শ্রীলংকার আজকের টাকার রেট

শ্রীলংকার আজকের টাকার রেট | শ্রীলঙ্কার ১ টাকা বাংলাদেশের কত টাকা

প্রতিটি দেশের টাকার মান ভিন্ন একেক দেশের টাকার মান একেক রেট। তবে আমাদের বাংলাদেশে শ্রীলংকা টাকার মান কেমন তা জানতে পারবেন এই পোষ্টের মাধ্যমে। বাণিজ্যিক ক্ষেত্রে হোক বা ভ্রমণের উদ্দেশ্যে যারা শ্রীলংকার টাকার মান জানতে চায়, তারা খুব সহজে জানতে পারবে।

সাধারণত প্রবাসীরা টাকার মান বেশি জানতে চায়। এছাড়াও বিভিন্ন কাজের ক্ষেত্রে বা ণিজ্যিক ক্ষেত্রে জানার জন্য অনেকেই আগ্রহী। অন্যান্য দেশের অনুযায়ী শ্রীলঙ্কায় বাংলাদেশী প্রবাসী অনেকটাই কম। যাই হোক না কেন যারা বাংলাদেশে থেকে শ্রীলঙ্কায় কর্মরত রয়েছে। তাদের জন্য আজকের এই পোস্ট অনেক উপকার আসবে।

এছাড়াও যারা ভ্রমণ করতে শ্রীলঙ্কায় যাওয়ার জন্য টাকা রেট জানতে ইচ্ছুক। তারা এই পোস্ট থেকে শ্রীলংকার আপডেট টাকার রেট জেনে নিতে পারবে। আমরা প্রতিনিয়ত শ্রীলংকা টাকার রেট বাংলাদেশ ব্যাংক রেট অনুযায়ী তুলে ধরি।

তাই আপনি যদি শ্রীলংকার টাকার বাংলাদেশে টাকা এক্সচেঞ্জ করতে চান। বা দেশে টাকা পাঠানোর পূর্বে বাংলাদেশের ব্যাংক রেট জানতে চান। তাহলে এখান থেকে জেনে নিন শ্রীলংকার ১ টাকা, ১০০ টাকা, ৫০০ টাকা, ১০০০ টাকা সমান বাংলাদেশি টাকায় কত।

শ্রীলংকা টাকার মান

শ্রীলংকার মুদ্রার নাম অনেকেরই অজানা। তবে যারা অনলাইনে যুক্ত রয়েছে অনেকেই বিভিন্ন দেশের মুদ্রার নাম জানে। যারা শ্রীলংকায় কর্মরত রয়েছে শ্রীলংকার রুপি বাংলাদেশি টাকায় এক্সচেঞ্জ করতে চায়। এর জন্য অনেকেই অনুসন্ধান করে শ্রীলংকার রুপি সমান বাংলাদেশি টাকায় কত।

শ্রীলংকার রুপি বাংলাদেশের টাকার মান অনুযায়ী অনেকটাই কম। বাংলাদেশ ব্যাংক শ্রীলংকা রুপি সমান বাংলাদেশি বর্তমান রেটের সঠিক মূল্য দিচ্ছে। আপনি যদি শ্রীলঙ্কায় প্রবাসী হয়ে থাকেন। তাহলে এই পোস্ট বুকমার্ক করে রাখতে পারেন। এতে করে আপনি যখন দেশে টাকা পাঠাবেন দ্রুত পেইজ ভিজিট করে বর্তমান রেট জেনে নিতে পারবেন।

বাংলাদেশ ও শ্রীলংকার টাকার মান

বিভিন্ন দেশের টাকার মান অনেক উন্নত এবং অনেক দেশে টাকার মান কম এর মধ্যে শ্রীলংকার টাকার মান। আমাদের বাংলাদেশের টাকার মানের থেকেও শ্রীলংকার টাকার মান অনেকটাই কম। শ্রীলংকার এক টাকা সমান বাংলাদেশের ‌০.০২৮ টাকা যা শ্রীলংকা টাকা বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ রেট। এদিকে বাংলাদেশের এক টাকা সমান শ্রীলংকার ৩.৫২ রুপি। তাই যারা টাকা এক্সচেঞ্জ করতে চান তারা অবশ্যই এ বিষয়ে খেয়াল রাখতে পারেন। তবে প্রতিনিয়ত টাকার মান আপডেট হচ্ছে। সে অনুযায়ী টাকা এক্সচেঞ্জ করার পূর্বে বর্তমান রেট জেনে রাখা জরুরি।

