ঈদে মিলাদুন্নবী কবে

ঈদে মিলাদুন্নবী ২০২২ কত তারিখ – দেখুন ১২ই রবিউল আউয়াল ২০২২ কবে পালিত হবে

আপনারা অনেকেই আছেন যারা ঈদে মিলাদুন্নবী কবে ২০২২ জানতে চেয়েছেন। তাদের জন্য আজকের এই পোস্টে উল্লেখ করা হয়েছে ১২ই রবিউল আউয়াল ২০২২ কবে সে তথ্য। বাংলাদেশের কিছু মুসলমান ঈদে মিলাদুন্নবী অনেক আনন্দের সাথে পালিত করে। ইসলাম ধর্মের অনেকে আছেন যারা ঈদে মিলাদুন্নবী অনেক বড় উৎসব হিসেবে পালন করে থাকে। অন্যদিকে বাংলাদেশ ঈদে মিলাদুন্নবী উপলক্ষে একদিন ছুটি ঘোষণা করা হয়। বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন থেকে ঈদে মিলাদুন্নবী কবে হবে ও সরকারি বন্ধ কবে থাকবে তার তারিখ ঘোষণা করা হয়েছে।

ঈদে মিলাদুন্নবী পালন করার আগে অবশ্যই ঈদে মিলাদুন্নবী পালন করা জায়েজ কিনা সে সম্পর্কে জেনে নিবেন। তাই আপনি যদি জানতে চান কবে এই ঈদে মিলাদুন্নবী ২০২২। তাহলে আজকের এই পোষ্ট শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন। আর জেনে নিন ঈদে মিলাদুন্নবী ২০২২ কত তারিখ।

১২ই রবিউল আউয়াল ২০২২ কত তারিখ

আপনাদেরকে অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে ‌ঈদে মিলাদুন্নবী 2022 সন্ধ্যা থেকে: রবিবার, ৯ অক্টোবর ২০২২ – ১২ই রবিউল আউয়াল। সবাইকে শেয়ার করে জানিয়ে দিন।

১২ রবিউল আউয়াল ২০২২ কবে

এই বছর ২০২২ সালের অক্টোবর মাসের ৯ তারিখ রোজ রবিবার, ২৪ আশ্বিন ১২ই রবিউল আউয়াল। অর্থাৎ ঈদে মিলাদুন্নবী পালন করা হবে।

ঈদে মিলাদুন্নবীর ছুটি

০৯ অক্টোবর ২০২২ রবিবার ঈদে মিলাদুন্নবীর ছুটি ঘোষণা করা হয়েছে – ধর্ম মন্ত্রানালয়

ঈদে মিলাদুন্নবী ২০২২ কত তারিখ

আমরা এখানে ঈদে মিলাদুন্নবী কত তারিখে সঠিক তথ্য উপস্থাপন করেছি। ০৯ অক্টোবর ২০২২ রবিবার ঈদে মিলাদুন্নবী পালন করা হবে। আশা করি আপনারা জানতে পেরেছেন এ বছরের ঈদে মিলাদুন্নবী কত তারিখে অনুষ্ঠিত হবে।

ঈদে মিলাদুন্নবী কবে ২০২২

আপনাদের সবাইকে জানাতে চাচ্ছি যে এ বছরের ঈদ ই মিলাদুন্নবী ০৯ অক্টোবর রোজ রবিবার ২০২২ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ কথা

আশা করি আজকের পোস্ট এর সাহায্যে আপনারা জানতে পেরেছেন ঈদে মিলাদুন্নবী কবে। আজকের পোস্টটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। যাতে সবাই জানতে পারে এ বছরের ঈদে মিলাদুন্নবী কবে।

আরও দেখুনঃ 

রমজানের সময়সূচি ২০২২। Ramadan Calendar 2022

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *