Result

জিএসটি এ ইউনিট রেজাল্ট ২০২২ – দেখুন গুচ্ছ ক ইউনিট ভর্তি ফলাফল PDF

অবশেষে জিএসটি কর্তৃপক্ষ প্রকাশ করেছে গুচ্ছ এ ইউনিট ভর্তি ফলাফল ২০২২। আপনারা যারা জিএসটি এ ইউনিট ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। তাদের পরীক্ষার খাতা মূল্যায়ন করার মাধ্যমে গুচ্ছ ক ইউনিট ভর্তি ফলাফল প্রকাশ করা হয়েছে। বর্তমানে অসংখ্য শিক্ষার্থী গুচ্ছ কম ইউনিট ভর্তি ফলাফল জানার জন্য গুগলে অনুসন্ধান করছে।

তাদের কথা চিন্তা করে আজকে আমাদের এই পোস্টে তুলে ধরা হয়েছে জিএসটি এ ইউনিট রেজাল্ট সম্পূর্ণ পিডিএফ। অনলাইন ও এসএমএস এর মাধ্যমে যেকোনো পরীক্ষার্থী গুচ্ছ ক ইউনিট ভর্তি ফলাফল জানতে পারবে।

আমরা চেষ্টা করেছি আজকের এই পোষ্টের সাহায্যে জিএসটি এ ইউনিট রেজাল্টের বিস্তারিত সকল তথ্য উল্লেখ করার। প্রায় ১ লক্ষ ৬০ হাজার শিক্ষার্থী জি এস টি এ ইউনিট ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। যাদের মধ্য থেকে নির্দিষ্ট সংখ্যক আসনের বিপরীতে জিএসটি এই ইউনিট ভর্তি রেজাল্ট প্রকাশ করা হয়েছে।

জিএসটি এ ইউনিট রেজাল্ট ২০২২

আপনার নাম জিএসটি এ ইউনিট ভর্তি রেজাল্ট পিডিএফ তালিকায় আছে কিনা দেখুন আমাদের ওয়েবসাইট থেকে। অন্যদিকে আপনি ঘরে বসে খুব সহজে এসএমএস করার মাধ্যমে গুচ্ছ ক ইউনিট ভর্তি ফলাফল পেতে পারেন। বর্তমানে ২২ টি প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মিলে গুচ্ছ ভর্তি পরীক্ষার আয়োজন করেছে। যেখানে জিএসটি এ ইউনিট ভর্তি পরীক্ষা ইতিমধ্যে অনুষ্ঠিত হয়েছে।

গুচ্ছ ক ইউনিট ভর্তি ফলাফল ২০২২

ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর খুব কম সময়ের ভিতরে জিএসটি কর্তৃপক্ষ এ ইউনিট ভর্তি ফলাফল তৈরি করে প্রকাশ করেছে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে। অফিসিয়াল ওয়েবসাইট থেকে যেকোন শিক্ষার্থীর জিএসটি এ ইউনিট ভর্তি ফলাফল জানতে পারবেন। আমাদের সম্পূর্ণ পোস্ট করুন এখান থেকে জানতে পারবেন কিভাবে গুচ্ছ ক ইউনিট ভর্তি ফলাফল চেক করতে হবে।

GST A Unit Admission Result

গুচ্ছ ক ইউনিটের রেজাল্ট

গুচ্ছ ভর্তি পরীক্ষার মেরিট লিস্ট অফিশিয়াল ওয়েবসাইটে উল্লেখ করা হয়েছে। তাই গুচ্ছ ক ইউনিটের রেজাল্ট দেখুন এখনই। নিচের কয়েকটি ধাপ সম্পন্ন করার মাধ্যমে ঘরে বসে অতি সহজে বিজ্ঞান অনুসদের জিএসটি ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল জানতে পারবেন। ৩০ শে জুলাই ২০২২ অনুষ্ঠিত হয়েছে জিএসটি এ ইউনিট ভর্তি পরীক্ষা। ১ ঘন্টা ব্যাপী এই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। যেখানে জি এস টি এ ইউনিটের ভর্তি পরীক্ষায় এক আসনের বিপরীতে সর্বমোট ১৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে।

GST A Unit Result.pdf

GST A Unit Result 2022

এবছর ২২ টি বিশ্ববিদ্যালয় মিলিয়ে বিজ্ঞান অনুসদের জন্য মোট আসন সংখ্যা রয়েছে ৯০৫৬ টি। তাই আপনার রোল নাম্বার জিএসটি বিজ্ঞান অনুষদ এ ইউনিটের রেজাল্টে আছে কিনা তা দেখে নিন আজকের এই পোস্ট থেকে।

গুচ্ছ ভর্তি পরীক্ষার মেরিট লিস্ট

ছয়টি বিষয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে যেখানে মোট 100 টি mcq প্রশ্ন করা হয়েছে। যারা বিজ্ঞান বিভাগের আবশ্যিক তিনটি বিষয় পদার্থ রসায়ন ও জীববিজ্ঞান অন্যদিকে বাংলা গণিত ইংরেজি বিষয়ে সকল প্রশ্নের সঠিক উত্তর সঠিকভাবে দিয়েছে। তাদের উচ্চ ভর্তি পরীক্ষার এ ইউনিটের মেধাতালিকায় থাকার সম্ভাবনা অনেক বেশি। এবছরগুচ্ছই ভর্তি পরীক্ষায় নেগেটিভ মার্কিং ছিল।

GST ফলাফল ক ইউনিট

জিএসটি ক ইউনিট ভর্তি ফলাফল দেখার নিয়ম

অনেকেই আছেন যারা গুচ্ছ ভর্তি পরীক্ষার ফলাফল দেখার নিয়ম সঠিকভাবে জানেন না। তাদের জন্য এখানে উল্লেখ করা হয়েছে কিভাবে অফিসিয়াল ওয়েবসাইট থেকে অতি দ্রুত রেজাল্ট জানতে পারবেন। নিচের নিয়ম গুলো অনুসরণ করে অতি দ্রুত নিজের ফলাফল জেনে নিন।

GST admission

১. শুরুতে, https://gstadmission.ac.bd/ ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

২. এখন, নোটিশ অপশনে প্রবেশ করুন।

৩. এরপর এ ইউনিট রেজাল্ট অপশন সিলেক্ট করুন।

৪. আপনার রোল নম্বর অথবা আইডি নম্বর প্রদান করুন এবং সাবমিট বাটনে ক্লিক করুন।

৫. আপনার GST A Unit ফলাফল পেয়ে যাবেন।

আমরা চেষ্টা করেছি আজকের পোষ্টের সাহায্যে সবাইকে জিএসটি ক ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল পেতে সাহায্য করার। আপনার ফলাফল এখনো না পেয়ে থাকলে রোল নাম্বার লিখে কমেন্ট করুন। আমরা যত দ্রুত সম্ভব আপনার gst ভর্তি ফলাফল জানিয়ে দেব।

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button