ফেসবুকশুভেচ্ছা বার্তাস্ট্যাটাস

করোনা ভাইরাস নিয়ে ফেসবুক স্ট্যাটাস

আমাদের মাঝে অনেকেই আছেন যারা করোনাভাইরাস নিয়ে ফেসবুক স্ট্যাটাস দিতে অনুসন্ধান করেন। আপনারা যারা করোনা ভাইরাস নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিতে চান।

আপনাদের সবার স্বপ্ন পূরণ করার জন্য আমরা আজকের এই পোস্টে উল্লেখ করেছি করোনা ভাইরাস নিয়ে জনপ্রিয় ফেসবুক স্ট্যাটাস। তাই আজকের এই পোস্ট থেকে দেখে নিন করোনা ভাইরাস নিয়ে ফেসবুক স্ট্যাটাস।

করনা ভাইরাস নিয়ে ফেসবুক স্ট্যাটাস

গত বছরের ২০২০ সালের ডিসেম্বর মাস থেকে করোনা ভাইরাস বিশ্বে মহামারী আকার ধারণ করেছে। দীর্ঘদিন যাবৎ মানুষ ঘরে থাকায় তাদের মন চাইতেছে করোনা ভাইরাস নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিতে। তাই আমরা কিছু জনপ্রিয় করোনাভাইরাস নিয়ে ফেসবুক স্ট্যাটাস উল্লেখ করেছি।

“যদি কিছু হয়ে যায়, যদি অকালে চলে যেতে হয়… এই আফসোস, হতাশা আর মনোকষ্ট নিয়েই যেতে হবে…”

“করোনার মতিগতি বোঝার সাধ্য কারো নেই। দুনিয়াজুড়ে বেপরোয়া গতিতেই ছুটে চলেছে অবিরাম। কোভিডের এই ছুটন্ত মিছিলের শেষ কোথায় কেউ জানেনা।দ্বিতীয় তরঙ্গ ভীষণ ভয়ঙ্কর। বিশ্বব্যাপী স্বাস্থ্য-বিশেষজ্ঞদের পূর্বাভাস কাজে লাগছেনা। বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রেডিকশন কোভিডের লাগাম টেনে ধরতে ব্যর্থ। চিকিৎসা বিশেষজ্ঞরা অসহায়ভাবে কেবল নিষ্ফল প্রেসক্রিপশন দিয়ে যাচ্ছেন। প্রাণঘাতি করোনা কাউকে পাত্তা দিচ্ছেনা। অদৃশ্য শত্রু হার মানছেনা কিছুতেই।”

” আমরা করোনার চেয়ে শক্তিশালী”

“করোনা আর মৃত্যু’ শব্দ দুটো শুনতে শুনতে আপনি নিশ্চয় ভয়ে কুঁকড়ে আছেন, না? তাহলে আপনাকে কয়েকটা আশার কথা শুনাই। হয়তো আপনার ভয়টা চলে যাবে। স্বাভাবিক জীবনযাপন করতে পারবেন।”

একটা সময় হারিয়ে যায়,অনেক সময়ের মাঝে। একটা সম্পর্ক হারিয়ে যায় একটা কথার ভুলে।একটা মন ভেঙ্গে যায় ছোট্ট অপমানে। একটা জীবন শেষ হয়ে যায় করোনা ভাইরাসের কারনে।

জানি তুমিও একা, আমিও একা. পার্থক্য হলো করোনা ভাইরাস আমি কাঁদি, তুমি কাঁদোনা!

মাঝে মাঝেই এক সমুদ্র কষ্ট আসে, কষ্ট পাওয়া স্মৃতি গুলো চোখে ভাসে, করোনা ভাইরাসের বিষাক্ত ছোবল মনের ক্যানভাসে। তবুও মানুষ একে ওকে ঠিকই ভালোবাসে?

