উক্তিশুভেচ্ছা বার্তা

মে দিবসের স্ট্যাটাস, শুভেচ্ছা বাণী, উক্তি ও ছবি

আমরা আজকের এই পোস্টে তুলে ধরব মে দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস, উক্তি ও ছবি। আপনারা যারা মে দিবসের শুভেচ্ছা বাণী খুঁজছেন তারা আজকের এই পোস্ট থেকে খুব সহজেই মে দিবস সম্পর্কিত উক্তি গুলো পেয়ে যাবেন। তা আজকের এই পোষ্ট মনোযোগ সহকারে পড়ুন আর দেখে নিন মে দিবসের শুভেচ্ছা। আন্তর্জাতিক শ্রমিক দিবস মে দিবস হিসেবে পালিত হয়। প্রত্যেক বছরের মে মাসের প্রথম দিন কে মে দিবস হিসেবে উদযাপিত হয়।

তাই এই দিনকে অনেকেই শ্রমজীবী মানুষ এবং শ্রমিক সংগঠন সমূহ নিয়ে বিভিন্ন পোস্টার করার মাধ্যমে উদযাপন করে থাকে। তাই অনেকেই ইন্টারনেটে আন্তর্জাতিক শ্রমিক দিবস বা মে দিবসের শুভেচ্ছা বাণী জানতে অনুসন্ধান করে। তাদের জন্য আজকের এই পোস্ট এ আমরা তুলে ধরেছি আন্তর্জাতিক শ্রমিক দিবসের স্ট্যাটাস এবং শুভেচ্ছা। তাই আপনার পছন্দের মে দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস দেখে নিন।

মে দিবসের স্ট্যাটাস

আপনারা অনেকেই আছেন যারা মে দিবস নিয়ে স্ট্যাটাস দিতে চাচ্ছেন। তাদের জন্য এখানে মে দিবস সম্পর্কিত সকল স্টাটাস দেয়া হয়েছে। আপনারা এগুলো সংগ্রহ করে আপনাদের ফেসবুক টাইমলাইন অথবা বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন। শ্রমিক দিবসের এই দিনটিকে সবার সাথে উপভোগ করুন।

মে মাস চেতনায় পরিপূর্ণ, মধ্য গ্রীষ্মের সূর্যের মতো – উইলিয়াম শেক্সপিয়ার

মে দিবসে কোনও কর্মী খুঁজে কৃতজ্ঞতার সঙ্গে হ্যান্ডশেক করো। শ্রমিক না থাকলে কোনও সভ্যতা তৈরি করা যেত না – মেহমত মুরাত ইলিদান

মে দিবস কোনও সাধারণ দিন নয় কারণ (Quotes For May Day In Bengali) এটি এমন এক দিন যা অসাধারণ মানুষ, শ্রমিকদের লালন করে – মেহমত মুরাত ইলিদান

হঠাৎ যদি পুরো বিশ্বের সব শ্রমিক অদৃশ্য হয়ে যায় তবে বিশ্ব থমকে যাবে! আসুন আমরা সকলেই এটি অনুধাবন করি এবং আসুন শ্রমিকদের সম্মান করি – এই দুর্দান্ত মানুষরাই আমাদের বিশ্বকে এগিয়ে নিয়ে যায় – মেহমত মুরাত ইলিদান

মে দিবসে নিজের সেরাটা দেওয়ার দিন – আর্নেস্ট ইবোহা

কিছু পুরনো ফ্যাশনের জিনিসও অনেক সময় ফ্রেশ সূর্যের আলো নিয়ে আসতে পারে – লরা ইনগেলস ওয়াইলডার

গতকালকে যেতে দাও। আজ একটি নতুন দিনের সূচনা হোক এবং আপনি যা করতে পারেন তার সেরা হয়ে উঠুন। ঈশ্বর যেখানে চান, আপনি সেখানেই পৌঁছে যাবেন – জোয়েল অস্টিন

কঠিন পরিশ্রমের কোনও বিকল্প নেই – থমাস. এ. এডিসন

আরও দেখুনঃ ১৫+ মে দিবসের স্ট্যাটাস

মে দিবসের শুভেচ্ছা বাণী

অনেকেই আছেন যারা মে দিবসের শুভেচ্ছা বাণী পাওয়ার জন্য বসে আছেন। তাদের জন্য এখানে দেয়া হয়েছে মে দিবসের শুভেচ্ছা বাণী। এগুলো শেয়ার করার মাধ্যমে সবাইকে শ্রমিক দিবস সম্পর্কে অবহিত করুন। যাতে সবাই শ্রমিকদের প্রতি সদাচরণ করে এবং এই দিনটিকে আরো ভালোভাবে উদযাপন করে। তা আজকের এই পোস্ট থেকে দেখে নিন মে দিবসের শুভেচ্ছা বাণী।

