে পারবে। আপনাদের সুবিধার্থে নিচে বিস্তারিত উল্লেখ করা হলো।

অনলাইনে আয় বিকাশে পেমেন্ট 2022

  • বিকাশ গ্রাহক তার সক্রিয় পেওনিয়ার একাউন্ট থেকে (পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে) বিকাশ একাউন্টে সর্বোচ্চ পরিমাণ টাকা ট্রান্সফার করে একটি স্মার্টফোন জিতে নিতে পারবেন।
  • অফারটি চলবে ১০ ফেব্রুয়ারি-১৬ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত।
  • একজন গ্রাহক একদিনে অন্তত ১৫,০০০ টাকা (একবারে অথবা একাধিক বার ট্রান্সফারে) পেওনিয়ার থেকে বিকাশ একাউন্টে আনলে স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ পাবেন।
  • যদি একাধিক গ্রাহক সর্বোচ্চ একই পরিমাণ টাকা এনে থাকেন তাহলে বিজয়ী নির্বাচন করা হবে সময়ভিত্তিক অগ্রাধিকার বিবেচনায়। উদাহরণস্বরূপ-যদি ৩০ জন গ্রাহক প্রত্যেকে ২০,০০০ টাকা করে একই দিনে পেওনিয়ার থেকে বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করে থাকেন তাহলে যে গ্রাহক সবার আগে ঐ নির্দিষ্ট দিনে তার বিকাশ একাউন্টে পেওনিয়ার থেকে টাকা ট্রান্সফার করেছেন, তাকে বিজয়ী ঘোষণা করা হবে।
  • একজন গ্রাহক সর্বোচ্চ ১বার পুরস্কার পাবেন।
  • চ্যানেল: বিকাশ অ্যাপ।
  • অফারটির মেয়াদ শেষ হওয়ার পরে বিজয়ীদের তালিকা ঘোষণা করা হবে।
  • বিজয়ী অফারটির মেয়াদ শেষ হওয়ার ৩০ কার্যদিবসের মধ্যে প্রয়োজনীয় যাচাই-বাছাই সম্পন্ন হওয়ার পর পুরস্কার বুঝে পাবেন।

 

অফারের বিস্তারিত শর্তাবলী

  • বিকাশ গ্রাহক তার সক্রিয় পেওনিয়ার একাউন্ট থেকে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করে অফারটিতে অংশগ্রহণ করতে পারবেন।
  • বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এরূপ কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক উক্ত অফারের অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের পুরস্কার বাতিলের অধিকার সংরক্ষণ করে।

ফ্রিল্যান্সারদের প্রতি লেনদেনে 2 পার্সেন্ট বোনাস

বিকাশ গ্রাহক পেওনার থেকে বিকাশ একাউন্টে টাকা টান্সফার করলে প্রতি লেনদেনে ফ্ল্যাট টু পার্সেন্ট ইনস্ট্যান্ট বোনাস পাবে। কিন্তু অফারটি চলবে 10 ফেব্রুয়ারি থেকে 10 মার্চ 2022 পর্যন্ত।

অন্যদিকে অফার চলাকালীন লেনদেনের কোন লিমিট নেই।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা নেওয়ার নিয়ম

যারা পেওনার থেকে বিকাশে কিভাবে টাকা নিবেন জানেন না। তাদের জন্য এখানে কিছু সহজ ইনস্ট্রাকশন উল্লেখ করা হয়েছে।

01. সর্বপ্রথম আপনার বিকাশ অ্যাপ এ লগইন করুন।

bkash to payoneer 1

02. পরবর্তীতে সেবাসমূহ থেকে রেমিটেন্স অপশন সিলেক্ট করুন।

bkash to payoneer 2

03. এখন পেওনার অপশন সিলেক্ট করুন।

bkash to payoneer 3

04. পেওনার একাউন্ট খোলা না থাকলে আপনি একাউন্ট খুলতে পারবেন। অন্যদিকে একাউন্ট খোলা থাকলে আপনার পেওনার একাউন্টে লগইন করুন অপশনে ক্লিক।

bkash to payoneer 4

পরে দেখতে পাবেন নতুন পেজে আপনার লগইন ডিটেইলস লিংক চলে এসেছে।

05. আপনার পেওনার একাউন্ট লগ ইন ডিটেলস দিয়ে লগইন করুন।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা নেওয়ার শর্তাবলী

  • বিকাশ গ্রাহক তার সক্রিয় পেওনিয়ার একাউন্ট থেকে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করলে ইনস্ট্যান্ট বোনাস পাবেন।
  • বোনাস পেতে হলে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সক্রিয় থাকতে হবে। যদি গ্রাহকের একাউন্টের স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে বোনাস বিতরন ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক বোনাস অফারটি পাবেন না।
  • গ্রাহকের একাউন্টের স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/ অপ্রত্যাশিত কারণে বোনাস বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ ২ মাসের মধ্যে পরপর ৩ বার বোনাস বিতরণের চেষ্টা করবে।
  • সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক বোনাস অফারের জন্য আর বিবেচিত হবেন না।
  • বোনাস পেতে অফার চলাকালীন বিকাশ অ্যাপ থেকে পেওনিয়ার একাউন্ট থেকে বিকাশ একাউন্টে সফলভাবে টাকা আনতে হবে।
  • বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি, মার্চেন্ট/ আউটলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এরূপ কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক উক্ত বোনাস সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ এবং অংশগ্রহণকারী মার্চেন্ট গ্রাহকের বোনাস সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে।
  • যদি মার্চেন্ট কোনো সেবার প্রাপ্যতা ও ডেলিভারি নিশ্চিত করতে না পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না, বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো সেবা সঠিকভাবে প্রদান করতে না পারার কারণে যদি মূল্য ফেরত দেয় এবং তাহলে বিকাশ ঐ নির্দিষ্ট লেনদেনের জন্য গ্রাহকের বোনাস লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়। গ্রাহক বোনাস অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে।

আমরা চেষ্টা করেছি আজকের পোস্ট এর সাহায্যে সবাইকে জানাতে কিভাবে পেওনার থেকে বিকাশে টাকা নিতে হয়। আশা করি আজকের পোস্ট এর সাহায্যে আপনারা জানতে পেরেছেন কিভাবে বিকাশ থেকে পেওনারের টাকা আনতে হয়।

Read More

অনলাইনে আয় বিকাশে পেমেন্ট 2022

বিকাশ থেকে রকেটে টাকা পাঠানোর নিয়ম [ লেনদেন এখন আরো সহজ ]

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button