এসএমএস দিয়ে এইচএসসি রেজাল্ট

এসএমএস দিয়ে এইচএসসি রেজাল্ট ২০২২ দেখার নিয়ম

মাত্র প্রকাশিত হয়ে গেল এইচএসসি রেজাল্ট 2022। তাই অনেকেই পূর্বে ফলাফল পাওয়ার জন্য অনলাইন রেজিস্ট্রেশন করে রাখতে চাই। অর্থাৎ অনেকেই এসএমএসের মাধ্যমে এইচএসসি ফলাফল চেক করতে চায়। আপনিও যদি আপনার এইচএসসি ফলাফল এসএমএসের মাধ্যমে দেখতে চান। তাহলে আজকের এই আর্টিকেল আপনার জন্য।

গত 11 ফেব্রুয়ারি শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি সাংবাদিকদের এক প্রেস ব্রিফিংয়ে বলেন 13 ফেব্রুয়ারি রোজ রবিবার সকাল 10 টায় প্রকাশ করা হবে এইচএসসি ফলাফল। যার পর থেকে এইচএসসি পরীক্ষার্থীরা এসএমএস ফরমেট জানার জন্য ইন্টারনেটে অনুসন্ধান করছে।

এইচএসসি ফলাফল দেখার এসএমএস ফরমেট সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ। কারণ আপনি সঠিক ফরমেটে এসএমএস প্রেরণ করলে তবেই আপনি এইচএসসি রেজাল্ট দেখতে পারবেন। এবছর মোট এইচএসসি পরীক্ষার্থী সংখ্যা প্রায় 16 লাখ। তাই সবাই জানতে চাচ্ছে কিভাবে এসএমএস এর মাধ্যমে এইচএসসি ফলাফল দেখা যাবে।

এইচএসসি রেজাল্ট ২০২২

এসএমএস দিয়ে এইচএসসি রেজাল্ট

2 টাকা 50 পয়সা কেটে নেওয়ার মাধ্যমে টেলিটক কোম্পানি আপনাদেরকে এসএমএস এর মাধ্যমে এইচএসসি রেজাল্ট পেতে সাহায্য করবে। কিন্তু তার জন্য আপনাকে অবশ্যই জানতে হবে কিভাবে এসএমএস দিয়ে এইচএসসি রেজাল্ট দেখা যায়। আজকের এই পোষ্ট এসএমএস দিয়ে কিভাবে এইচএসসি রেজাল্ট চেক করতে হয় সে সম্পর্কিত বিস্তারিত আলোচনা করা হয়েছে।

[contact-form-7 id=”10644″ title=”Contact form 1″]

এইচএসসি রেজাল্ট ২০২২ মাত্র প্রকাশিত হয়েছে | এইচএসসি ফলাফল 2022 [ ক্লিক করে ফলাফল দেখুন

এসএমএস দিয়ে এইচএসসি রেজাল্ট চেক করার নিয়ম

শুধুমাত্র একটি সঠিক এসএমএস আপনাকে এইচএসসি রেজাল্ট পেতে সাহায্য করতে পারে। কিন্তু তার জন্য আপনাকে অবশ্যই জানতে হবে এসএমএস প্রেরণ করার সময় কি কি তথ্যের মাধ্যমে এসএমএস পাঠাতে হবে। নিচে আপনাদের প্রয়োজনীয় এসএমএস ফরমেটটি উল্লেখ করা হলো।

hsc result by sms

  • সর্বপ্রথম আপনার মোবাইলের মেসেজ অপশনে চলে যান।
  • আপনার পরীক্ষার নাম লিখুন [ HSC ]
  • তারপর আপনার বোর্ডের প্রথম তিন অক্ষর উল্লেখ করুন। [DHA]
  • স্পেস প্রদান করুন।
  • এখন আপনার এইচএসসি রোল নাম্বার লিখুন।
  • তারপর আপনার পরীক্ষার পাশের সাল লিখুন।

এসএমএস ফরমেট: HSC DHA 233535 2022 [Send the message to 16222 number]

আশা করি আজকের পোস্ট এর সাহায্যে আপনারা বুঝতে পেরেছেন কিভাবে এইচএসসি ফলাফল এসএমএস দিয়ে দেখতে হয়। আপনার সকল বন্ধুদের এসএমএস দিয়ে এইচএসসি ফলাফল দেখার জন্য পোস্টটি শেয়ার করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *