পড়ালেখাভর্তি বিজ্ঞপ্তিশিক্ষা

[Link] ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ – দেখুন result.dghs.gov.bd

BDS ডেন্টাল ভর্তির ফলাফল 2022 result.dghs.gov.bd এ। বিডিএস ডেন্টাল ভর্তির ফলাফল 2022 চেক করুন যা শীঘ্রই প্রকাশিত হতে চলেছে। বাংলাদেশ মেডিকেল ডেন্টাল ১ম বর্ষের বিডিএস কোর্সের আবেদন ফরম dghs.teletalk.com.bd সাইটে পাওয়া যাবে। ডিজিএইচএস মেডিকেল বিডিএস ভর্তি বিজ্ঞপ্তি এবং ফলাফল 2022। কর্তৃপক্ষ মেডিকেল এমবিবিএস এবং বিডিএস পরীক্ষা আলাদাভাবে নেবে। সুতরাং মেডিকেল এমবিবিএস পরীক্ষা ১ম হবে এবং তারপর বিডিএস ডেন্টাল পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ব্যাচেলর অফ ডেন্টাল সার্জারি (বিডিএস) ভর্তির ফলাফল ২৪ এপ্রিল ভর্তি পরীক্ষা দেওয়ার পর প্রকাশিত হয়েছে। dghs.teletalk.com.bd হল ডেন্টাল ভর্তি বিজ্ঞপ্তি এবং অন্যান্য সম্পর্কিত তথ্য প্রকাশের অফিসিয়াল ওয়েবসাইট। যাইহোক, যখন কর্তৃপক্ষ ডেন্টাল ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করবে, আমরা এখানে আপডেট হব।

ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২

ডেন্টাল কলেজ ভর্তি পরীক্ষা MCQ ধরনের প্রশ্নের ভিত্তিতে হবে। মেডিকেল ডেন্টাল ভর্তি পরীক্ষা ২২ এপ্রিল অনুষ্ঠিত হবে। কর্তৃপক্ষ ডেন্টাল কলেজ (বিডিএস) মেডিকেল ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করবে। ডেন্টাল কলেজ বিডিএস মেডিকেল ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি 2022 সেশনের জন্য 2021-22। চিন্তা করবেন না আপনাকে মেডিকেল ডেন্টাল কলেজ বিডিএস ভর্তি 2022 সম্পর্কে সঠিক জায়গায় আসতে হবে। এখানে ডেন্টাল ভর্তির প্রশ্ন সমাধান দেখুন।

ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২২

সুতরাং, পাবলিক এবং প্রাইভেট ডেন্টাল কলেজের ভর্তি পরীক্ষা 10 সেপ্টেম্বর 2022 এ অনুষ্ঠিত হবে, বৃহস্পতিবার একজন কর্মকর্তা বলেছেন। স্বাস্থ্য সেবা মহাপরিচালকের (ডিজিএইচএস) চিকিৎসা শিক্ষা পরিচালক অধ্যাপক ডা AB এবিএম আবদুল হান্নান নিশ্চিত করেছেন।

ডেন্টাল ভর্তি ফলাফল 2022

কর্তৃপক্ষ ঘোষণা করে যে ডেন্টাল ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি দৈনিক সংবাদপত্র এবং অফিসিয়াল ওয়েবসাইট দ্বারা সেপ্টেম্বর প্রকাশিত হবে। যদি সবকিছু ঠিকঠাক হয়, তাহলে ডেন্টাল ভর্তি ফর্ম পূরণ শুরু হবে 27 মার্চ 2022 থেকে। শিক্ষার্থীরা 15 এপ্রিল 2022 এর মধ্যে আবেদনপত্র পূরণ করতে সক্ষম হবে। ফলাফল দেখুনঃ result.dghs.gov.bd

ডেন্টাল ভর্তির সময়সূচী:

  • অনলাইন আবেদন শুরু: ২য় মার্চ ২০২২
  • অনলাইন আবেদন শেষ: ১৫ এপ্রিল ২০২২
  • ভর্তি পরীক্ষার তারিখ: ২২ এপ্রিল ২০২২
  • ডেন্টাল ভর্তির ফলাফল: ২৪ এপ্রিল 2022 (সম্ভবত)

