উক্তিধর্মশবে বরাতশুভেচ্ছা বার্তাস্ট্যাটাস

১০০+ শবে বরাতের শুভেচ্ছা, স্ট্যাটাস, উক্তি, পোস্ট, ক্যাপশন ও বাণী

আজ লাইলাতুল বরাত বা পবিত্র শবে বরাত ২০২২। বাংলাদেশে পালিত হবে শবে বরাত ১৮ মার্চ রোজ শুক্রবার এশার নামাজের ফরজ নামাজ বাদ। সকল মুসলিমের কাছে শবে বরাতের রাতের ইবাদত অনেক গুরুত্বপূর্ণ। আমাদের সাইট থেকে আপনি জানতে পারবেন শবে বরাতের আমল ও গুরুত্ব। আরবি হিজরী ক্যালেন্ডার অনুযায়ী শাবান মাসের ১৪ তারিখ রাতে লাইলাতুল বরাত অনুষ্ঠিত হয়। যা এই বছর ১৮ মার্চ রোজ শুক্রবার পড়েছে। বাংলাদেশ সরকার শবে বরাত উপলক্ষে ১৯ মার্চ রোজ শুক্রবার ছুটি ঘোষণা করেছে।

কারণ সকল মুসলমান রাত্রি জেগে শবে বরাতের নফল ইবাদত করে। যার জন্য পরের দিন ছুটি ঘোষণা করা হয়ে থাকে। যারা শবে বরাতের শুভেচ্ছা একজন আরেক জনকে পাঠাতে চান। তাদের জন্য আজকের এই পোস্টে শবে বরাতের শুভেচ্ছা স্ট্যাটাস উল্লেখ করা হয়েছে। কাছের মানুষকে শবে বরাতের স্ট্যাটাস পাঠিয়ে শুভেচ্ছা জানাতে পারেন। আমাদের ওয়েবসাইট থেকে আরও জানতে পারবেন শবে বরাতের নামাজ আদায় করার নিয়ম।

শবে বরাতের শুভেচ্ছা

পৃথিবীর সকল মুসলমান একজন আরেকজনকে শবে বরাতের শুভেচ্ছা পাঠাতে চায়। আজ শাবান মাসের ১৪ তারিখ তাই সবাই শবে বরাতের শুভেচ্ছা পাঠানোর জন্য এসএমএস খুঁজছে। তাদের জন্য আজকের পোষ্টে শবে বরাতের সেরা শুভেচ্ছা গুলো তুলে ধরা হয়েছে।

এই শবেবরাত উপলক্ষে আল্লাহ সবার জীবনের গুনাহ মাফ করুক। সবাইকে পবিত্র শবে বরাতের শুভেচ্ছা

আজ পবিত্র লাইলাতুল বরাত। আল্লাহ সবার জীবনের অতীত ও বর্তমানের সকল গুনাহ মাফ করুক।

অতীতের সকল গুনাহ মাফ করে আল্লাহ যেন সামনের দিনে গুনাহ মুক্ত থাকার তৌফিক দান করে। সবাইকে পবিত্র লাইলাতুল বরাতের শুভেচ্ছা

সবাইকে ক্ষমা করে দিন আর নিজেকে আল্লাহর কাছে উপস্থাপন করে নিজের জীবনের গুনাহ গুলোর জন্যে অনুতপ্ত হন। সবাইকে পবিত্র শবে বরাতের শুভেচ্ছা

আজ এই পবিত্র শবেবরাত উপলক্ষে আল্লাহ সবার জীবনের গুনাহ মাফ করুক ( আ-মীন )

Read More

শবে বরাতের নামাজ কবে – দেখে নিন শবে বরাতের নামাজ কত তারিখ

শবে বরাত কত তারিখে 2022 | শবে বরাত কবে ২০২২ – প্রকাশ করলো ধর্ম মন্ত্রণালয়

শবে বরাতের নামাজের নিয়ম ও দোয়া | জেনে নিন রোজা কয়টি ও নামাজ কয় রাকাত

শবে বরাতের ফজিলত ও গুরুত্ব [ ৫ বিশেষ আমল জানুন ] 

শবে বরাতের নামাজের নিয়ত বাংলা ও আরবি | লাইলাতুল বরাত ২০২২

শবে বরাতের স্ট্যাটাস

২০২২ সালের শবে বরাত নির্ধারণ করা হয়েছে ১৮ মার্চ ও ০৪ চৈত্র বাংলা। তাই যারা কাছের মানুষকে শবে বরাতের স্টাটাস পাঠাতে চান। অন্যদিকে ফেসবুক ও whatsapp-এ শবে বরাতের স্ট্যাটাস পোস্ট করতে চান। তাদের জন্য শবে বরাতের স্ট্যাটাস এখানে দেওয়া হয়েছে।

আমি আপনার জন্য একটি বিশেষ রাত কামনা করি, আমি আশা করি যে আপনি আপনার দোয়া ফরিয়াদে আমাকে স্মরণ করবেন, নিজেদের পক্ষ থেকে আল্লাহর কাছে একটি বিশেষ দিনে প্রার্থনা করুন। শবে বরাত মোবারক!