আমার দাদু একবার আমাকে বলেছিলেন, দুই ধরনের লোক রয়েছে। এক যাঁরা কাজ করেন এবং দুই যাঁরা কৃতিত্ব নেন। তিনি আমাকে প্রথম দলে থাকার চেষ্টা করতে বলেছিলেন। কারণ সেখানে প্রতিযোগিতা অনেক কম – ইন্দিরা গান্ধী

প্রতিদিন আমি নিজেকে স্মরণ করিয়ে দিই যে আমার অভ্যন্তরীণ ও বাহ্যিক জীবন অন্যান্য জীবিত ও মৃত মানুষের শ্রমের উপর নির্ভরশীল। আমি যেভাবে পেয়েছি এবং এখনও পাচ্ছি সেভাবে পরিমাপ করার জন্য আমাকে নিজেকে পরিশ্রম করতে হবে – অ্যালবার্ট আইনস্টাইন

মে দিবসের শুভেচ্ছা বাণী

সমস্ত শ্রম যা মানবতাকে উজ্জীবিত করে তার মর্যাদা ও গুরুত্ব রয়েছে এবং শ্রমসাধ্য উৎকর্ষতার সঙ্গে গ্রহণ করা উচিত – মার্টিন লুথার কিং জুনিয়র

শ্রম একমাত্র জিনিস, যা সব কিছুর মধ্যে পার্থক্য গড়ে দিতে পারে – জন লোকে

শ্রম হল প্রথম পুরস্কার। সমস্ত কিছুর জন্য এই একটা মাত্র জিনিসই প্রদান করা হয় – অ্যাডাম স্মিথ

আপনার মন যদি কর্মক্ষম থাকে (May Day Quotes In Bengali), তাহলে সব সময় খুশি থাকবে – থমাস জিফারসন

মে দিবস নিয়ে উক্তি

মানুষ এতটাই তৈরি যে সে কেবল অন্যরকম কাজ করে এক ধরণের শ্রম থেকে শিথিলতা পেতে পারে – অ্যানাটোলে ফ্রান্স

হে ঈশ্বর, তুমি আমাদের সমস্ত ভাল জিনিস শ্রমের দামে বিক্রি করে দাও – লিওনার্দো দ্য ভিঞ্চি

প্রত্যেকটা নতুন শুরুই আসলে আসে কোনও একটা শুরুর শেষ থেকে – সেনেকা

আরও দেখুনঃ ৩০+ মে দিবসের শুভেচ্ছা বাণী

মে দিবস নিয়ে উক্তি

অনেকেই আছেন যারা মে দিবসের উক্তি পাওয়ার জন্য অনুসন্ধান করছেন। তাদের জন্য আজকের এই পোস্টে আমরা তুলে ধরেছি মে দিবস নিয়ে উক্তি। আশাকরি উক্তিগুলো আপনাদের অনেক ভালো লাগবে। তাই নিজে বেছে বেছে ভালো মানের মে দিবস সম্পর্কিত উক্তি গুলো দেওয়া হয়েছে।

একটা প্যারেড করা যাক। সেলিব্রেট করা যাক। মহান মে দিবসের শুভেচ্ছা।

কঠিন পরিশ্রমকে শ্রদ্ধা জানানোর জন্যই মে দিবস পালন করা হয়। আন্তর্জাতিক শ্রমিক দিবসের শুভেচ্ছা।

কঠিন পরিশ্রমের ফল একদিন পাবেই। সৌভাগ্য, আশীর্বাদ হয়ে আসবে এই কঠিন পরিশ্রম। মহান মে দিবসে এই শুভেচ্ছা রইল (May Day Wishes In Bengali)।

মে দিবসের ছবি

যেভাবে পরিবার বা বন্ধুদের সাহচর্য উপভোগ কর, সেভাবেই নিজের কাজটাই উপভোগ করতে হবে। মে দিবসের শুভেচ্ছা রইল।

কঠিন পরিশ্রমের সঙ্গেই তৃপ্তি আসে। মহান মে দিবসের শুভেচ্ছা রইল।

পৃথিবীতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। আন্তর্জাতিক শ্রমিক দিবসে এই কথাটা যেন আরও একবার নিজেকে মনে করিয়ে দিতে পারি সকলে। মে দিবসের শুভেচ্ছা রইল।