ডেন্টাল ফলাফল ২০২২

মেডিকেল বিডিএস (ডেন্টাল) ভর্তি পরীক্ষার ফলাফল ২৪ এপ্রিল সেপ্টেম্বর প্রকাশিত হবে। আপনি আমাদের সাইট এবং dghs অফিসিয়াল সাইট থেকে ফলাফল সংগ্রহ করতে পারেন। ডেন্টাল ভর্তি পরীক্ষা ১ লা নভেম্বর অনুষ্ঠিত হবে। সুতরাং, সম্পূর্ণ ভর্তি পরীক্ষার পরে, আপনাকে ওয়েবসাইট থেকে ফলাফল সংগ্রহ করতে হবে। result.dghs.gov.bd হল ডেন্টাল ভর্তির ফলাফল প্রকাশের অফিসিয়াল ওয়েবসাইট। আপনি অনলাইনে আপনার ভর্তির ফলাফল চেক করতে পারেন। ডেন্টাল ভর্তির ফলাফল সম্পর্কে তথ্য পেতে আমাদের সাথে থাকুন।

Check result.dghs.gov.bd

ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট কবে দিবে ২০২২

2022 সালের ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে ২৪ এপ্রিল 2022 সালে দুপুর ১২ টার দিকে। রেজাল্ট পাওয়া পাওয়া যাবে ডেন্টাল ভর্তি পরীক্ষার অফিসিয়াল ওয়েবসাইটে।

ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট

এছাড়া আমাদের ওয়েবসাইটে রেজাল্ট প্রকাশ করা হয়েছে।যেহেতু রেজাল্ট প্রকাশিত হয়েছে সুতরাং অনলাইনে গোলযোগ সৃষ্টি হতে পারে। এতে করে যারা রেজাল্টের সন্ধান করছে তারা রেজাল্ট নাও পেতে পারে। তাই আমার মতে তাদের উচিত হবে আমাদের ওয়েবসাইট ভিজিট করে রেজাল্ট সংগ্রহ করে নেয়া।

Result Link: result.dghs.gov.bd

গত শুক্রবার সারাদেশের ৮টি কেন্দ্রের বিভিন্ন ভেন্যুতে ২০২২ শিক্ষাবর্ষের ডেন্টাল ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ডেন্টাল ভর্তি পরীক্ষার জন্য ৫৩ হাজার ৪ জন শিক্ষার্থী আবেদন করেছিলেন। তবে ভর্তি পরীক্ষায় উপস্থিতি ছিলেন ৩৯ হাজার ১০৯ জন।

জানা গেছে, রংপুর মেডিকেল কলেজ কেন্দ্রে মোট আবেদনকারী পরীক্ষার্থীর সংখ্যা ছিলেন ৫ হাজার ৪২৭ জন। এই কেন্দ্রে উপস্থিত ছিলেন ৪ হাজার ৪৮৬ জন আর অনুপস্থিতিতের সংখ্যা ৯৪১ জন। রাজশাহী মেডিকেল কলেজ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিলেন ৮ হাজার ১৬ জন। এই কেন্দ্রে উপস্থিত ছিলেন ৬ হাজার ১৮৬ জন

আর অনুপস্থিতিতের সংখ্যা ১ হাজার ৮৩০ জন। বরিশালের শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিলেন ২ হাজার ৩২৭ জন। এই কেন্দ্রে উপস্থিত ছিলেন ১ হাজার ৭১৩ জন আর অনুপস্থিতিতের সংখ্যা ৬১৪ জন। চট্টগ্রাম মেডিকেল কলেজ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিলেন ৭ হাজার ২০০ জন। এই কেন্দ্রে উপস্থিত ছিলেন ৫ হাজার ৩৭৪ জন

আর অনুপস্থিতিতের সংখ্যা ১ হাজার ৮২৬ জন। ময়মনসিংহ মেডিকেল কলেজ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ছিলেন ৪ হাজার ১৭৯ জন। এই কেন্দ্রে উপস্থিত ছিলেন ৩ হাজার ৪৩২ জন আর অনুপস্থিতিতের সংখ্যা ৭৪৭ জন।

ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২  PDF Download

ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্টের পিডিএফ ফাইলটি ডাউনলোড করার জন্য প্রথমে ভিজিট করতে হবে http://result.dghs.gov.bd ওয়েবসাইটটিতে। এরপর ভর্তি পরীক্ষার রোল নাম্বার দিতে হবে। যেমনঃ 121417।

PDF Download 

সর্বশেষ কথা

আমরা চেষ্টা করেছি আজকে এই পোস্টে ন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ সম্পর্কে তথ্য দেওয়ার জন্য। আশা করি আজকের এই পোস্টের মাধ্যমে আপনারা ন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ পেয়ে গেছেন। তাই পোস্ট সবার সাথে শেয়ার করুন।

ডেন্টাল ভর্তি ফলাফল ২০২২ – বিডিএস রেজাল্ট 2022

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button