উক্তিশুভেচ্ছা বার্তা

বউ ছাড়া কষ্টের উক্তি ও স্ট্যাটাস

সবাই বউ ছাড়া কষ্টের উক্তি পেতে চাই। আজকে আমরা কথা বলবো আমার বন্ধু ইমরানের কষ্ট নিয়ে। বন্ধু আমার দীর্ঘদিন যাবত বউ থেকে দূরে আছে। তাই বন্ধু আমাকে অনুরোধ করলো বউ ছাড়া কষ্টের উক্তি নিয়ে একটি পোস্ট লেখার জন্য।

তাই আমি আর দেরি না করে বন্ধুর মনের আশা পূরণ করার জন্য আজকে লিখতে শুরু করেছি বউ ছাড়া কষ্টের উক্তি। আমার বন্ধু নতুন বিয়ে করেছিল কিন্তু এখন পুরান হয়ে গেছে। তাই দীর্ঘদিন যাবৎ বউ ছাড়া দূরে থেকে বউ ছাড়া কষ্টের উক্তি সে পাওয়ার জন্য ইন্টারনেটে অনুসন্ধান করে। তাই আজকে আমরা তুলে ধরেছি বউ ছাড়া কষ্টের উক্তি।

বউ ছাড়া কষ্টের উক্তি

আমার ইমরান বন্ধুর মনের কষ্ট কেউ বুঝেনি। সে দীর্ঘদিন যাবৎ কষ্টের সাথে লড়াই করতেছে। তাই তার মনের আশা পূরণ করার জন্য তার মনের মাধুরীর সাথে মিশিয়ে বউ ছাড়া কষ্টের উক্তি তুলে ধরেছে আমরা। আমরা আরও লিখব বউ ছাড়া কষ্টের স্ট্যাটাস। আপনারা আমাদের সাথেই থাকুন।

বউ তুমি নাই তাই কেমন যেন নিজেকে খালি খালি লাগে। আর যে একা থাকতে পারি না। তুমি না এলে তোমার বোনকে পাঠিয়ে দাও। আর ভালো লাগে না।

আমাকে একা করে চলে গেছো বাপের বাড়ি, তাই আমি একলা ঘরে তোমার ফেরার প্রহর গুনি!

এই দীর্ঘদিনে তুমি দিয়ে গেছো শুধু ভালোবাসা। আজ তুমি পাশে নেই বউ তাই তোমাকে ছাড়া পাগলপারা!

বউ ছাড়া কষ্টের স্ট্যাটাস

আমার বন্ধু ইমরান ফেসবুকে পোস্ট করার জন্য বউ ছাড়া কষ্টের স্ট্যাটাস লিখে অনুসন্ধান করে। তাই বন্ধুর মনের আশা পূরণ করার জন্য বউ ছাড়া কষ্টের স্ট্যাটাস উল্লেখ করেছি আমরা। তাই আজকের এই পোস্ট থেকে সংগ্রহ করে নিন বউ ছাড়া কষ্টের স্ট্যাটাস।

ইমরান কাঁদে শুধু বউয়ের জন্য, কিন্তু কোথায় সে আজও পাইনি তার দেখা!

যার বউ নেই সে বুঝে বউয়ের কি জালা। বউ বিহীন এ জীবন একাকী শূন্য ময়।

যে একবার বিয়ে করছে, সে আবার ফিরে যেতে চেয়েছে অতীত জীবনে। আর যে বিয়ে করেনি সে শুধু বিয়ে করার জন্য লাফায়।

সব সময় নিজেকে খুব একা ভাবি,, কারণ জানি আমার পাশে থাকার মতো কেউ নেই । মাঝে মাঝে কাউকে খুব আপন ভাবি,, পাশে গিয়ে দেখি সবই আমার কল্পনা ।

যদি জানতাম তোমার কষ্টের কারন হব আমি । তোমার এক ফোঁটা অস্রুর কারন হব আমি । তবে সত্যি বলছি আমি কখনোই আসতাম না তোমার জীবনে !! শুধু দুর থেকে ভালবেসে যেতাম তোমায় !!!

বউ ছাড়া কষ্টের উক্তি

এই কেমন অবাক পৃথিবীতে বাস করি, ভালোবাসার কথা বলার মত দুই একজন থাকলেও, তা বোঝার মত কেউ নেই ।

বউ ছাড়া কষ্টের কিছু কথা

ইমরান তার মনের কষ্ট কাউকে বলতে পারেনা। যারা নতুন বিয়ে করেছেন তারা অবশ্যই জানেন বউ ছাড়া দূরে থাকা কত কষ্টের।তাই ইমরান চেয়েছে বউ ছাড়া কষ্টের কিছু কথা সবার সাথে শেয়ার করার জন্য। আমরা ইমরানের মনের কথার সাথে তাল মিলিয়ে বউ ছাড়া কষ্টের কিছু কথা উল্লেখ করেছি আমাদের পোস্টে।

আমি হাসি মুখে কথা বলি,
সবার সাথে মিশে চলি,
দুঃখ পেয়ে গোপন রাখি,
সবাই ভাবে আমি সুখি,
আসলে সুখি আমি নয়……
আমার জীবন টা সুখের অভিনয় !!!

হাসি সব সময় আনন্দের অনুভুতি বুঝায় না । এটা মাঝে মাঝে এটাও বোঝায়, আপনি কতটা কষ্ট লুকাতে পারেন ।

বউ ছাড়া কষ্টের স্ট্যাটাস

কষ্টের সাথে যাদের বসবাস, রাতটা তাদের জন্য যে কি কষ্টের সেটা শুধুই তারা জানে । সারাদিন কষ্ট গুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতে যেনো কোনো ভাবেই ঠেকানো যায় না । বুক ফেটে কষ্ট গুলো বের না হলেও, চোখ দিয়ে বের হয়ে আসে অশ্রু ।

নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায় । আসলে কারো অন্তরে ভালোবাসা থাকে না, স্বার্থের জন্যে আসে কাছে মনে অন্য আশা । স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে ।

শেষ কথা

আশা করি আজকে আমাদের এই পোস্ট এর সাহায্যে বউ ছাড়া কষ্টের উক্তি ও বউ ছাড়া কষ্টের কিছু বাণী খুঁজে পেয়েছেন। আমাদের সবার যদি বউ ছাড়া কষ্টের উক্তি পোস্ট ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সবার সাথে বউ ছাড়া কষ্টের কিছু কথা শেয়ার করবেন। আরো নতুন নতুন বউ ছাড়া কষ্টের উক্তি পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

আরও দেখুনঃ 

বন্ধু দিবসের স্ট্যাটাস, উক্তি ও ছবি

বাংলা কষ্টের স্ট্যাটাস [ Bangla Koster Status ]

কিছু কষ্টের কথা

কষ্টের জীবন নিয়ে কিছু কথা

১০০+ ভালোবাসার কষ্টের এসএমএস, স্ট্যাটাস ও উক্তি

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button