তোমার সব পরিশ্রম সার্থক হোক। সব কাজ সফল হোক। মহান মে দিবসের শুভেচ্ছা।

আরও দেখুনঃ ৫০+ মে দিবস নিয়ে উক্তি

মে দিবসের ছবি

আমরা দেখতে পাচ্ছি অনেকে আছেন যারা মে দিবসের ছবি পাওয়ার জন্য ইন্টারনেট অনুসন্ধান করেন। তাদের জন্য আজকের এই পোস্ট টা তুলে ধরা হয়েছে মে দিবসের ছবি। তাই মে দিবসের ছবি সবার সাথে শেয়ার করুন এবং আরো ভালো মানের মে দিবসের ছবি দেখতে নিচের অংশে খেয়াল করুন।

কঠিন পরিশ্রম করলে সাফল্য আসবেই। সুতরাং লক্ষ্যে পৌঁছনোর জন্য নিজের সেরাটা দেওয়ার চেষ্টা কর। মহান মে দিবসে এই কথাটা আরও একবার মনে করিয়ে দিলাম।

মে দিবস ছুটির দিন। এনজয় কর। কিন্তু মে দিবসের ইতিহাস বা মে দিবসের তাৎপর্য ভুলে গেলে চলবে না।

মে দিবসে পরিশ্রম করার যে শপথ নিচ্ছে, সেটা যেন বাকি দিনগুলিতেও মনে থাকে। মহান মে দিবসের শুভেচ্ছা।

কঠিন পরিশ্রম এবং নিষ্ঠাকে স্যালুট জানানোর দিন এই আন্তর্জাতিক শ্রমিক দিবস। তোমার পরিশ্রমকেও সম্মান জানালাম (May Day Wishes In Bengali)। মে দিবসের শুভেচ্ছা।

নিজের লক্ষ্যে পৌঁছনোর জন্য সারা বছর প্রচুর পরিশ্রম কর। আজ সে কারণে ছুটি নেওয়ার দিন। মহান মে দিবসের শুভেচ্ছা।

মে দিবসের উক্তি

শ্রমিক দিবস তো শ্রমিকদেরই জন্য। তাই বছরভরের শ্রমিক আজ তোমার বিশ্রামের দিন। মে দিবসে আরও কঠিন শ্রমের শপথ নাও। মহান মে দিবসের শুভেচ্ছা।

দেশ গড়ে তুলতে সে দেশের মানুষদের কঠিন পরিশ্রমই সম্বল। তুমিও সেই মানুষদের একজন। তোমার শ্রমকে সেলাম। শ্রমিক দিবসের শুভেচ্ছা।

সর্বশেষ কথা

আজকের এই পোস্ট সবার সাথে শেয়ার করুন যাতে সবাই আন্তর্জাতিক শ্রমিক দিবস মে দিবস সম্পর্কে জানতে পারে। এবং আপনাদের মে দিবসের স্ট্যাটাস শুভেচ্ছা বাণী এবং উক্তি ভালো লেগেছে আশা করি। এতক্ষণ কষ্ট করে আমাদের পোস্ট পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

আরও দেখুনঃ

রমজানের শুভেচ্ছা বার্তা, বাণী ও ছবি

রমজানের সময়সূচি ২০২১। Ramadan Calendar 2021

পহেলা বৈশাখ শুভেচ্ছা স্ট্যাটাস, উক্তি, মেসেজ ও ছবি

অগ্রিম নতুন বছরের শুভেচ্ছা  [ পিকচার, উক্তি, এসএমএস, স্ট্যাটাস

ইংরেজি নববর্ষের এসএমএস ও ছবি, পিকচার, কবিতা

হ্যাপি নিউ ইয়ার [ পিকচার, এসএমএস, স্ট্যাটাস ]

Show More

Tech Tips

টেক টিপস সকল ধরনের বিষয় নিয়ে কাজ করে। বিভিন্ন ধরনের শিক্ষামূলক, কৃষি, প্রযুক্তি, বিনোদনমূলক, কুইজ প্রতিযোগিতা, পরীক্ষার রেজাল্ট। সকল ধরনের তথ্য দিয়ে আমরা সাহায্য করে থাকি। আমরা সব সময় আমাদের সর্বোচ্চটা চেষ্টা করি। আমরা চেষ্টা করি সবাইকে টেকনিকাল তথ্য দিয়ে সাহায্য করার।

Related Articles

Back to top button