কাস্টমার কেয়ার

ট্যাপ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ারের নাম্বার ও ঠিকানা

ট্যাপ কাস্টমার কেয়ার নাম্বার, যোগাযোগ ও সকল শাখা সমূহের ঠিকানা। আপনারা যারা ট্যাপ কাস্টমার কেয়ার নাম্বার খুঁজছেন। তারা আজকে আমাদের এই পোস্ট থেকে ট্যাপ কাস্টমার কেয়ার নাম্বার tap customer care number এবং সকল ব্রাঞ্চের ঠিকানা জানতে পারবেন।

বর্তমান সময়ে মোবাইল ব্যাংকিং করার জন্য ট্যাপ অনেক জনপ্রিয়। তাই আপনি হয়তো কোন সমস্যা সমাধানের জন্য ট্যাপ কাস্টমার কেয়ার নাম্বার জানতে চাচ্ছেন। এখানে বিকাশ কাস্টমার কেয়ার হেল্পলাইন নাম্বার এবং হেড অফিসের সকল তথ্য দেওয়া হয়েছে।

বাংলাদেশের একটি ডিজিটাল মোবাইল ব্যাংকিং সার্ভিস হচ্ছে ট্যাপ। ডিজিটাল মোবাইল ব্যাংকিং সার্ভিসটি বাংলাদেশের ডাক বিভাগ কর্তৃক পরিচালিত ও নিয়ন্ত্রিত হয়। বর্তমানে বাংলাদেশে ট্যাপ মোবাইল ব্যাংকিং একটি জনপ্রিয় মোবাইল ব্যাংকিং অর্জন করতে সক্ষম হয়েছে। এবং দিনের পর দিন এর গ্রাহক সংখ্যা ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। সুতরাং ট্যাপ গ্রাহকগণ প্রতিনিয়ত কাস্টমার।

Contents

ট্যাপ কাস্টমার কেয়ার হেড অফিস

আপনি যদি ট্যাপ এর কাস্টমার কেয়ারের হেড অফিসে যেতে চান। অথবা আপনার কোন সমস্যা হেড অফিসের সাথে শেয়ার করতে চান।‌ তাহলে আপনি নিম্নে উল্লেখিত নাম্বার অথবা ইমেইল করার মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

ঠিকানাঃ ট্র্যাক্সিয়া এক্সিয়াটা ডিজিটাল লিমিটেড, 57 এবং 57 / এ, উদয় টাওয়ার (17 তলা), গুলশান অ্যাভিনিউ, গুলশান – 1, –াকা – 1212

ট্যাপ হেল্প লাইন নাম্বার

ট্যাপ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার দেখে নিন। ট্যাপ প্রতিনিধির সাথে কথা বলার জন্য কয়েকটি মাধ্যম রয়েছে। সে মাধ্যমগুলো এখানে দেয়া হলো। আপনি চাইলে উল্লেক্ষিত নাম্বারে কল করে আপনার সমস্যার কথা বলতে পারবেন। ট্যাপ হেল্পলাইন নাম্বার দেওয়া হল – Helpline Number (09612201201)।

+88-02-44870031
+88-02-44870032
+88-02-9850638

ট্যাপ কাস্টমার কেয়ার লাইভ চ্যাট

আপনি ট্যাপ কাস্টমার কেয়ার লাইভ চ্যাট করে আপনার সমস্যা সমাধান করতে পারবেন। লাইভ চ্যাট করার জন্য নিচের লিংকে ক্লিক করুন।

এবং ট্যাপ ফেসবুকের অফিসিয়াল পেইজে কমেন্ট করার মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। নিচে ট্যাপ অফিশিয়াল ফেইসবুক পেজ লিংক দেওয়া হল:

ফেসবুক ফ্যান পেজ:

Official Website Link:

ট্যাপ অ্যাপ ডাউনলোড লিংকঃ

ট্যাপ একাউন্ট চেক নাম্বার

আপনি যদি আপনার ট্যাপ একাউন্ট চেক করতে চান তাহলে আপনি একটি নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে খুব সহজে আপনার ট্যাপ একাউন্ট কোড চেক করতে পারবেন।

ট্যাপ একাউন্ট চেক নাম্বারঃ

ট্যাপ কাস্টমার কেয়ার নাম্বার, যোগাযোগ ও সকল শাখা সমূহের ঠিকানা

যারা ট্যাপ কাস্টমার কেয়ার নম্বর এবং বাংলাদেশের সকল বিভাগ এবং জেলার শাখা সমূহের ঠিকানা জানতে চান। তাদের জন্য এখানে ট্যাপ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার যোগাযোগের নাম্বার এবং ঠিকানা দেয়া হয়েছে।