ক্ষমার এই রাতে, ইচ্ছাকৃত এবং অনিচ্ছাকৃতভাবে আপনার ঘটে যাওয়া সমস্ত ভুল ত্রুটি গুনাহখাতা খুঁজে বের করার সময় নিন। আপনার প্রার্থনায় এসব মনে রাখবেন এবং নিজের ও কাছের মানুষদের জন্য ক্ষমা প্রার্থনা করবেন। শবে বরাত মুবারক।

শবে বরাতের পোস্ট

আমার প্রিয় বন্ধু, আমি আপনার নিকট ক্ষমা চাওয়ার এই সুযোগটি গ্রহণ করি। যদি আমি ইচ্ছাকৃতভাবে এবং অসাবধানতাবশত আপনাকে কষ্ট দিয়ে থাকি, তাহলে আজকের এই রাতে আমাকে মনে রাখবেন এবং আমাকে ক্ষমা করবেন। শুভ শবে বরাত!

আল্লাহ, এটি একটি বিশেষ প্রার্থনা, আমার এবং তোমার পরিবারের জন্য সবকিছু মঙ্গল করুন। শবে বরাত মোবারক!

এই চমৎকার রাতে, ইবাদাতে মনোযোগ দিন এবং নফল নামাজের সাথে আল্লাহ পাকের শুকরিয়া আদায় করতে ভুলবেন না। শবে বরাত মোবারক!

আজ এমন একটি রাত! তিনি নিশ্চয় আপনার সমস্ত প্রার্থনা কবুল করবেন এবং আপনাকে অনেক সুখের ফল দান করবেন। শুভ শবে বরাত!

শবে বরাতের উক্তি

সকল মুসলমান পবিত্র শবেবরাত উপলক্ষে একজন আরেকজনকে উক্তি প্রেরণ করে থাকে। তাই আপনি যদি আপনার কাছের মানুষকে শবেবরাত উপলক্ষে উক্তি পাঠাতে চান। তাহলে আমাদের ওয়েবসাইট থেকে সর্বশেষ প্রকাশিত শবে বরাতের উক্তি দেখে নিন। তারপর সেখান থেকে আপনার পছন্দের পবিত্র শবেবরাত নিয়ে উক্তি আপনার প্রিয় মানুষকে পাঠাতে পারেন।

আজকের রাতটি সর্বোচ্চ রাত, আপনার প্রার্থনায় আমাকে এবং আমার পরিবারকে মনে রাখবেন। শবে বরাত মোবারক!

এই শব-ই-বরাতে, আল্লাহ আপনাকে আরাম, সুখেস্বচ্ছন্দে রাখুন এবং অন্য লোকেদের সাহায্য করার জন্য একটি হৃদয় দান করুন। শুভ শবে বরাত!

আমি আশা করি আপনি এই চমৎকার রাতে আপনার সহকর্মী মুসলমানদের জন্য প্রার্থনা করার কথা মনে রাখবেন। আল্লাহ আপনাকে এবং আপনার পরিবারকে প্রচুর রহমত বর্ষণ করবেন। শবে বরাত মুবারক।

শবে বরাতের ক্যাপশন

আজ অনুমোদনের রাত, এটি এমন একটি রাত যখন সমগ্র মানব বছরের আমল আল্লাহর নিকট উপস্থাপন করা হয় এবং প্রতিদান দেওয়া হয়। এই সুন্দর রাতে আপনার প্রার্থনায় আমাদের রাখতে ভুলবেন না। শবে বরাত মুবারক।

শব-ই-বরাতের রাত হবে আজ, হয়তো আমি এই বছর আল্লাহর লিখনের কাছে থাকবো, এমন ব্যক্তিদের তালিকায় থাকব এবং হয়তো আর কখনো দেখা হবে না। এই কারণেই আমি আপনার সাথে করা সমস্ত ভুল কাজের জন্য দুঃখিত বলার এই সুযোগটি নিতে চাই। শবে বরাত মুবারক।

শবে বরাতের পোস্ট

বাংলাদেশের মুসলমান একজন আরেকজনকে শবে বরাতের পোস্টের মাধ্যমে লাইলাতুল বরাতের শুভেচ্ছা পাঠাতে চায়। তাই আজকের এই পোস্টা সবার জন্য শবে বরাতের পৌষ উল্লেখ করেছে আমরা। যে পোস্টগুলো ব্যবহার করে আপনি শবে বরাত উপলক্ষে ফেসবুকে পোস্ট করতে পারবেন। তাই আপনার প্রিয় ও কাছের আত্মীয় কে শবে বরাতের শুভেচ্ছা পাঠাতে ভুলবেন না।

আপনি যদি নিজেকে ক্ষমা করতে পারেন, তবে আপনি সবাইকে ক্ষমা করতে পারেন। এই শবে বরাতের সেরা উপহার যা আপনি নিজেকে দিতে পারেন।

শবে বরাতের এই রাত পেয়ে, আমরা ভাগ্যবান, আল্লাহ এরাতে আমল করার তৌফিক কর দান।

আসিতেছে ১টি রাত, নাম তার শবে বরাত, তুলিবো আমরা দু‘হাত, করিবো আমরা মুনাজাত, আল্লাহ করবেন গুনাহ মাফ, তোমাদের রইল দাওয়াত, পালন করবে শবে বরাত……..

