উক্তিশুভেচ্ছা বার্তাস্ট্যাটাস

১৪ ফেব্রুয়ারি ২০২২ বিশ্ব ভালোবাসা দিবস শুভেচ্ছা, উক্তি, ক্যাপশন, ছন্দ ও মেসেজ

ভ্যালেন্টাইন এই দিনটি ভালবাসা এবং রোম্যান্সের সাথে উদযাপন করার একটি উপলক্ষ। ১৪ ই ফেব্রুয়ারী বিশ্বের সবচেয়ে আশ্চর্যজনক ঘটনা যা ভ্যালেন্টাইন্স ডে। প্রতি বছর মানুষ এই দিনটিকে ভালোবাসা ও ভালোবাসাদিয়ে উদযাপন করে থাকে।

এই দিনে সব ধরণের মানুষ তাদের ভালবাসা প্রকাশ করে এবং একে অপরের সাথে উপহার বিনিময় করে। কিন্তু তরুণ-তরুণী ছেলে-মেয়ে উভয়েই এই দিনটি তাদের প্রেমিক-প্রেমিকাদের সাথে উদযাপন করে থাকে। ভ্যালেন্টাইনস ডে-তে সব দম্পতিই চেষ্টা করছেন সঙ্গীর সঙ্গে সুন্দর মুহূর্ত কাটানোর।

১৪ ফেব্রুয়ারি ২০২২ বিশ্ব ভালোবাসা দিবস

কেবল দম্পতিরাই এই দিনটি উপভোগ করছেন না, তবে সমস্ত ধরণের লোকেরাও এই দিনটি উদযাপন করে এবং শুভেচ্ছা বার্তা পাঠিয়ে সবাইকে শুভ ভ্যালেন্টাইন ডে ২০২২ এর শুভেচ্ছা জানান।

অনেক লোক তাদের অনুভূতি প্রকাশ করে এবং তাদের ক্রাশের ইচ্ছার ভ্যালেন্টাইন বার্তাটি প্রস্তাব করে। বন্ধুরাও তাদের বন্ধুদের কাছে বার্তা পাঠাচ্ছে এবং একসাথে এই সুন্দর দিনটি উপভোগ করছে।

বিশ্ব ভালোবাসা দিবস শুভেচ্ছা

ভালোবাসা একটি মাত্র শব্দ কিন্তু এই সহজ শব্দের অর্থ হাজার হাজার অনুভূতি। এই সহজ শব্দটি পৃথিবীকে শ্বাস-প্রশ্বাসযোগ্য করে তোলে, চারপাশকে সহনীয় এবং উপভোগ্য করে তোলে। ভ্যালেন্টাইন্স ডে আপনার ভালবাসা ভাগ করে নেওয়ার জন্য নিবেদিত এবং আপনার জিএফ-এ আপনার সমস্ত অনুভূতি প্রকাশ করার জন্য নিবেদিত।

আপনি যদি আপনার দিনটি কীভাবে শুরু করবেন সে সম্পর্কে ভাবছেন তবে প্রথমে আপনার জিএফকে প্রভাবিত করার জন্য একটি রোমান্টিক ভ্যালেন্টাইন বার্তা পাঠান। এখানে আপনি তার জন্য অনেক রোমান্টিক বার্তা খুঁজে পেতে পারেন।

যত দূরে যাওনা কেনো, থাকবো তোমার পাশে,
যেমন করে বৃষ্টি ফোঁটা জড়িয়ে থাকে ঘাসে,
সকল কষ্ট মুছে দেবো, দেবো মুখের হাসি,
হৃদয় থেকে বলছি তোমায়, অনেক ভালোবাসি ।

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,
তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে,
তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা,
সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।

খুজে দেখো মনের মাঝে, আছি আমি স্বপ্নের সাঁজে,
তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়,
সুখের সে স্বপ্নের মাঝে পাবে তুমি আমায় ।

হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড় । আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম । আমি কল্পনার সাগরে ভেসে চলে যাব, যাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা ?

আরও দেখুনঃ ১০০+ ভালোবাসা দিবসের স্ট্যাটাস

বিশ্ব ভালোবাসা দিবস উক্তি

এক মাস পরে, চমৎকার এবং সুন্দর ভ্যালেন্টাইন আবার এখানে। এই দিনটি সমস্ত দম্পতির জন্য তাদের প্রেমিকের প্রতি তাদের অনুভূতি প্রকাশ করার জন্য উপযুক্ত উপলক্ষ। কিন্তু ভালোবাসা বা অনুভূতি প্রকাশ করা সহজ কাজ নয়।

এটা আমাদের জন্য কঠিন, আমরা অনেকেই ভাবছি কিভাবে তার কাছে আমার ভালোবাসা প্রকাশ করা যায়। এই কারণে, এখানে আমরা তার জন্য একটি ভ্যালেন্টাইন্স ডে বার্তা প্রদান করছি। একটি সুন্দর এসএমএস সংগ্রহ করুন এবং এই ইভেন্টটি উদযাপন করতে তাকে পাঠান।

তুমি কি জানো পাখি কেন ডাকে ? “তোমার ঘুম ভাঙ্গাবে বলে । তুমি কি জানো ফুল কেন ফোটে ? “তুমি দেখবে বলে । তুমি কি জানো আকাশ কেন কাঁদে ? “তোমার মন খারাপ বলে । তুমি কি জানো তোমাকে সবাই পছন্দ করে কেন ? “তুমি খুব ভাল বলে । তুমি কি জানো তুমি এতো ভালো কেন ? “তুমি আমার “বন্দু” বলে ।

প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না, যা হয় তা হল ভালো লাগা । আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার ।

প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান ,দুটি পাখির একটি নীড় , একটি নদীর দুটি তির , দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা ।

আরও দেখুনঃ ৪০+ ভালোবাসা দিবসের উক্তি

বিশ্ব ভালোবাসা দিবস ক্যাপশন

ভ্যালেন্টাইন্স ডে অনেক ভালবাসা সঙ্গে একটি বিশেষ মুহূর্ত নিয়ে আসে। সুতরাং, স্ত্রীরা তাদের স্বামীর সাথে একটি সুন্দর মুহুর্ত তৈরি করছে। 14 ফেব্রুয়ারী একটি মেমোরিয়াল ডে তৈরি করতে, আপনার স্বামীর সাথে কিছু সুন্দর, রোমান্টিক এবং সুন্দর এসএমএস।

একটি সুন্দর বাক্য তাকে খুব বিশেষ এবং সুখী করে তুলতে পারে। এখানে সব ধরনের ভ্যালেন্টাইনস এসএমএস রয়েছে যা আপনি আপনার স্বামীকে পাঠাতে পারেন।

আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালোবাসা নিব, দাও তুমি কত ভালোবাসা দিবে আমায় । বিনিময়ে একটি হৃদয় তোমাকে দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়…..

জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালোবাসতে গিয়ে তোমার প্রেমে পড়েছি, জানতাম না কাকে বলে ভালোবাসা, শিখিয়েছ তুমি ।…

ভালোবাসা দিবসের quotes

জানিনা তুমি কে ! আর কেনই বা ডাকি তোমাকে আমি , তোমার জন্য নিশি জাগি আর একাই বসে থাকি, তুমিতো অদেখা সেই স্বপ্ন ,তুমি আমার কল্পনার রাজকুমার

অল্প অল্প করে তুমি এ হৃদয়ে প্রেম জাগালে, তাইতো আমি পাগলের মতো ভালোবাসি তোমাকে, সারা জীবন তোমার সাথে করতে চাই বসবাস । 

আরও দেখুনঃ ৫০+ ভালোবাসা দিবসের এসএমএস

বিশ্ব ভালোবাসা দিবস ছন্দ

১৪ ই ফেব্রুয়ারী আপনার স্ত্রীর দিনটিকে বিশেষ করে তোলার জন্য প্রেম, স্নেহ এবং রোম্যান্স যুক্ত করার নিখুঁত সুযোগ। সুতরাং, আপনার আরাধ্য স্ত্রীর সাথে প্রচুর রোমান্টিক ক্রিয়াকলাপের সাথে এই দিনটি উদযাপন করুন।

আপনি তার জন্য রোমান্টিক ভ্যালেন্টাইন এসএমএস পাঠিয়ে আপনার স্ত্রীকে ভালবাসার অনুভূতিও করতে পারেন। এখানে আপনি আপনার স্ত্রীর জন্য অনেক সুন্দর এবং হৃদয় স্পর্শকারী ভ্যালেন্টাইন বার্তা খুঁজে পেতে পারেন।

ভালোবাসি বাগানের ঝরে যাওয়া ফুল,ভালোবাসি মেঘলা নদীর কুল, ভালোবাসি উড়ন্ত এক ঝাঁক পাখি । আর ভালোবাসি তোমার ওই দুই নয়নের আঁখি ।

জানিনা কতটুকু ভালোবাসি তোমায়, শুধু বলবো আমার ভালোবাসার শেষ নেই, তুমি যদি এর সীমানা খুজতে যাও তুমি নিজেই হারিয়ে যাবে আমার ভালোবাসার অতল গভীরে ।

ভালোবাসা দিবসের sms

কোনো এক কুয়াশা ভেজা সকালে দেখেছিলাম তোমায়, দেখেছিলাম সাদাসিধে সাজে এলোমেলো চুলে মুখ ঢেকে যায়, আর পাগল হয়ে যাই আমি, কি নিষ্পাপ চাহনি তার, চোখের ভাষায় বলে দিতে চায়- আমিও ভালোবাসি তোমায়……

তোমার জন্য আমার শেষ অনুরোধ, কখনো পারলে ভালোবেসো….. আমাকে নয়, অন্য কাউকে….. তবে তোমার মতো করে নয়, আমার মতো করে…… যাতে কোন চাওয়া থাকবে না, থাকবে না কোন প্রাপ্তি । থাকবে শুধুই প্রতিক্ষা আর ভালোবাসা…….

আরও দেখুনঃ ৭০+ ভালোবাসা দিবসের ক্যাপশন

বিশ্ব ভালোবাসা দিবস মেসেজ

বন্ধুরা আমাদের জীবনের সঙ্গী, তারাও আমাদের পরিবার। আমাদের জীবনের যে কোনও পরিস্থিতিতে, তারা সর্বদা আমাদের সমর্থন করে। কিন্তু আমরা আমাদের বন্ধুদের কাছে প্রকাশ করতে পারি না যে আমরা তাদের কতটা ভালবাসি।

সুতরাং, ভ্যালেন্টাইন আমাদের বন্ধুদের বলার জন্য উপযুক্ত সময় আমরা তাদের কতটা ভালবাসি। আপনি হৃদয় স্পর্শকারী ভ্যালেন্টাইন এসএমএস পাঠিয়ে আপনার বন্ধুদের জন্য আপনার ভালবাসা প্রকাশ করতে পারেন।

খুঁজিনি কারো মন, তোমার মন পাবো বলে!! ধরিনি কারো হাত, তোমার হাত ধরবো বলে!! হাঁটিনি কারো সাথে, তোমার সাথে হাঁটবো বলে!! বাসিনি কাউকে ভাল তোমাকে ভালোবাসবো বলে!

মন দেখে ভালোবাসো, ধন দেখে নয়””””গুন দেখে প্রেম করো, রুপ দেখে নয়””””রাতের বেলায় সপ্ন দেখো, দিনের বেলায় নয়”” “”একজনকে ভালোবাসো, দশ জনকে নয় “”

ভালোবাসা দিবসের মেসেজ

ভালবাসার মানুষ যতোই দূরে থাকুকনা কেনো, কখনো মনে হবে না যে সে দূরে আছে, যদি সে অনুভবে মিশে থাকে ।
ভালবাসা মানে আবেগের পাগলামি,,ভালবাসা মানে কিছুটা দুষ্টামি ।ভালবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,,ভালবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা ।

ভালোবাসা এক অদ্ভুত অনুভূতি__ যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না__ যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না__ আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে না ।

valobasha dibosh sms

প্রেম এক সুখ পাখি! পুষতে হয় বুকের খাঁচায় । সেই প্রেম পৃথিবীতে কাউকে হাসায় আবার কাউকে কাদায় ।

যদি ভালোবাসা বিশেষ কিছুর উপর নির্ভর করে গড়ে ওঠে, তাহলে সেই বিশেষ কিছু হারিয়ে গেলে ভালোবাসাও হারিয়ে যায়!! কিন্তু যে ভালবাসা কোন কিছুর উপরই নির্ভর করেনা, সেটাই চির জীবনের জন্য থেকে যায়, এটাকেই হয়তো বলে “স্বার্থহীন ভালবাসা”

Read More

ভালোবাসা দিবসের স্ট্যাটাস, উক্তি, এসএমএস, ক্যাপশন ও ছবি

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button