ট্যাপ কাস্টমার কেয়ার ঢাকা বিভাগের সকল শাখা

আপনারা যারা ঢাকা বিভাগের বিকাশ কাস্টমার কেয়ার জানতে চান। তাদের জন্য এখানে ঢাকা বিভাগের সকল জেলার কাস্টমার কেয়ার নাম্বার এবং ঠিকানা দেয়া হয়েছে। ট্যাপ কাস্টমার কেয়ার গাজীপুর, ট্যাপ কাস্টমার কেয়ার নারায়ণগঞ্জ।

ট্যাপ কাস্টমার কেয়ার গাজীপুর, ট্যাপ কাস্টমার কেয়ার সাভার, ট্যাপ কাস্টমার কেয়ার মিরপুর। দেখুন ট্যাপ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার ঢাকা। আরও পাবেন ট্যাপ কাস্টমার কেয়ার কিশোরগঞ্জ।

বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম বিভাগের সকল শাখা

ট্যাপ কাস্টমার কেয়ার চট্টগ্রাম এবং চট্টগ্রাম বিভাগের সকল জেলার মোবাইল নাম্বার এবং ঠিকানা দেওয়া হয়েছে। ট্যাপ কাস্টমার কেয়ার ফেনী, আরও পাবেন নিচে।

ট্যাপ কাস্টমার কেয়ার কুমিল্লা বিভাগের সকল শাখা

যারা ট্যাপ কাস্টমার কেয়ার কুমিল্লা এবং ওই বিভাগের সকল জেলা নাম্বার পেতে চান। তারা এখান থেকে সকল নাম্বার পেয়ে যাবেন। দেখে নিন ট্যাপ কাস্টমার কেয়ার কুমিল্লা।

ট্যাপ কাস্টমার কেয়ার রংপুর বিভাগের সকল শাখা

রংপুর বিভাগের ট্যাপ কাস্টমার কেয়ার মোবাইল নাম্বার এবং ঠিকানা নিচে দেওয়া হয়েছে।

ট্যাপ কাস্টমার কেয়ার খুলনা বিভাগের সকল শাখা

খুলনা বিভাগের সকল ট্যাপ কাস্টমার কেয়ার নাম্বার ‌এবং ঠিকানা নিচে তালিকা করে দেওয়া হয়েছে। তাই দেখুন ট্যাপ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার খুলনা।

ট্যাপ কাস্টমার কেয়ার রাজশাহী বিভাগের সকল শাখা

রাজশাহী বিভাগের ট্যাপ কাস্টমার কেয়ার মোবাইল নাম্বার এবং ঠিকানা নিচে দেওয়া হয়েছে।

ট্যাপ কাস্টমার কেয়ার ময়মনসিংহ বিভাগের সকল শাখা

ময়মনসিংহ বিভাগের ট্যাপ কাস্টমার কেয়ার মোবাইল নাম্বার পেতে নিচের অংশ খেয়াল করুন। দেখুন ট্যাপ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার ময়মনসিংহ।

ট্যাপ কাস্টমার কেয়ার বরিশাল

বরিশাল বিভাগের সকল ট্যাপ কাস্টমার কেয়ার‌ নাম্বার ও ঠিকানা এখানে তালিকা আকারে দেয়া হয়েছে।

বিকাশ কাস্টমার কেয়ার সিলেট

সিলেট বিভাগের সকল ট্যাপ কাস্টমার কেয়ার মোবাইল নাম্বার এবং ঠিকানা দেওয়া হয়েছে এখানে।

শেষ কথা

আশাকরি ট্যাপ কাস্টমার কেয়ার নম্বর এবং যোগাযোগের ঠিকানা জানতে পেরেছেন। ট্যাপ কাস্টমার কেয়ার পোস্টটি সবার সাথে শেয়ার করবেন। যাতে সবাই ট্যাপ কাস্টমার কেয়ার নাম্বার এবং নিকটস্থ অফিসের ঠিকানা জানতে পারে। ট্যাপ কাস্টমার কেয়ার সম্পর্কে কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

আরও দেখুনঃ 

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার, যোগাযোগ ও সকল শাখা সমূহের ঠিকানা

বিকাশ একাউন্ট বন্ধ করার নিয়ম (How to delete Bkash account)

রকেট কাস্টমার কেয়ার নাম্বার ও সকল শাখা সমূহের ঠিকানা

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button