আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড

আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড – দেখুন অরজিনাল Vidmate চেনার উপায়

বর্তমানে মানুষ ভিডিও ডাউনলোড করার জন্য vidmate অ্যাপ ব্যবহার করে থাকে। ভিটমেট একটি জনপ্রিয় অনলাইন ভিডিও ডাউনলোডার অ্যাপ। কিন্তু অনেকেই আসল ভিটমেট চিনতে পারেনা। কারণ বর্তমানে অনলাইনে ভিটমেট নাম দিয়ে অসংখ্য ভিডিও ডাউনলোড অ্যাপ রয়েছে। আজকের পোষ্টের সাহায্যে আপনি জানতে পারবেন কিভাবে আসল vidmate অ্যাপ চিহ্নিত করা যাবে। ভিটমেট অ্যাপ দিয়ে আপনি ভিডিও দেখা সহ অডিও গান ও শুনতে পারবেন। অন্যদিকে যে কোন ভিডিওর অডিও ডাউনলোড করতে পারবেন। যার জন্য অসংখ্য মানুষ অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করে থাকে।

দীর্ঘ সময় যাবত ভিটমেট অ্যাপ গুগল প্লে স্টোরে ছিল। পরবর্তীতে আসল vidmate গুগল প্লে স্টোর থেকে সরিয়ে নেওয়া হয়েছে। কিন্তু অনেকেই আছেন যারা আগে থেকেই আসল vidmate ডাউনলোড করে রেখেছিলেন। তাদের জন্য আজকের এই পোস্টে আসল vidmate ডাউনলোড করার লিংক দেয়া হয়েছে।

ভিটমেট

ভিটমেট কে সবাই অনলাইন ভিডিও দেখা ও ডাউনলোড করার অ্যাপ হিসেবে চিনে। অনেকেই আছেন যারা অনলাইনে বিভিন্ন ভিডিও দেখার পর ডাউনলোড করতে চান। কিন্তু সঠিক মানের অনলাইন ভিডিও ডাউনলোড করার অ্যাপস খুঁজে পান না। তাদের জন্য ভিটমেট একটি অন্যতম অপশন। এই অ্যাপস ব্যবহার করে আপনি অতি দ্রুত যে কোন ভিডিও ডাউনলোডসহ অডিও ডাউনলোড করতে পারবেন।

ভিটমেট অ্যাপস

ইতিমধ্যে ভিটমেট অ্যাপ সবার কাছে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। যার জন্য প্রতিদিন অসংখ্য মানুষ ভিটমেট অ্যাপস লিখে গুগলে অনুসন্ধান করে। তাদের সবার কথা চিন্তা করে আজকের এই পোস্টে অরজিনাল ভিটমেট অ্যাপ লিংক দেয়া হয়েছে। আজকের পোস্ট থেকে জেনে নিবেন কিভাবে আসল vidmate চিনবেন ও কিভাবে এটি ইন্সটল করতে হবে। নিচে বিস্তারিত দেখুন vidmate apps নিয়ে।

Vidmate অ্যাপ/ ভিডমেট

গুগলে ভিটমেট অ্যাপ লিখে অনুসন্ধান করার পর সার্চ রেজাল্টে অসংখ্য ভিটমেট অ্যাপ দেখতে পারবেন। যেখানে আপনি দেখবেন বিভিন্ন রকমের নাম দিয়ে অ্যাপ তৈরি করা হয়েছে। কিন্তু আসল vidmate চিনতে হলে আপনাকে অবশ্যই কিছু নিয়ম অনুসরণ করে জানতে হবে। অরজিনাল vidmate অ্যাপ ডাউনলোড করার জন্য সবচাইতে উপযোগী একটি অনলাইন অ্যাপ। যে কেউ ঘরে বসে খুব সহজে ভিডিও দেখার পাশাপাশি ভিডিও ডাউনলোড করতে পারবে এই অ্যাপের মাধ্যমে।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড

vidmate অ্যাপ এর বর্তমান ভার্সন হচ্ছে ৪.৫০৩০ । অন্যদিকে ভিটমেট অ্যাপের সাইজ হচ্ছে ১২.৬৮ এমবি। অ্যাপের ফাইল সাইজ কম হওয়ায় এটি মোবাইলে ব্যবহার খুব সহজেই করা যায়। vidmate অ্যাপস ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই নূন্যতম 4.3 অ্যান্ড্রয়েড ভার্সন থাকতে হবে। vidmate অ্যাপস টি বিনোদনমূলক কাজের জন্য তৈরি করা হয়েছিল।

Download Vidmate Apps

এই অ্যাপসটি সর্বশেষ হালনাগাদ করা হয়েছিল ২১ আগস্ট ২০২২। সর্বশেষ তথ্য পাওয়া মতে এই অ্যাপসটি ইন্সটল করা হয়েছে ১০,০০০,০০ বারেরও বেশি। ১২ বছরের বেশি সময় ধরে এই অ্যাপসটি মানুষের ফোনে ব্যবহার হয়ে আসছে। ভিডিও ডাউনলোডিং অ্যাপস হিসেবে এই apps টি দীর্ঘ সময় ধরে সবাই ব্যবহার করছে। তাই আপনি চাইলে আজকে আপনার ফোনে ডাউনলোড করতে পারেন আসল vidmate অ্যাপস।

