উক্তিকবিতাস্ট্যাটাস

ক্লান্তি নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা

জীবন পরিচালনা করার জন্য কাজ করতে হয়। কাজ করতে করতে একসময় ক্লান্ত অনুভূতি হয়। ক্লান্তি সকলের মাঝে আছে, কেউ খুব দ্রুত ক্লান্তি অনুভব করে, অনেকেই দেরিতে ক্লান্তি অনুভব করে।মানুষ সাফল্য অর্জন করার জন্য পরিশ্রম করে। আর এই সাফল্য অর্জন করাটা এত সহজ নয়। এর জন্য অক্লান্ত পরিশ্রম করতে হয়।

মানুষ চাইলেও তার নিজের ইচ্ছার বিরুদ্ধে কোন কাজ করতে পারবে না। তাই সর্বদা কাজ করে যেতে হয়। ক্লান্তি দূর করার জন্য বিখ্যাত সব মনীষীরা উক্তি বলে গেছেন । এই উক্তিগুলো পরলে নিজের মধ্যে মনোবল আরো বৃদ্ধি পাবে। আজকের এই পোস্টে ক্লান্তি নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা তুলে ধরা হয়েছে। তাই পোস্ট সম্পূর্ণ পড়ুন

ক্লান্তি নিয়ে উক্তি

ক্লান্তি দূর করার জন্য নিজের মাঝে মনোবল জাগ্রত করতে হবে। তা না হলে কখনো কাজে সমৃদ্ধি লাভ করা যাবে না। ক্লান্তি দূর করার জন্য অনেক মানুষী উক্তি দিয়ে গেছেন আজকে আপনাদের মাঝে তুলে ধরা হয়েছে। আশা করা যায় আজকের এই উক্তিগুলো পড়লে আপনি আপনার মনোবল বাড়াতে পারবেন।

১। আপনি খুব ক্লান্ত হয়ে পড়েছেন, এবং একটি নির্দিষ্ট পরিমাণে ব্যথা হয়েছিল এবং আপনি ধীর হয়ে যান। আপনার পা এত ক্লান্ত যে আপনি আসলে ধীর হয়ে যাচ্ছেন। আপনি যদি চালিয়ে না যান, আপনার রক্ত ​​সঞ্চালন চালিয়ে যান, পেশীগুলি রক্তের পিছনে পাম্প করা বন্ধ করে দেয় এবং আপনার ঘনঘটা হয়ে যায়
_ রজার ব্যনিস্টার

২। ক্লান্ত চোখ ও ক্লান্ত চোখের পাতা তাহার চেয়েও ক্লান্ত আমার পা। মাঝ উঠোনে সাধের আসন পাতা একটু বসি? জবাব আসে ,না।
_হুমায়ূন আহমেদ

৩। আমি কারও উপর বিশ্বাস করি না কেউ না। এবং আমি কারও সম্পর্কে যত বেশি যত্নশীল, তত বেশি নিশ্চিত যে তারা আমার থেকে ক্লান্ত হয়ে পড়বে।
– রেইনবো রোয়েল, ফ্যাংগার্ল

৪। আপনি কখনোই সংস্কৃতি প্রতিষ্ঠার মূল্যে প্রয়োজনের তুলনায় নিজেকে বেশি ক্লান্ত করবেন না, এতে আপনার অপূরণীয় ক্ষতি হয়ে যেতে পারে।
_এন্টোনিন আরাটুড

৫। কখনও কখনও আপনি নিজের সম্পর্কে ভাল বোধ করার একমাত্র উপায় হ’ল অন্য কাউকে খারাপ দেখানো। এবং আমি অন্য লোককে নিজের সম্পর্কে ভাল লাগাতে ক্লান্ত হয়ে পড়েছি।
_ ড্যান ক্যাস্তেলনেতা

৬। অর্থ ও দুর্নীতি জমি নষ্ট করে দিচ্ছে কুটিল রাজনীতিবিদরা শ্রমজীবী ​​লোককে ধরিয়ে দেবে, লাভের পকেট দিচ্ছে এবং আমাদেরকে ভেড়ার মত ব্যবহার করছে, এবং আমরা যে প্রতিশ্রুতি শুনেছি তারা ক্লান্ত হয়ে পড়েছি যা আমরা জানি যে তারা কখনও রাখবে না।
-রে ডেভিস

ক্লান্তি নিয়ে স্ট্যাটাস

আজকের এই পোস্টের ক্লান্ততা নিয়ে স্ট্যাটাস তুলে ধরা হয়েছে। এই স্ট্যাটাস থেকে জানতে নিজের ইচ্ছাশক্তিকে ভিত্তি করে ক্লান্ত তো দূর করা যায়। ক্লান্ত নিয়ে স্ট্যাটাস গুলো নিচে দেয়া হল।

১।ক্লান্ত আত্মা একটি ক্ষুধার্ত আত্মা।
_বিশ্বাস পুলিউস্টন

২। আমি যে কোন দিন মানসিক ক্লান্তির চেয়ে শারীরিক ক্লান্তি পছন্দ করি, কারণ মানসিক ক্লান্তি আমাকে ভেতর থেকে খেয়ে ফেলে।
_ ক্লোটিড হেল্মে

৩। ক্লান্তি এখানে, আমার শরীরে, আমার পায়ে এবং চোখে। এটাই আপনাকে শেষ পর্যন্ত পায়। বিশ্বাস শুধুমাত্র একটি শব্দ, সূচিকর্ম যা এটিকে দূর করতে পারে।
_মারগার এটুড

ক্লান্তি নিয়ে কবিতা

৪। কখনও কখনও আপনি নিজের সম্পর্কে ভাল বোধ করার একমাত্র উপায় হ’ল অন্য কাউকে খারাপ দেখানো। এবং আমি অন্য লোককে নিজের সম্পর্কে ভাল লাগাতে ক্লান্ত হয়ে পড়েছি।
_ড্যান ক্যাস্তেলনেতা

৫। জীবন ক্লান্ত হওয়ার দীর্ঘ প্রক্রিয়া।
স্যামুয়েল বাটলার

৬। ক্লান্ত সূর্যাস্ত এবং ক্লান্ত মানুষেরা, এটি মারা যাওয়ার জন্য একটি আজীবন সময় নেয় এবং কোনও সময়ই লাগে না।
_ চার্লস বুকোস্কি

৭। ঘুমিয়েই কি কেটে যাবে একটি জীবন? জীবন হোক কর্মচাঞ্চল্যে ভরপুর, ছুটে চলার নিরন্তর অনুপ্রেরণা। বিশ্রাম নেওয়ার জন্য কবরের জীবন চিরকাল পড়ে রয়েছেই।
হযরত আলী (রাঃ)

ক্লান্তি নিয়ে ক্যাপশন

ক্লান্তি নিয়ে আজকের এই পোস্টে বিখ্যাত সব ক্যাপশন দেয়া হয়েছে। আপনি ক্যাপশন করলেও সংগ্রহ করে ফেসবুকে স্ট্যাটাস দিতে পারবেন। ও বন্ধুদের মাঝে শেয়ার করে তাদের জানিয়ে দিন। ক্যাপশন নিচে দেয়া হলো সংগ্রহ করে নিন

১। অভ্যাসের শক্তি মহান। এটি আমাদের ক্লান্তি সহ্য করতে এবং ক্ষত এবং ব্যথাকে তুচ্ছ করতে শেখায় যা প্রতিটি মানুষের জন্য অমূল্য।
_ আরবান মেয়ের

২। মূর্খতা শান্তভাবে ঘুমায়, যখন জ্ঞান প্রতিটি চিন্তাভাবনার সাথে পাল্টে দেয়, উত্তরগুলির উদয়ের জন্য অপেক্ষা করে।
_ অ্যান্টনি লাইকোসিওন

৩। পাহাড়ে ওঠার কোন গৌরব নেই যদি আপনি শুধু চূড়ায় উঠতে চান। আপনার এমন অভিজ্ঞতা থাকতে হবে যা প্রকাশের সমস্ত মুহূর্তে থাকবে হৃদয় ভাঙা ক্লান্তি। এটি অবশ্যই লক্ষ্য হতে হবে।
_ কেরিন কুসামা

ক্লান্তি নিয়ে ক্যাপশন

৪। বেশিরভাগ অ্যালবাম যেগুলো দীর্ঘ সময় নিয়েছে তা অসুস্থতা এবং ক্লান্তি বা প্রযোজক সমস্যার সাথে সম্পর্কিত।
_ডেভিড কভারডালে

ক্লান্তি নিয়ে স্ট্যাটাস

৫। কখনও কখনও ক্লান্তি কোনও কিছুর জন্য অতিরিক্ত সময় ব্যয় করে না, তবে এটির স্থানে যে অন্য কিছুতে কোনও সময় ব্যয় হয় না তা জেনেও।
_জয়েস রেচেল

ক্লান্তি নিয়ে কবিতা

ক্লান্ত পথিক
_কামরুন্নাহার স্মৃতি

জীবনের কত অলি-গলি ঘুরে ক্লান্ত শরীর,
বিষাদ মনে বেলা পড়া কোন রাস্তার মোড়ে
অবেলায় হাতছানি দিয়ে পিছুটান।
আবেগ গুলোও বেগ পায় হয়ে সুখের অবসান।

ঠিক সেই সময়,
দূর থেকে ভেসে আসে কোন আহাজারি!
যেন বলে যায় ওরে,ও অভাগা কে আমি।
চেতনা জেগে ওঠে মলিনতার শরীর বেয়ে,
আর কতদূর।
কতপথ পথ যেতে হবে ক্লান্তি পাড়ি দিয়ে?
ক্ষনে ক্ষনে ক্ষয়ে যায় হৃৎস্পন্দন,
মরুর তপ্ততা ছাড়িয়ে যায় জীবন আর মরণ।
শুধুই বলে যায় আরও কতক্ষণ।

শেষ কথা

ক্লান্তি নিয়ে আপনাদের মাঝে স্ট্যাটাস, ক্যাপশন, কবিতা ও উক্তি তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি আজকের এই পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন।

Read More

স্বার্থ নিয়ে উক্তি

জীবন নিয়ে উক্তি

ভুল বোঝাবুঝি নিয়ে উক্তি ও কিছু কথা

জীবন নিয়ে কিছু কথা

কষ্টের জীবন নিয়ে কিছু কথা

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button