শবে বরাতের উক্তি

শবে বরাতের এই রাত পেয়ে, আমরা ভাগ্যবান, আল্লাহ এরাতে আমল করার তৌফিক কর দান।

শুভ রজনী শুভ রাত, চলে এল শবে বরাত, ইবাদত করি সারা রাত, হবে তোমার গুনা মাফ, যদি তোল খালি হাত, ভরিয়ে দিবে আল্লাহ পাক।

সকলকে শবে বরাতের শুভেচ্ছা

—人

_(___)_.,;,,,,, ,;,

_║∩║________ 人

_║∩║_____ .-:”’”””:-.

_║∩║____ (*(*(*|*)*)*)__

_║∩║__║∩∩∩∩∩∩║

আল্লাহ সকলকে শবে বরাতের নামাজ আদায়ের তউফিক দান করুক ….আমিন।

শবে বরাতের ক্যাপশন

যারা এখনো ফেসবুকে পোস্ট করে শবে বরাতের শুভেচ্ছা সবাইকে জানাতে পারেননি। তাদের জন্য আজকের এই পোস্টের শবে বরাতের ক্যাপশন উল্লেখ করেছি আমরা। যার সাহায্যে আপনি আপনার কাছের মানুষকে শবে বরাতের শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে পারবেন। ফেসবুকে পোস্ট করতে চাইলে শবে বরাতের ক্যাপশন দেখে নিন।

শাবানের মধ্যরাতে (শব-ই-বরাত) মহান আল্লাহ সর্বনিম্ন আসমানে অবতরণ করেন এবং বনু কালবের ছাগলের চুলের চেয়েও বেশি গুনাহ মাফ করেন।- সাইয়্যেদা আয়েশা (রা.)

শব-ই-বরাত মোবারক আমার সমস্ত বন্ধু এবং পরিবারের সদস্যদের এবং দয়া করে আমাকে আপনার প্রার্থনায় মনে রাখবেন।

আল্লাহ পাক শব-ই-বরাতের রাতে আমাদের ভবিষ্যত সম্পর্কে পরিকল্পনা করেন যেমন বছরের আসন্ন সময়ে আমাদের জীবন ও মৃত্যু সম্পর্কে…

শবে বরাতের স্ট্যাটাস

শব-ই-বরাতের রাত বরকতময় রাত তাই অনুগ্রহ করে আপনার প্রার্থনায় মনোযোগ দিন এবং নফল নামাজের সাথে আল্লাহ পাকের শুকরিয়া আদায় করুন।

এই রাতে সমস্ত নেতিবাচক শক্তি পুড়ে এবং ইতিবাচক শক্তি আসুক জীবনে। শবে বরাত মোবারক!

শবে বরাতের বাণী

ইসলামিক হাদিসের আলোকে শবে বরাতের বাণী উল্লেখ করেছে আমরা। আপনারা যারা শবে বরাতের বাণী শবে বরাত উপলক্ষে পাঠাতে চান। তাদের জন্য সর্বশেষ প্রকাশিত ইসলামিক শবে বরাতের বাণী উল্লেখ করেছি আমরা। তাই কাছের মানুষকে শবে বরাতের বাণী পাঠাতে পারেন।

এই পবিত্র দিনে আল্লাহ আপনার এবং আপনার পরিবারকে আশীর্বাদ করুক। শবে বরাত ২০২২ মোবারক!

আজ শবে বরাতের এই দিনে, আমি আপনার এবং আপনার পরিবারের ভালবাসা এবং সুখ কামনা করি। শবে বরাত মোবারক!

এই মহান রাতে, সমস্ত কিছু জন্য আল্লাহকে ধন্যবাদ। শবে বরাতের শুভেচ্ছা!

আগামী দিনগুলি ভাল কাটুক। শবে বরাত মোবারক!

শবে বরাত কত তারিখে

আল্লাহ সমস্ত পাপ মুক্ত করুক সকলের। শবে বরাত মোবারক আপনার ও আপনার পরিবারকে।

সকলকে জানাই পবিত্র শবে বরাতের শুভেচ্ছা।

আজ এই লাইলাতুল বরাত উপলক্ষে সবাইকে শবে বরাতের স্ট্যাটাস পাঠাবেন। যাতে সবাই জানতে পারে আজ পবিত্র লাইলাতুল বরাত। আরো নতুন নতুন শবে বরাতের শুভেচ্ছা পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

আরও দেখুনঃ 

শবে বরাতের ফেসবুক স্ট্যাটাস

শবে বরাতের শুভেচ্ছা বার্তা

শবে বরাতের এসএমএস

শবে বরাতের মেসেজ

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button