টেক টিপস

পেপাল থেকে বিকাশে টাকা তোলার নিয়ম (Paypal to Bkash Money Transfer)

আজকে আমরা কথা বলবো সবচাইতে আলোচিত বিষয় পেপাল থেকে বিকাশে টাকা তোলার নিয়ম। আপনারা যারা পেপাল একাউন্ট ব্যবহার করেন। তারা অবশ্যই বিকাশের মাধ্যমে টাকা তোলার চেষ্টা করেছেন।

তাই আজকে আমরা আমাদের এই পোস্টে আপনি কিভাবে পেপাল অ্যাকাউন্ট খুলতে পারেন। এবং বিকাশের মাধ্যমে পেপাল থেকে টাকা উত্তোলন করতে পারবেন।

সে সকল তথ্য আমরা আজকের পোষ্টে দিয়েছি। আশা করি এর মাধ্যমে আপনি জানতে পারবেন কিভাবে পেপাল থেকে টাকা তুলতে হয়।

পেপাল থেকে বিকাশে টাকা তোলার নিয়ম

বেশিরভাগ ফ্রিল্যান্সার প্রশ্ন করে কিভাবে পেপাল থেকে টাকা তুলব?। Paypal থেকে বিকাশে টাকা পাঠান। অল্প অল্প করে অনেক ডলার জমানোর পর যখন পেপাল থেকে টাকা তোলার প্রয়োজন পড়ে।

তখন সবাই পেপাল থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম জানতে চাই। পেপাল থেকে বিভিন্ন প্রক্রিয়ায় টাকা তোলা একটু জটিল বাংলাদেশের জন্য। তবে আমরা আপনাকে ট্রান্সলেট সোর্স দিয়ে পেপাল থেকে টাকা উঠানোর ব্যবস্থা করে দিব।

Paypal থেকে টাকা তোলা একটু কষ্টকর। আপনার যদি পেপাল বিজনেস একাউন্ট থাকে। তাহলে বিভিন্ন সময় পেপাল থেকে ডলার কনভার্ট করে বিকাশের মাধ্যমে টাকা বের করার প্রয়োজন পড়ে। এবং আপনি হয়তো পেপাল কার্ড ব্যবহার করেন।

বর্তমানে বিভিন্ন অনলাইনে পেপাল এর ডলার ক্লায়েন্ট হয়তো পাবেন। আবার অনেকে বিভিন্ন ভাবে প্রতারিত হচ্ছে। আজকে আমি আপনাদের সবচাইতে ট্রাস্টেড একটা সোর্স দিব।

যার সাহায্যে আপনি প্রতিদিন 500 ডলার বিক্রি করতে পারবেন। এবং আপনার পেপাল ডলার নিয়ে আপনাকে টাকা বিকাশের মাধ্যমে পাঠানো হবে।তাই যারা বিভিন্ন গ্রুপ থেকে প্রতারিত হয়েছেন এবং বিভিন্ন ওয়েবসাইট থেকে প্রতারিত হয়েছেন।

তারা একবার একটি মেইলের মাধ্যমে একটা ডিল করে দেখুন।আপনি খুব সহজে 1 থেকে 5 মিনিটের মধ্যে আপনার পেপাল ডলার বিক্রি করে বিকাশের মাধ্যমে টাকা পেয়ে যাবেন।

আপনি যদি পেপাল থেকে ডলার বিক্রি করে বিকাশের মাধ্যমে টাকা নিতে চান।তাহলে চাইলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন অথবা নিচে একটি মেইল দেওয়া হলো সেই মেইলে আপনার যাবতীয় তথ্য দিয়ে ম্যাসেজ করতে পারেন। নিচে মেইল এড্রেসটা দেওয়া হল।

Mail Address: painlove890@gmail.com

ডলার বিক্রি করার আগে অবশ্যই সতর্কতার সাথে বিক্রি করবেন। কারন অনেকেই বিভিন্ন ভাবে প্রতারিত হয়ে থাকে। তাই আমরা চেষ্টা করি খুব সুন্দর ভাবে এবং কোন ধরনের ঝামেলা ছাড়াই পেপাল থেকে ডলার নিয়ে বিকাশের মাধ্যমে টাকা প্রদানের।

বাংলাদেশে পেপাল একাউন্ট খোলার নিয়ম

যারা বাংলাদেশ থেকে পেপাল একাউন্ট খোলার নিয়ম জানতে চান। তাদের জন্য একটু দুঃসংবাদ রয়েছে। কারণ বাংলাদেশে পেপাল ইউজ করা বৈধ নয়। তাই এখানে সরাসরি কোনো নিয়ম নেই।আবার অনেকে পেপাল থেকে টাকা উত্তোলন করতে চান তাদের জন্য আমাদের এই পোস্টে নিয়ম দেওয়া আছে। বাংলাদেশ থেকে পেপাল একাউন্ট খুলতে চাইলে। আপনার কিছু তথ্য থাকা লাগবে।

  • আপনার একটি পাসপোর্ট থাকতে হবে
  • এবং যেসব ব্যাংক ডুয়েল কারেন্সি কার্ড দিয়ে থাকে। তাদের সাথে যোগাযোগ করতে হবে।
  • তারা আপনাকে পেপাল অ্যাকাউন্ট তৈরি করতে সাহায্য করবে।

তাই পেপাল একাউন্ট খুলুন বাংলাদেশ থেকে একটু ভিন্ন উপায়ে। তবে আমরা আগেই বলে নিয়েছি এই বিষয়টি অবৈধ বাংলাদেশের ক্ষেত্রে।আপনি চাইলে অন্যান্য দেশ থেকে পেপাল একাউন্ট খুব সহজেই খুলতে পারবেন।

সর্বশেষ কথা

আশা করি আমাদের পোস্টের মাধ্যমে পেপাল থেকে বিকাশে টাকা তোলার নিয়ম সম্পর্কে জানতে পেরেছেন।পোস্টটি যদি ভালো লাগে তাহলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন। যাতে বাকিরাও জানতে পারে পেপাল থেকে বিকাশে কিভাবে টাকা তুলতে হয়। এবং আপনার পেপাল এ টাকা টান্সফার সম্পর্কে কোন প্রশ্ন থাকলে। অবশ্যই কমেন্ট করে জানাবেন।

আরও দেখুনঃ 

ইন্ডিয়া থেকে বাংলাদেশে টাকা পাঠানোর নিয়ম

অনলাইনে ট্রেনের টিকেট কাটার নিয়ম ও সময়

জাতীয় পরিচয় পত্র চেক করার নিয়ম [ ডাউনলোড ভোটার আইডি কার্ড ]

স্কিটো সিমে রিচার্জ করার নিয়ম

Tech Tips

টিপস নেট বিডি সকল ধরনের প্রয়োজনীয় বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। নতুন তথ্য পেতে আমাদের সাথেই থাকুন।

Related Articles

8 Comments

  1. পেপাল গেম ব্যালেন্স কোথায় গিয়ে জমা হয়?এেত কোন লাভ পাওয়া যায়?আমি ৪০০০০০.00 USD পাঠিয়েছি,কোন লাভ পাইনি। তাহলে কি ব্যালেন্স ভূয়া?

  2. আমি আমার ৩০০ ডলার বিক্রি করতে চাই কিভাবে বিকাশের মাধ্যমে করবো

  3. আমি ভাই ২২৪ ডলার বিক্রী করবো,
    বিকাশে টাকা নিব কিভাবে বলবেন please

Leave a Reply

Your email address will not be published.

Back to top button