Teletalk Offer

টেলিটক এমএনপি অফার ২০২১ (Teletalk MNP Offer)

টেলিটক এমএনপি অফার ২০২১ (Teletalk MNP Offer)। টেলিটক এমএনপি অফার সবার জন্য। আপনারা এখন আপনাদের নাম্বার পরিবর্তন না করে টেলিটকে চলে আসতে পারেন খুব সহজেই। আর টেলিটকে চলে আসবে আপনার জন্য থাকবে আকর্ষণীয় সব এমএনপি অফার। আপনি আপনার আগের নাম্বার পরিবর্তন না করেই চলে আসতে পারবেন টেলিটকে। এই পদ্ধতিকে বলা হয় এমএনপি অফার। তাই আজকের এই পোস্ট থেকে টেলিটক এমএনপি অফার সম্পর্কে বিস্তারিত জানুন।

টেলিটক এমএনপি অফার ২০২১

মোবাইল নাম্বার পোর্টেবিলিটি বর্তমানে একটি জনপ্রিয় সিস্টেম। তাই টেলিটকের চলে আসলে আপনাদের জন্য থাকবে আকর্ষণীয় সব অফার। আপনারা পাবেন টেলিটক এমএনপি ইন্টারনেট অফার, মিনিট অফার, এসএমএস অফার এবং আকর্ষণীয় কল রেট অফার। তাই আমরা নিচের অংশে টেলিটক এমএনপি অফার সম্পর্কিত সকল তথ্য দিয়েছে। যেখান থেকে আপনারা টেলিটক এমএনপি প্যাক গুলো জানতে পারবেন।

টেলিটক এমএনপি ইন্টারনেট অফার

টেলিটক এমএনপি সিম চালু করার পর আপনার জন্য থাকবে ইন্টারনেট ফ্রি অফার। এবং কত জিবি ফ্রী পাবেন সেই তথ্য আমরা নিচে দিয়েছি। নিচে থেকে টেলিটক এমএনপি ইন্টারনেট অফার teletalk mnp offer সম্পর্কিত সকল তথ্য জেনে নিন।

টেলিটক ৪৫ টাকায় ১ জিবি

মেয়াদঃ ৩০ দিন

টেলিটক ২জিবি ৩১ টাকা

মেয়াদ ২ দিন

টেলিটক ৩০ জিবি ৪৪৯টাকা

মেয়াদ ৩০ দিন

টেলিটক এমএনপি মিনিট অফার

যারা টেলিটক এমএনপি সিম ক্রয় করেছেন তাদের জন্য টেলিটক দিচ্ছে মিনিট অফার। তাই এখান থেকে দেখে নিন টেলিটক এম এন পি মিনিট অফার teletalk mnp minute offer। আমরা এখানে টেলিটক এমএনপি মিনিট অফার এর সকল তথ্য তুলে ধরেছি।

কেনার সময় জেনে নিবেন। কারণ মিনিট অফার পরিবর্তনশীল। 

টেলিটক এমএনপি এসএমএস অফার

টেলিটক নতুন এমএনপি সংযোগে থাকছে আকর্ষণীয় এসএমএস অফার teletalk mnp sms offer। নতুন এমএনপি সিম এ থাকছে অনেকগুলো ফ্রি এসএমএস। যে এসএমএস‌ গুলো আপনি যেকোনো সিম অপারেটরের সাথে ব্যবহার করতে পারবেন।

  • 30 পয়সা প্রতি এসএমএস (যেকোনো নাম্বারে 24 ঘন্টা)
  • 15 কেবি প্রতি ব্যবহারের জন্য ইন্টারনেট চার্জ 1 পয়সা (24 ঘন্টা)

টেলিটক এমএনপি কলরেট অফার

সবার জন্য কলরেট অফার অনেক গুরুত্বপূর্ণ। তাই টেলিটক এমএনপি গ্রাহকদের স্পেশাল কলরেট অফার দেওয়া হবে। আপনারা খুব কম টাকা খরচ করে কথা বলতে পারবেন সারাদিন। তাই নিচে থেকে টেলিটক এমএনপি কলরেট অফার teletalk mnp call rate offer সম্পর্কে তথ্য দেখে নিন।

যেকোন লোকাল নাম্বারে ৪৭ পয়সা/মিনিট (২৪ ঘন্টাই)
১ সেকেন্ড পালস

টেলিটক এমএনপি রিচার্জ অফার

নির্দিষ্ট পরিমাণ রিচার্জ করে টেলিটক এমএনপি অফার আরো বিশেষ ভাবে উপভোগ করতে পারবেন। কারণ রিচার্জ করার মাধ্যমে আপনার অনেক ফ্রি ইন্টারনেট, মিনিট এবং এসএমএস অফার একটিভ হবে। তাই দেখে নিন টেলিটক এমএনপি রিচার্জ অফার teletalk mnp recharge offer কোড সমূহ।

  • ১ জিবি @ ৪৫ টাকা (মেয়াদ ৩০দিন)
  • ২ জিবি @ ৩১ টাকা (মেয়াদ ২ দিন)
  • ৩০ জিবি @ ৪৪৯ টাকা (মেয়াদ ৩০ দিন)

টেলিটকে মাইগ্রেট করতে যা করতে হবেঃ 

  • জাতীয় পরিচয়পত্রের (এনআইডি) তথ্যাবলি নিয়ে টেলিটকে কাস্টমার কেয়ার সেন্টারে গিয়ে নতুন একটি সিম (নম্বর আগেরটাই) নিতে হবে।
  • এই সিম পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে চালু হবে।
  • একজন গ্রাহক ৫০টাকা খরচ করে অপারেটর বদল করতে পারবেন।
  • তবে আগের অপারেটরে ফিরতে হলে তাঁকে ৯০ দিন অপেক্ষা করতে হবে।
  • ৯০ দিন পর ওই গ্রাহক আবারও অপারেটর বদলের সুযোগ পাবেন।
  • ৭২ ঘণ্টার মধ্যে বদলাতে চাইলে ব্যয় হবে ৫০ টাকা
  • ২৪ ঘণ্টার মধ্যে বদলাতে চাইলে ব্যয় হবে ১০০ টাকা

সর্বশেষ কথা

আশা করি আমাদের পোস্টের মাধ্যমে টেলিটক এমএনপি অফার teletalk mnp pack code সম্পর্কে সকল তথ্য পেয়েছেন। আপনাদের যদি আমাদের টেলিটক এমএনপি অফার পোস্ট ভাল লেগে থাকে। তাহলে সবার সাথে শেয়ার করুন যাতে যারা টেলিটক সংযোগে চলে আসতে চায়। তারা টেলিটক এমএনপি অফার দেখে চলে আসতে পারে। এবং টেলিটক এমএনপি অফার আপডেট নিলে আমরা পরবর্তীতে জানিয়ে দিবো।

আরও দেখুনঃ 

জিপি এমএনপি অফার (GP mnp Offer)

এয়ারটেল এমএনপি অফার (Airtel MNP Offer)

রবি এমএনপি অফার ( Robi mnp Offer)

বাংলালিংক এমএনপি অফার (Banglalink mnp offer)

Show More

Tech Tips

টেক টিপস সকল ধরনের বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। আমরা সব সময় আমাদের সর্বোচ্চটা চেষ্টা করি। আমরা চেষ্টা করি সবাইকে টেকনিকাল তথ্য দিয়ে সাহায্য করার।

Related Articles

Back to top button