Airtel Offer

এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার ২০২২ – Airtel Free Internet Offer

মাই এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার। My Airtel অ্যাপ যারা এখনো ইন্সটল করেননি। তারা প্রথমবার ইন্সটল করে জিতে নিতে পারবেন ১ জিবি ইন্টারনেট ফ্রি। সবাই এয়ারটেল সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করার জন্য বিভিন্ন সময় সিম বন্ধ রেখে থাকে। তাই এয়ারটেল সিম কর্তৃপক্ষ তাদের এয়ারটেল বন্ধ সিম গ্রাহকদের জন্য দারুন অফার নিয়ে এসেছে। যেখানে একজন গ্রাহক অতি দ্রুত 1 জিবি ফ্রি ইন্টারনেট নিতে পারবে।

এবং পরবর্তীতে মাই এয়ারটেল অ্যাপ থেকে রেফার লিংক শেয়ার করে জিতে নিতে পারবেন অসংখ্য ইন্টারনেট। তাই এয়ারটেল আনলিমিটেড ফ্রি ইন্টারনেট পেতে। আজকের ইন্সটল করুন এয়ারটেল অ্যাপ। এবং পরবর্তীতে সবার সাথে লিংক শেয়ার করুন।যার জন্য আপনাকে এয়ারটেল সিমের কিছু শর্ত মানতে হবে। বিস্তারিত ভাবে নিজের এয়ারটেল সিমে ফ্রি ইন্টারনেট পেতে নিচের তথ্যগুলো পড়ুন।

এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার ২০২২

আপনাদের জন্য এখানে এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার Airtel Free Internet Offer 2022 গুলো তুলে ধরা হয়েছে। আপনারা যারা বিনামূল্যে এয়ারটেল ফ্রি ইন্টারনেট airtel free internet offer bd পেতে চান। তাদের জন্য এখানে এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার এর টিপস শেয়ার করা হয়েছে। তাই দেখে নিন আজকের এই পোস্ট থেকে এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার এর সকল তথ্য।

এয়ারটেল ফ্রি এমবি অফার ২০২২

অনেকেই আছেন যারা এয়ারটেল সিমের জন্য ফ্রি ইন্টারনেট নিতে চান। কিন্তু কিভাবে এয়ারটেল ফ্রি এমবি airtel free mb offer পাওয়া যাবে আপনারা জানেন না। তাই আপনাদের জন্য নতুন এয়ারটেল ফ্রি ইন্টারনেট পাওয়ার পদ্ধতি নিয়ে এসেছি। আশাকরি এখান থেকে আপনারা খুব সহজেই এয়ারটেল ফ্রি এমবি পেয়ে যাবেন।

নতুন সংযোগে পাবেন ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট। এবং সাথে থাকবে ১০ দিন মেয়াদের ৫০ এমবি ফ্রী ইন্টারনেট। 

  • আপনাকে এয়ারটেল বাজ এর মেসেঞ্জারে গিয়ে get started এ গিয়ে ক্লিক করতে হবে।
  • তারপর অনেক অপশন পাবেন। আপনাকে সকল অপশন থেকে #bestoffer এ ক্লিক করতে হবে।
  • তারপর enter offer এ ক্লিক করলে আপনার এয়ারটেল নাম্বার দিতে হবে।
  • তারপর আপনার নাম্বারে একটি ওটিপি কোড আসবে।
  • সেই ওটিপি কোড ডায়াল টাইপ করলেই আপনি পেয়ে যাবেন ফ্রী ১ জিবি ইন্টারনেট।
  • মেয়াদ ৩ দিন

এয়ারটেল 4G সিম ফ্রী ইন্টারনেট অফার

আপনাদের যাদের ৪ জি সিম রয়েছে আপনারা পাবেন ২ জিবি ইন্টারনেট বোনাস। অফার সম্পর্কে বিস্তারিত নিচে দেওয়া হয়েছে।

  • প্রথমে এয়ারটেল 4 জি সিমের প্রয়োজন হবে।
  • এই কোডটি ডায়াল করতে হবেঃ *121*88#
  • এই অফারটির মেয়াদ 7 দিন।
  • ১ জিবি পাওয়ার পড়ে আবার ৭ দিন পরে ডায়াল করুন। তখন ১ জিবি পাবেন।
  • টোটাল ইন্টারনেট ভলিউমঃ ২ জিবি

এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার কোড ২০২২

একটি নির্দিষ্ট কোড ডায়াল করে খুব সহজেই ১ জিবি ফ্রি ইন্টারনেট airtel 1gb free internet offer গ্রহণ করতে পারবেন। আপনাদের জন্য এখানেই এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার কোড দেওয়া হয়েছে।

২ জিবি ফ্রী ইন্টারনেট পেতে ডায়াল করুনঃ *121*88#

মাই এয়ারটেল আনলিমিটেড ফ্রি ইন্টারনেট অফার

My Airtel apps থেকে রেফার লিংক শেয়ার করে জিতে নিন আনলিমিটেড ফ্রি ইন্টারনেট airtel unlimited free internet offer। আপনার ঐ লিংক ব্যবহার করে যতজন মাই এয়ারটেল অ্যাপ ইন্সটল করবে। তাদের প্রতি জন থেকে আপনি পাবেন ১ জিবি ফ্রি ইন্টারনেট।

My Airtel App Download Link: https://bdairtel.page.link/grm1W5vEgsQjv8Lv8

আপনারা অনেকেই আছেন যারা মাই এয়ারটেল অ্যাপ ব্যবহার করে থাকেন। এখন যারা মাই এয়ারটেল অ্যাপ এ পর্যন্ত ইন্সটল করেননি। তারা অ্যাপটি ডাউনলোড করে লগইন করে জিতে নিতে পারবেন ১ জিবি ইন্টারনেট একদম ফ্রি

সর্বশেষ কথা

আশা করি আমাদের পোস্টের মাধ্যমে এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পেরেছেন। আমাদের আজকের পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে। তাহলে অবশ্যই এয়ারটেল গ্রাহকদের সাথে ফ্রি ইন্টারনেট অফার গুলো শেয়ার করবেন। এবং আরো নতুন নতুন এয়ারটেল ফ্রি ইন্টারনেট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।

আরও দেখুনঃ 

রবি ফ্রি ইন্টারনেট অফার (Robi Free Internet Offer)

জিপি ফ্রি ইন্টারনেট অফার (GP Free Internet Offer)

এয়ারটেল নতুন সিম অফার (Airtel New SIM Offer)

স্কিটো ফ্রী ইন্টারনেট অফার ২০২২ (Skitto Free Internet Offer)

টেলিটক ফ্রী ইন্টারনেট অফার ২০২২ (Teletalk Free Internet Offer)

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button