অরজিনাল ভিটমেট

অনেকেই হয়তো জানেন না কিভাবে অরজিনাল vidmate চিহ্নিত করবেন। তাদের জন্য আজকের এই পোস্টে আমরা তুলে ধরেছি কিভাবে অতি দ্রুত অরজিনাল vidmate বের করবেন। নিজে উল্লেখ করা হয়েছে আসল vidmate চেনার উপায়।

আসল ভিটমেট চেনার উপায়

মানুষ গান ডাউনলোড করা vidmate অনুসন্ধান করে। তাই আসল vidmate অ্যাপ ডাউনলোড করার লিঙ্ক ও চেনার উপায় উল্লেখ করা হয়েছে।

  1. আসল বা অরজিনাল ভিটমেট গুগল প্লে স্টোরে পাবেন না। অর্থাৎ গুগল প্লে স্টোরে ভিটমেট এপ এর মতো দেখতে যত অ্যাপ রয়েছে সকল অ্যাপ অরজিনাল না।
  2. সাধারণভাবে ভিটমেট অ্যাপের ফাইল সাইজ এত বেশি হয় না এবং এটি সাধারণ অ্যাপ এর থেকে বেশি কোন এক্সেস পারমিশন চায়না। অর্থাৎ আপনি যদি ভিটমেট নাম দিয়ে কোন অ্যাপস দেখেন যার ফাইল সাইজ অনেক বড় ও এটি বিভিন্ন ধরনের পারমিশন চায়, তার মানে সেই এপস টি নকল।
  3. অরজিনাল vidmate অ্যাপটি ডাউনলোড করার জন্য সবচাইতে ভালো উপায় হচ্ছে vidmate এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা। আমরা আসল vidmate অ্যাপসটি চিহ্নিত করে এখানে উল্লেখ করেছি অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করে ডাউনলোড করুন Vidmate Official Website

ভিটমেট ডাউনলোড করার নিয়ম

যারা অরজিনাল vidmate অ্যাপ ডাউনলোড করতে চান। তাদের জন্য নিচে সহজ নিয়ম দেয়া হয়েছে। যে পদ্ধতি অনুসরণ করে আপনি অতি দ্রুত আপনার মোবাইল ফোনে ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারবেন।

  • প্রথমে Google.com এ গিয়ে সার্চ করুন Vidmate app official লিখে।
  • তারপর, প্রথমে আসা অফিশিয়াল সাইটটি তে ক্লিক করুন বা এই লিঙ্কে প্রবেশ করুন https://www.vidmateapp.com/bn
  • এখন, সাইট টি ওপেন হলে ক্লিক করুন Download অপশনে।
  • তারপর ভিটমেট সফটওয়্যারটি আপনি আপনার মোবাইলের কোন জায়গায় ফাইলটি সংরক্ষণ করতে চান সেটি নির্বাচন করুন এবং ওকে করে দিন।
  • এখন ভিটমেট অ্যাপ ডাউনলোড শুরু হবে।

ভিটমেট অ্যাপস ইনস্টল করার নিয়ম

অনেকেই আছেন যারা আসল vidmate ডাউনলোড করে কিভাবে ইন্সটল করবেন বুঝতে পারেন না। তাদের জন্য এখানে উল্লেখ করা হয়েছে vidmate অ্যাপস ইনস্টল পদ্ধতি। নিচের ইনস্ট্রাকশন গুলো ফলো করুন আর খুব সহজে আসল vidmate apps নিজের মোবাইলে বা কম্পিউটারে ইন্সটল করে নিন।

  1. অ্যাপটি ডাউনলোড করুন, এখন ফাইলটি ওপেন করলে “Settings” অপশন আসবে, সেই অপশনে ক্লিক করুন।
  2. এখন “Allow from this source” এ ক্লিক করুন।
  3. তারপর “Install” এ ক্লিক করুন ।
  4. এবার ফাইলটি ইন্সটল হচ্ছে, কিছুক্ষণ অপেক্ষা করুন।
  5. অ্যাপ ইন্সটল হয়ে গেলে “Open” এ ক্লিক করুন।
  6. এখন ওপেন হয়ে গেলে “Allow” তে ক্লিক করুন
  7. তারপর আপনি আপনার পছন্দমতো টিভিশো, খেলা, গান ও সোশ্যাল মিডিয়া থেকে ফাইল ডাউনলোড করতে পারবেন।

Vidmate Apk Download 

অরজিনাল বা আসল vidmate সম্পর্কে যেকোনো জিজ্ঞাসা থাকলে নিচের কমেন্ট বক্সে কমেন্ট করুন। সবাইকে শেয়ার করে আসল ভিটমেট খুঁজে পেতে সাহায্য করুন। বিভিন্ন ভিডিও এপ্লিকেশন ডাউনলোড করতে আমাদের সাথেই থাকুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *