Bkashটেক টিপস

বিকাশে ৫০ টাকা বোনাস অফার – দেখুন কিভাবে ৫০ টাকা ফ্রি পাবেন

আবারো বিকাশ চালু করল এক দারুণ অফার। যেখানে একজন বেকার গ্রাহক তার বিকাশ একাউন্টে ৫০ টাকা বোনাস নিতে পারবে। তা আপনার কাছে যদি থাকে একটি বিকাশ একাউন্ট তাহলে আজ লুফে নিন ৫০ টাকার বোনাস অফার। বিকাশ অ্যাকাউন্ট হোলডার হিসেবে কে না চাই ফ্রিতে বোনাস পেতে।

তাই সকল গ্রাহক কে সুখবর জানিয়ে বিকাশ চালু করল ৫০ টাকা বোনাস ক্যাম্পেইন। কিন্তু এই বোনাস পেতে হলে আপনাকে অবশ্যই কিছু শর্ত মেনে নিতে হবে। তাই আজকের এই পোস্টে বিকাশ থেকে কিভাবে 50 টাকা বোনাস পাবেন তার বিস্তারিত তথ্য উল্লেখ করা হয়েছে।

আপনাদেরকে আন্তরিকতার সাথে জানানো যাচ্ছে যে বিকাশ একাউন্ট অ্যাড মানি তে বোনাস অফার ক্যাম্পেইন চালু করেছে। অর্থাৎ একজন গ্রাহক তার ব্যাংক একাউন্ট থেকে বিকাশে টাকা এড করলে সে পাবে ৫০ টাকা বোনাস অফার। তাই আজও আপনার ব্যাংক থেকে ৩৭৫০ টাকা অ্যাড করুন আর ফ্রিতে পেয়ে যান ২০ টাকা বোনাস।

অন্যদিকে ব্যাংক কার্ড থেকে ৩৭৫০ টাকা এড করে বিকাশ একাউন্ট থেকে ফ্রিতে পেয়ে যাবেন ৩০ টাকা বোনাস। তাই যেকোনো প্রয়োজনে আপনার ব্যাংক একাউন্ট অথবা ব্যাংক কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করুন। আপনাদের জন্য এই অফারটি চলবে ০১ জুন থেকে ১৫ জুন পর্যন্ত। বিকাশের ক্যাশব্যাক পাবেন লেনদেনের পরবর্তী কার্যদিবসের মধ্যে।

এখানে দেখুনঃ ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায় | ঘরে বসে ইনকাম করুন

এই অফারটি সকল বিকাশ গ্রাহকের জন্য প্রযোজ্য। তাই আপনার যদি বিকাশ একাউন্ট থাকে ও ব্যাঙ্ক অথবা কার্ডে টাকা থেকে থাকে তাহলে অবশ্যই বিকাশ অ্যাড মানি করবেন। অ্যাড মানি ক্যাম্পেইনে অংশগ্রহণ করার জন্য আলাদাভাবে কোন শর্ত নেই। তবে বিকাশের ক্ষেত্রে ব্যাংক টু বিকাশ ও কার্ড টু বিকাশ অফার বলা হয়ে থাকে। অর্থাৎ আপনার ব্যাঙ্ক অথবা কার্ড থেকে কিছু টাকা বিকাশে আনলেই আপনি পেয়ে যাবেন 50 টাকা একদম ফ্রিতে। বিকাশ তাদের এই দারুন অফারটি তাদের সকল গ্রাহকদের জন্য চালু করেছে।

আপনি আপনার মোবাইলের বিকাশ একাউন্টে আপনার ব্যাংকের তথ্য দিয়ে টাকা আনতে পারেন। অন্যদিকে আপনার ব্যাংক কার্ডের তথ্য দিয়েও খুব দ্রুত বিকাশের মাধ্যমে টাকা অ্যাড মানি করতে পারবেন। আর অ্যাড মানি করলে আপনি পেয়ে যাচ্ছেন 50 টাকা বোনাস।

জেনে নিনঃ কিভাবে ফেসবুক থেকে টাকা আয় করা যায় – এখানে দেখুন আয় করার পদ্ধতি

বিকাশ কর্তৃপক্ষ যেকোনো সময় তাদের অফার পরিবর্তন করার অধিকার রাখে। আর আপনি যদি এই অফারটি গ্রহণ করে থাকেন তাহলে অতিদ্রুত আপনি 50 টাকা বোনাস পেয়ে যাবেন। তাই আর দেরি না করে সবাইকে শেয়ার করে বিষয়টি জানিয়ে দিন।

আরও দেখুনঃ 

ইউটিউব থেকে কিভাবে টাকা আয় করা যায় – দেখুন ঘরে বসে ইনকাম করার নিয়ম

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button