জীবন হলো একটা কঠিন পরীক্ষার নাম। যে পরীক্ষায় প্রত্যেকের জন্য প্রশ্নপত্র টা ভিন্ন ভিন্ন। তাই করোনাভাইরাস কে সরণ করে পড়া বাদ দিলে পরীক্ষায় ফেইল করাটা স্বাভাবিক

পৃথিবীতে বাঁচতে হলে অনেক সময় অনেক কিছু মেনে নিতে হয়। কিছু কিছু মুহূর্ত আসে যখন নিজের অসীম ভালো লাগাকে বিসর্জন দিতে হয় করোনাভাইরাসের কাছে।

মানুষ জীবনে ৬ বার হেরে গেছে।
১)টাকার কাছে।
২) ভালোবাসার কাছে।
৩) সময়ের কাছে।
৪) বিবেকের কাছে
৫) বন্ধুত্বের কাছে।
৬) অবশেষে কোরোনা ভাইরাসের কাছে

করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্য আমি পড়াশোনা লকডাউন করে দিয়েছি

“লকডাউন শেষ হলে তুমি প্রথমে কি খাবে
১) বিরিয়ানি
২) মোমো
৩) চাউমিন
৪) ফুচকা”

করোনা ভাইরাস নিয়ে উক্তি

যারা করোনাভাইরাস নিয়ে উক্তি পেতে চান তাদের জন্য সবচাইতে জনপ্রিয় করোনা ভাইরাস নিয়ে উক্তি আমরা উল্লেখ করেছি। তাই নিচে থেকে আপনাদের পছন্দের করোনা ভাইরাস নিয়ে উক্তি জেনে নিন।

“করোনা ভাইরাস পৃথিবীতে এসে প্রমাণ করে দিলো এই পৃথিবীতে কেউ কারো আপন জন নয়”

“করোনা
______
ক :কোরআন
রো:রোজা
না:নামাজ
আল্লাহ মনে হয় তার ইবাদত করতে বলেছেন”

পাখিরা নিশ্চিন্তে ঘুরে বেড়াচ্ছে আর মানুষ বন্দী জীবন অতিবাহিত করছে।

করোনা ভাইরাস নিয়ে উক্তি

চায়ের দোকানগুলো বন্ধ তাই গবেষণা পিছিয়ে যাচ্ছে আজ।
না হলে, এত দিন কবে ভ্যাক্সিন আবিষ্কার হয়ে যেত।
গবেষণা তো সব এখানে বসেই।

করোনা ভাইরাস মোকাবেলায় সব থেকে এগিয়ে শাহিন।
কারণ তিনি তার একটি বিখ্যাত উক্তিতে বলেছেন—
আম গাছে আম ফলে,
কুমড়ো ফলে চালে।
দূর থেকে কিস দিলাম,
তুলে নিয়ো গালে।

করোনা ভাইরাস নিয়ে বাণী

দীর্ঘদিন যাবৎ মানুষ ঘরবন্দি থাকায় তাদের কষ্টের জীবন যাপন চালনা শুরু হয়েছে। তাই অনেকেই আছেন যারা করোনা ভাইরাস নিয়ে কষ্টের বাণী শেয়ার করতে চান। তাদের জন্য খুঁজে খুঁজে কিছু ভালো মানের করোনা ভাইরাস নিয়ে বাণী উল্লেখ করা হয়েছে।

“যে হারায় শুধু সে-ই জানে”

এই করোনা আমাদের সবাইকে আমাদের রবের কাছে নিয়ে এসেছে। আমরা যেন এভাবেই সারাজীবন রবের ইবাদতে সামিল থাকতে পারি।

আল্লাহ আমাদের সবাইকে এই করোনাভাইরাস থেকে মুক্তি দান করুক (আমিন)

করোনা ভাইরাস নিয়ে বানী

আমরা যেন শুধুমাত্র করনা ভাইরাসকে ভয় না করি। ভারতের সর্বপ্রথম মহান আল্লাহকে ভয় করা উচিত।

আমরা সবাই যেন পাঁচ ওয়াক্ত নামাজ সঠিক মত আদায় করি। হালাল হারাম মেনে জীবন পরিচালনা করতে পারি। এই করোনা আল্লাহ আমাদের উপর থেকে তুলে নিন – আমীন

সর্বশেষ কথা

আশা করি আজকের পোস্ট এর সাহায্যে করোনা ভাইরাস নিয়ে ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে জানতে পেরেছেন। এই পোস্ট যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সবাইকে শেয়ার করবেন। আরো নতুন নতুন করোনা ভাইরাস নিয়ে ফেসবুক স্ট্যাটাস পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।

আরও দেখুনঃ 

জীবন নিয়ে উক্তি

জীবন নিয়ে কিছু কথা

স্মার্ট ফেসবুক স্ট্যাটাস

কষ্টের জীবন নিয়ে কিছু কথা

ছেলেদের জীবন নিয়ে কিছু কথা

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button