Train

ঢাকা থেকে নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী ও টিকেটের মূল্য

ঢাকা থেকে নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী ও টিকেটের মূল্য। আপনি কি ঢাকা টু নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী ও টিকিট এর মূল্য জানতে চাচ্ছেন?। আপনার যদি বাসে যাতায়াত করতে কষ্ট হয়। বর্তমান সময়ে, আমরা জানি ঢাকা থেকে কোথাও যেতে চাইলে অনেক কষ্ট পোহাতে হয়।

চলুন আপনাকে কিছু টিপস দেই যার মাধ্যমে আপনি সহজেই ঢাকা টু নারায়ণগঞ্জ যেতে পারবেন। ট্রেন হচ্ছে এক মাধ্যম যেখানে আপনি ধুলোবালির আর হর্নের অসুবিধা থেকে বেঁচে যেতে পারেন। এবং এতে আপনার সময় অনেক বেঁচে যাবে। আপনি খুব কম সময়ের মধ্যেই আপনি ঢাকা টু নারায়ণগঞ্জ যেতে পারবেন।

বাসে জার্নির সময় আমাদের বেশিরভাগ মানুষের বমি এর প্রভাব দেখা দেয়। এবং সড়ক দুর্ঘটনা প্রতিনিয়ত হচ্ছে। সেসব থেকে বাঁচতে চাইলে। সবার ট্রেনের জার্নি অনেকটাই সেফটি সম্পূর্ণ।

এবং আপনি কম সময়ের মধ্যেই ঢাকা থেকে নারায়ণগঞ্জ পৌঁছাতে পারবেন। ঢাকা থেকে নারায়ণগঞ্জ যাওয়ার জন্য আপনার মাত্র ৪০ মিনিটের সময় প্রয়োজন।

আপনি যদি অন্য যানবাহনের মাধ্যমে ঢাকা থেকে নারায়ণগঞ্জ যেতে চান। তাহলে আপনার ৪০ মিনিটের চাইতে অনেক দীর্ঘ সময়ের প্রয়োজন হবে। এবং অন্য যানবাহনের মাধ্যমে ঢাকা থেকে নারায়ণগঞ্জ যাওয়ার জন্য আপনাকে অনেক ঝামেলা পোহাতে হবে।

আমি এখন আপনাদের বলব, আপনারা কি কি ট্রেন এর মাধ্যমে ঢাকা থেকে নারায়ণগঞ্জ যেতে পারবেন। ট্রেনের সময়সূচী এবং ট্রেনের টিকিট। এবং সিট ভাড়া নিয়ে আলোচনা করব।

ঢাকা থেকে নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী

ঢাকা থেকে নারায়ণগঞ্জ যাওয়ার জন্য তিনটি ট্রেন চলাচল করে। এগুলোর নাম হচ্ছে নারায়ণগঞ্জ কমিউটার 2, ৪, ৬ । আর এই ট্রেন সবগুলোই হচ্ছে মেল এক্সপ্রেস ট্রেন। ঢাকা থেকে নারায়ণগঞ্জ ট্রেনের সময়সূচী নিচে দেওয়া হলঃ

ট্রেনের নাম                           ছাড়ার সময়               পৌছায়                 ছুটির দিন

নারায়ণগঞ্জ কমিউটার- ২         ০৫:৩০                     ০৬:১০                 শুক্রবার
নারায়ণগঞ্জ কমিউটার-৪           ১৩:৪০                      ১৪:২০                শুক্রবার
নারায়ণগঞ্জ কমিউটার-৬          ২২:২০                      ২৩:০৫                শুক্রবার

ঢাকা টু নারায়ণগঞ্জ ট্রেনের সবকটি ট্রেন শুক্রবারে বন্ধ থাকবে। কিন্তু সপ্তাহের অন্যান্য দিন স্বাভাবিকভাবে চলাচল করবে।

ঢাকা থেকে নারায়ণগঞ্জ বাস সার্ভিস

ঢাকা থেকে নারায়ণগঞ্জ ট্রেন ভাড়া

নারায়ণগঞ্জের ঢাকা থেকে দূরত্ব খুবই কম তাই টিকিটের মূল্য মাত্র ১৫ টাকা। নিচে ট্রেনের আসন বিভাগ এবং টিকিটের মূল্য উল্লেখ করা হলোঃ

  আসন বিভাগ       টিকিটের মুল্য
      শোভন আসন     মাত্র- ১৫টাকা

ঢাকা থেকে নারায়ণগঞ্জ বাস ভাড়া

আমরা মনে করি আমাদের পোষ্ট থেকে আপনি, ঢাকা থেকে নারায়ণগঞ্জের জার্নি সম্পর্কে খুব ভালোভাবে জানতে পেরেছেন। আপনার যদি মনে হয় পোষ্টটা অনেক দরকারি। তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। এবং প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। কারণ আমরা নতুন নতুন সব পোস্ট নিয়ে আসব।

আরও পড়ুনঃ

ঢাকা টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়া

ঢাকা টু যশোর ট্রেনের সময়সূচী ও ভাড়া

ঢাকা টু রংপুর ট্রেনের সময়সূচী ও ভাড়া

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button