শ্রীলংকা টাকার মান কত

বাংলাদেশ ব্যাংক বিভিন্ন দেশে টাকা এক্সচেঞ্জ করার সুযোগ দেয়। যারা শ্রীলঙ্কায় প্রবাসী রয়েছে কিংবা শ্রীলংকার সাথে বাণিজ্য করে। এক্ষেত্রে বাংলাদেশ ব্যাংকের সহায়তা নিতে হয়। যারা বৈধভাবে টাকা উপার্জন করে। তারা বৈধভাবে টাকা পাঠায় এর জন্য ব্যাংকের বা অনলাইন ব্যাংকের সুবিধা গ্রহণ করতে হয়।

এক্ষেত্রে বাংলাদেশ ব্যাংক সে সুযোগ-সুবিধা দিচ্ছে। শ্রীলংকার রুপি বাংলা টাকা এক্সচেঞ্জ রেট জানতে চাইলে নিচে থাকা টেবিল খেয়াল করুন। ওখানে আমরা শ্রীলংকার বর্তমান রেট তুলে ধরেছি। আশা করা যায় ওখান থেকে আপনি প্রতিদিন টাকার আপডেট জেনে নিতে পারবেন, এবং সে অনুযায়ী এক্সচেঞ্জ করে নিতে পারবেন।

শ্রীলংকার ১ টাকা বাংলাদেশের কত টাকা

আমরা ইতিমধ্যে জানতে পেরেছি শ্রীলংকা বর্তমান টাকার রেট কত। আপনারা যারা শ্রীলংকার এক রুপি বাংলাদেশী টাকায় কত। তা জেনে সেই অনুযায়ী নিজের হাতে থাকা শ্রীলংকার রুপি বাংলা টাকায় এক্সচেঞ্জ করতে চান। তারা জেনে রাখুন শ্রীলংকার বর্তমান টাকার রেট ০.০২৬ টাকা। সাধারণত এক টাকা সমান বাংলা টাকা কত হয় তা জেনে নিলে হয়। আপনাদের সুবিধার্থে আমরা এক রুপির অধিক পরিমাণ টেবিল আকারে তুলে ধরেছি। ওখান থেকে আপনি প্রতিদিনের আপডেট রেট জেনে নিতে পারবেন

শ্রীলংকা টাকার রেট

আশা করা যায় আপনি ইতিমধ্য শ্রীলংকার টাকার মান কেমন জানতে পেরেছেন। আমরা আপনাদের সুবিধার্থে টেবিল আকারে শ্রীলংকার বর্তমান টাকার রেট তুলেছি। এখান থেকে আপনি খুব সহজেই শ্রীলংকার ১ রুপি থেকে ১০০০ রুপি বাংলাদেশি টাকার রেট কত হয় তা জানতে পারবেন। জানার জন্য অবশ্যই নিচে থাকা টেবিল খেয়াল করুন।

শ্রীলংকার রুপি বাংলাদেশী টাকা
১ রুপি ১.২৭ টাকা
১০ রুপি ১২.১০ টাকা
১০০ রুপি ১২৭ টাকা
১০০০ রুপি ১২৭০ টাকা

আশা করা যায় এই পোস্ট থেকে শ্রীলংকা টাকা রেট জেনে নিতে পেরেছেন। যদি এই পোস্ট আপনাদের কাছে ভালো লেগে থাকে। তাহলে আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন তারাও এ বিষয়ে জানতে পারবে।

আরও দেখুনঃ 

সৌদি রিয়াল রেট বাংলাদেশ – দেখুন আজকের বিকাশ ও ব্যাংক রেট

সাউথ কোরিয়া আজকে টাকার রেট | দক্ষিণ কোরিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা

আজকের পাউন্ড রেট বাংলাদেশ | ১ পাউন্ড = কত টাকা ২০২৩

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *